Zodiac Signs | Relationship: পার্টনারের প্রতি কী কী গোপন চাহিদা রয়েছে? বলে দেবে আপনার রাশি!

Representational Image

What Your Zodiac Sign Needs Most in a Relationship: ব্যক্তিত্বের ভিন্নতার সঙ্গে সঙ্গে পার্টনারের থেকে আমাদের চাহিদাও বদলে যায়।

  • Share this:

আমরা প্রত্যেকেই কাউকে না কাউকে ভালবাসতে চাই অথবা পছন্দের মানুষের থেকে ভালোবাসা পেতে চাই। কিন্তু ব্যক্তিত্বের ভিন্নতার সঙ্গে সঙ্গে পার্টনারের থেকে আমাদের চাহিদাও বদলে যায়। আসুন জেনে এই বিষয়ে আমাদের রাশিচক্র কী বলছে!

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। মেষ জাতকেরা জীবনে চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। তবে ভালোবাসার ক্ষেত্রে এঁদের সর্বদা প্রায়োরিটি দিলে, এঁরা সম্পর্ককে অনেক দূর নিয়ে যাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। ভালোবাসার ক্ষেত্রে বৃষ রাশির অধিপতি শুক্র। কঠোর পরিশ্রম করা এঁদের জন্মগত অভ্যেস। এঁদের ভালোবাসতে হলে গুরুত্ব দিতে হবে।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। মিথুন জাতক-জাতিকারা ইমোশনের ব্যাপারে খুব চাপা প্রকৃতির হন। তাই এঁদের মন পেতে হলে ভরসা করতে জানতে হবে।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। এঁরা পরিবার ও অন্যদের খুশি করার জন্য অনেক কিছু করে থাকেন। কর্কটদের ভালোবাসতে হলে তাঁদের ইমোশনকে জানার চেষ্টা করতে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩- অগাস্ট ২২। সিংহ জাতক-জাতিকারা সাফল্য, অর্থ ইত্যাদি ব্যাপারে উৎসুক হয়ে থাকেন। কিন্তু ভালোবাসার ক্ষেত্রে এঁরা সম্মান পেলে আর কিছু চান না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩- সেপ্টেম্বর ২২। এঁরা সাধারণত বাস্তব চিন্তা-ভাবনা পছন্দ করেন। এঁদের মন জিততে হলে গুরুত্ব দিতে হবে। তবেই দেখা যাবে যে বরফ আস্তে আস্তে গলছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। ভালোবাসার ক্ষেত্রে তুলা রাশির মানুষেরা দায়িত্ব নিতে পছন্দ করেন। মানসিক শান্তিই এঁদের জীবনের মূল লক্ষ্য।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এঁরা জীবনের যে কোনও কঠিন পরিস্থিতি সামলে নিতে জানেন। কিন্তু এঁদের মন পেতে হলে কথা দিয়ে কথা রাখতে জানা চাই।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। স্বাধীনচেতা ধনুরা পার্টনারের মধ্যে সততা দেখতে পেলে খুশি হন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। এঁরা সাধারণত কঠোর পরিশ্রমী এবং দায়িত্বশীল স্বভাবের মানুষ। ভালোবাসার ক্ষেত্রে এঁদের শেষ কথা একে অপরের প্রতি সম্মান প্রদর্শন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। কুম্ভ জাতক-জাতিকারা সব সময়ে নতুন কিছু ভাবনা-চিন্তা করেন। তবে সম্পর্কে জড়ালে পার্টনারের দৃষ্টিভঙ্গি, জীবনের লক্ষ্য এই সব ব্যাপারে তাঁরা সচেতন হন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। মীন রাশির অধিকারীরা জন্মগতভাবেই রোম্যান্টিক হন। তাই পছন্দের মানুষকে তাঁরা একই রকম ভাবে রোম্যান্টিক হিসেবে দেখতে চান।

Published by:Siddhartha Sarkar
First published: