Home /News /astrology /

Zodiacs: এই রাশির জাতিকারা সাধারণত বিশ্বাসের যোগ্য নয়, যে কোনও সময়ে করতে পারে বিশ্বাসঘাতকতা!

Zodiacs: এই রাশির জাতিকারা সাধারণত বিশ্বাসের যোগ্য নয়, যে কোনও সময়ে করতে পারে বিশ্বাসঘাতকতা!

এই রাশির জাতিকারা সাধারণত বিশ্বাসের যোগ্য নয়, যে কোনও সময়ে করতে পারে বিশ্বাসঘাতকতা!

এই রাশির জাতিকারা সাধারণত বিশ্বাসের যোগ্য নয়, যে কোনও সময়ে করতে পারে বিশ্বাসঘাতকতা!

Zodiacs: ভারতীয় জ্যোতিষশাস্ত্র বলছে ছে এই রাশির জাতিকারা যে কোনও সময় করতে পারে বিশ্বাসঘাতকতা।

  • Share this:

#কলকাতা: যে কোনও সম্পর্কের মূল চাবিকাঠি হল বিশ্বাস। সেই বিশ্বাস একবার নষ্ট হয়ে গেলে যে কোনও সম্পর্ক খারাপ হতে বেশি সময় লাগে না (Zodiacs)। তাই যে কোনও সম্পর্ক স্থাপন করার আগে যাচাই করে নেওয়া দরকার সঙ্গী কতটা বিশ্বাসযোগ্য। ভারতীয় জ্যোতিষশাস্ত্র বলছে ছে এই রাশির জাতিকারা যে কোনও সময় করতে পারে বিশ্বাসঘাতকতা।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ - এই রাশির জাতিকারা খুবই অধৈর্য প্রকৃতির হয়। এই রাশির জাতিকারা যখন কোনও সমস্যার সামনাসামনি হয় তখন তারা নিজের মনের কথা বেশি করে শোনে(Zodiacs)। এর বিষয়ে সে তার সঙ্গীর কোথাও শোনে না। এই রাশির জাতিকারা যে কোনও সময় তার সঙ্গীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০ - এই রাশির জাতিকারা বিনোদন, গসিপ এবং হইহুল্লোড় খুবই পছন্দ করে। এই রাশির জাতিকারা খুবই সোশ্যাল হয় এবং অন্যকে সহজেই আকর্ষিত করতে পারে(Zodiacs)। কিন্তু এই রাশির জাতিকারা তার সঙ্গীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে দু'বারও চিন্তাভাবনা করবে না। এর ফলে এই রাশির জাতিকারা সহজেই ব্রেক আপ করতে চায়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২ - এই রাশির জাতিকারা কিছুটা নাটকীয় প্রকৃতির হয়। এরা সব সময়ে অন্যের কাছে মনোযোগ পেতে পছন্দ করে। এই রাশির জাতিকারা যদি তার সঙ্গীর কাছ থেকে ভালোবাসা ও মনোযোগ না পায় তাহলে তারা অন্য সম্পর্ক স্থাপন করার দিকে ঝুঁকে পড়ে। এর কারণ হল তারা তাদের সঙ্গীকে বোঝাতে চায় যে সে তার মতো মূল্যবান একজনকে হারিয়ে ফেলেছে।

 আরও পড়ুন: হাসপাতালেই বসেছে মদের আসর! মাতাল হয়ে নাচছেন ডাক্তাররা !

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ - এই রাশির জাতিকাদের মাথা খুবই গরম হয়। এই রাশির জাতিকাদের মাথা খুবই গরম হওয়ার কারণে তারা সবার সামনেই তার সঙ্গীকে অপমান করে ফেলে। এরা নিজেদের সঙ্গীকে মন থেকে ভালোবাসলেও তাদের সঙ্গে আকছার রাগারাগি ফেলে। এর ফলে এই রাশির জাতিকারা তার সঙ্গীর প্রতি বিশ্বাসঘাতকতা করে এবং তাদের প্রতি অসৎ হয়ে পড়ে।

 আরও পড়ুন: ক্লাস না করে মদের আসরে ছাত্রছাত্রীরা! চুমু, অশ্লীল নাচ ও মদে মত্ত তারা ! ভাইরাল ভিডিও দেখে কড়া ব্যবস্থা

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ - এই রাশির জাতিকারা খুবই ভালো সঙ্গিনী হয়। কিন্তু বাস্তবতার সঙ্গে এরা তাল মিলিয়ে চলতে পারে না। এরা বাস্তব জিনিস না মেনে নিয়ে নিজেরাই বিভিন্ন বিষয় ভাবতে থাকে এবং সেটাকেই সত্য হিসাবে ভেবে নেয়। এর ফলে নিজেদের ভাবনাকে সত্য প্রমাণিত করতে গিয়ে এরা বিশ্বাসঘাতকতা করে ফেলে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর