Home /News /astrology /
Zodiac Sign: রাশিফল ২২ এপ্রিল: দেখে নিন কেমন যাবে দিন!

Zodiac Sign: রাশিফল ২২ এপ্রিল: দেখে নিন কেমন যাবে দিন!

রাশিফল ২২ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২২ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Zodiac Sign: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

আরও পড়ুন: Panchang: পঞ্জিকা ২২ এপ্রিল: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। গত কয়েকদিনের অনেক বিভ্রান্তি সরিয়ে রেখে আজ পরিস্কার আলোতে সম্পর্ককে দেখতে পারবেন। অনেক ক্ষেত্রেই কাজের চাপ আপনার হাতের বাইরে বেরিয়ে যাবে।

আরও পড়ুন:  Ketu Rashi Parivartan: চাকরি-ব্যবসায় ব্যাপক উন্নতি সহজেই মালামাল! আগামী ১৮ মাস তিন রাশির জাতক-জাতিকারা উন্নতির শিখরে

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলতে সমর্থ হবেন। কাজের জায়গায় হতাশা গ্রাস করতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সম্পর্কে সুস্থ সীমারেখা রাখা দরকার। যাঁরা পাবলিক সেক্টরে কাজ করেন তাঁদের প্রমোশন মিলতে পারে।

আরও পড়ুন:  Shani Gochar: গ্রহরাজের সাড়ে সাতি জীবনে তোলপাড় করবে? ৩০ বছর পরে নিজের রাশিতেই প্রবেশ করছেন শনি

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সম্পর্ক নিয়ে আপনার যাবতীয় স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনার কাছের কোনও বন্ধু আপনার কাছে তাঁর মনে কথা বলতে পারেন। আজ ব্যয় ও আয়ের মধ্যে সমতা বজায় রাখতে পারবেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বাড়ির বয়স্কদের ভালো ভাবে দেখাশোনা করুন। আজ কর্মক্ষেত্রে সতর্ক ভাবে কাজ করুন, আপনার উচ্চপদস্থ কর্তারা আজ আপনার কাজ খতিয়ে দেখতে পারেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ পার্টনারের থেকে দারুন সারপ্রাইজ মিলবে। আপনি আজ অর্থের অভাবে সিদ্ধান্তবিহীন কাজ করতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ তৃতীয় কোনও পক্ষ আপনার সম্পর্কে নাক গলানোর চেষ্টা করতে পারে। নতুন কোনও ব্যবসার সিদ্ধান্ত নেওয়ার জন্য উপযুক্ত দিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কিন্তু সম্পর্কে অনেকের মধ্যে কোনও একজনকে বেছে নিতে বেগ পেতে হবে। আজ সাফল্য পেতে অত্যন্ত পরিশ্রম করতে হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ পার্টনারের সঙ্গে সময় কাটাতে চাইলেও নানা বাধা আসতে পারে। আপনি এতদিন যা টাকা বাঁচিয়ে রেখেছিলেন আজ তা খরচ হয়ে যেতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনার প্রিয়জনের সঙ্গে বাইরে কোথাও যেতে পারেন। আজ কাজের জায়গায় সাঙ্ঘাতিক চাপ থাকবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাউকে পছন্দ করলেও আজ তাকে বলবার দিন নয়। কেরিয়ার নিয়ে কিছুটা বিভ্রান্তিতে ভুগতে হতে পারে।

Published by:Arjun Neogi
First published:

Tags: Zodiac Sign

পরবর্তী খবর