সহকর্মীরা আপনার উপর বিরক্ত? কারণ বলে দিতে পারে আপনার রাশি

কাউকে পছন্দ বা অপছন্দের বিষয় সম্পূর্ণভাবে নির্ভর করে আমাদের ব্যক্তিগত দৃষ্টিভঙ্গির ওপর।

কাউকে পছন্দ বা অপছন্দের বিষয় সম্পূর্ণভাবে নির্ভর করে আমাদের ব্যক্তিগত দৃষ্টিভঙ্গির ওপর।

  • Share this:
#কলকাতা: অফিসে হোক বা অন্য কোনও কাজের জায়গায় আমাদের আশেপাশে এমন কিছু মানুষ থাকবেনই যাদের প্রতি আমরা মনে মনে বিরক্ত হই। কেউ এমন ভাব করেন যে তিনি সবকিছু জানেন, কেউ আবার অন্যের নিন্দচর্চা নিয়ে ব্যস্ত থাকেন তো আবার কেউ সব বিষয়ে নাক গলাতে যান। যদিও কাউকে পছন্দ বা অপছন্দের বিষয় সম্পূর্ণভাবে নির্ভর করে আমাদের ব্যক্তিগত দৃষ্টিভঙ্গির ওপর। আসুন জেনে নিই রাশি অনুযায়ী আমাদের প্রত্যেকের চরিত্রের এই বিশেষ দিকটির কথা।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মেষ জাতকেরা সুযোগ পেলেই ক্ষমতাপ্রিয় হয়ে ওঠেন এবং অন্যদের ওপর কর্তৃত্ব করতে চান। যা অনেকেরই পছন্দ নয়।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। এরা ধৈর্য ধরে সহকর্মীর কথা শুনতে পারেন না। তাই কাজের জায়গায় এদের নিয়ে নানান সমস্যা তৈরি হয়।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সব বিষয়কে হালকাভাবে নেন বলে অনেকেই এদের জন্য বিপদে পড়েন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। এরা কাজের জায়গার নানান বিষয়কে ব্যক্তিগতভাবে নিয়ে নেন তাই অফিসে সহকর্মীরা মন খুলে এদেরকে কিছু বলতে পারেন না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। প্রকৃতিতে সাহসী সিংহ জাতকেরা অন্যের মতামতের তোয়াক্কা না করেই নিজের কথা বলে বসেন, যা অনেকের কাছেই অস্বস্তিকর।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এরা কাজের জায়গায় এত বেশি পারফেক্ট হন যে অন্যান্য সহকর্মীরা এদের প্রতি বিরূপ মনোভাব রাখেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। তুলা জাতকদের ডিপ্লোম্যাটিক ব্যাবহারের জন্য অনেকসময় কাজের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। এরা নিজেকে নিয়ে বড়াই করতে ভালোবাসেন যা অন্যের পছন্দ নাও হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অফিসে বসের কাছে ভালো হতে গিয়ে এরা অন্য সহকর্মীদের কাছে খারাপ হয়ে যান।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। এদের জেদি মনোভাব কাজের জায়গায় নানান সমস্যার সৃষ্টি করে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। স্বাধীনচেতা কুম্ভ জাতকেরা একঘেয়ে কাজ পছন্দ করেন না। তাই অফিসে অনেকেই এদের স্বভাবে বিরক্ত হন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। এরা পরোপকারী স্বভাবের হন। না চাইলেও অন্যের ব্যাপারে সাহায্য করতে গিয়ে বিরূপ মনোভাবের সন্মুখীন হন।

Published by:Suman Majumder
First published: