• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Zodiac: কেউ হয়ে পড়েন উত্তেজিত, কেউ বা থাকেন গুম মেরে! রাশি অনুযায়ী কার রাগ সামলানোর ধরন কেমন

Zodiac: কেউ হয়ে পড়েন উত্তেজিত, কেউ বা থাকেন গুম মেরে! রাশি অনুযায়ী কার রাগ সামলানোর ধরন কেমন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Zodiac: এক নজরে দেখে নেওয়া যাক রাশিচক্রের ১২টি রাশির জাতক-জাতিকারা কী ভাবে তাদের রাগ সামলায়।

  • Share this:

#কলকাতা: বর্তমানে অনেকের কাছেই তাদের রাগ হল একটা প্রধান সমস্যা। অনেকেই নিজেদের রাগ ঠিকমতো সামলাতে পারে না। এক নজরে দেখে নেওয়া যাকরাশিচক্রের ১২টি রাশির জাতক-জাতিকারা কী ভাবে তাদের রাগ সামলায়।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ মেষ রাশির জাতক-জাতিকারা চট করেই রেগে যায়। কিন্তু এরা আবার সহজেই শান্ত হয়ে যায়। এই রাশির জাতক-জাতিকারা রেগে গেলেও ভুলভাল শব্দের প্রয়োগ না করে যুক্তিযুক্ত শব্দের প্রয়োগ করে থাকে। তাই এরা সহজেই রেগে গেলেও নিজেদের নিয়ন্ত্রণেই থাকে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০ এই রাশির জাতক-জাতিকাদের কেউ যদি একবার রাগিয়ে দেয়, তাহলে এরা রেগে যাওয়া ষাঁড়ের মতো আচরণ করে। কিন্তু এরা সহজেই রাগে না। একটা নির্দিষ্ট সীমা অবধি নিজেদের ধৈর্য বজায় রাখে। কিন্তু কেউ যদি সেই সীমা অতিক্রম করে তাহলে সোজা তার পেছনেই ষাঁড়ের মতোই তাড়া করে।

আরও পড়ুন- কেউ ভেঙে পড়েন, কেউ বা এগিয়ে যান লক্ষ্যে! রাশি অনুযায়ী সম্পর্কে প্রত্যাখ্যাত হলে কে কী করে থাকেন

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০ এই রাশির জাতক-জাতিকারা রেগে গেলেও সহজেই শান্ত হয়ে যায়। এরা নিজেরাই নিজেদের মতো করে সেই রাগ কমিয়ে তার থেকে বেরিয়ে আসতে পারে। এরা সহজেই সেটা ভুলে এগিয়ে যেতে পছন্দ করে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২ এই রাশির জাতক-জাতিকারা রেগে গেল আক্রমণাত্মক এবং আবেগপ্রবণ হয়ে পরে। এরা রেগে গেলে খুব জোরে চিৎকার শুরু করে দেয়। এরা রেগে গেলে আবেগপ্রবণ হয়ে সেটা আরও জটিল করে তোলে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২ এই রাশির জাতক-জাতিকারা রেগে গেলে জোরে চিৎকার করে কথা বলতে থাকে। কিন্তু রেগে গেলেও এদের সেই বিষয়ে স্পষ্ট ও সঠিক ধারণা থাকে। এরা রেগে গেলে সহজেই সেটা ব্যক্তিগত দিকে নিয়ে নেয়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ এই রাশির জাতক-জাতিকারা খুবই শান্ত প্রকৃতির হয়। এরা ছোট ছোট বিষয়েই রেগে যায় না। খুব সহজেই এদের রাগানো যায় না। এরা কোনও বিষয়ে গভীরভাবে চিন্তা-ভাবনা করেই রাগ করে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ এই রাশির জাতক-জাতিকারা শান্ত এবং মিশুকে স্বভাবের হয়। এরা সকলের সঙ্গেই ব্যালান্স করে চলতে পারে। এরা ভালোবাসা ও সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হয়। ফলে, রাগ তেমন একটা হয় না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১ এই রাশির জাতক-জাতিকারা প্রতিহিংসাপরায়ণ হয়। এরা সহজেই কারও ওপরে না রাগলেও, কেউ যদি এদের পেছনে লাগে তাহলে তাদের কোনও অবস্থাতেই ছাড়ে না। এরা সহজেই কোনও কিছু ভোলে না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১ এই রাশির জাতক-জাতিকারা কারও ওপরে রেগে গেলে সহজেই সেটা ভুলতে পারে না। এরা রেগে গেলে নিজের কথা আক্রমণাত্মক ভাবে পেশ করতে থাকে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯ এই রাশির জাতক-জাতিকারা সহজেই রেগে যায় না। এরা সেই বিষয়ে আরও কিছু নিজেদের মধ্যে জমাতে শুরু করে। অনেকদিন ধরে সেগুলো জমাতে জমাতে তার পর সেই রাগ উগরে দেয়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮ এই রাশির জাতক-জাতিকারা রেগে গেলে সংশ্লিষ্ট ব্যক্তির থেকে দূরত্ব বজায় রাখে। এরা রেগে গিয়ে কারও সঙ্গে সেই বিষয়ে কথা বলতে পছন্দ করে না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ এই রাশির জাতক-জাতিকারা সহজেই আবেগপ্রবণ হয়ে পরে। এরা রেগে গেলে সব দোষ নিজেদের ওপরে নিয়ে নেয় এবং আবেগ দিয়ে তার বিচার করে।

Published by:Swaralipi Dasgupta
First published: