• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • WHAT PEOPLE ADMIRE ABOUT YOU THE MOST ACCORDING TO YOUR ZODIAC SIGN TC SR

Zodiacs: কোন গুণের জন্য সবাই শ্রদ্ধা করেন আপনাকে? উত্তর মিলবে রাশিচক্রে!

আসুন জেনে নিই আমাদের চরিত্রের সব চেয়ে পজিটিভ দিকগুলির কথা যা অন্যদের কাছে প্রশংসাযোগ্য।

আসুন জেনে নিই আমাদের চরিত্রের সব চেয়ে পজিটিভ দিকগুলির কথা যা অন্যদের কাছে প্রশংসাযোগ্য।

  • Share this:

আমাদের প্রত্যেকের চরিত্রে কিছু না কিছু বিশেষত্ব আছে, যা অন্যদের থেকে আলাদা। তবে কাউকে পছন্দ বা অপছন্দের ব্যাপারটি সম্পূর্ণই ব্যক্তিগত। জ্যোতিষশাস্ত্রে আমাদের জন্ম তারিখ অনুযায়ী প্রত্যেক চরিত্রের আলাদা আলাদা বৈশিষ্ট্যের কথা বলা হয়েছে। আসুন জেনে নিই আমাদের চরিত্রের সব চেয়ে পজিটিভ দিকগুলির কথা যা অন্যদের কাছে প্রশংসাযোগ্য।

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। এঁদের সাহসী এবং দৃঢ় চরিত্র অনেকের কাছেই ঈর্ষার কারণ। এঁরা দায়িত্ব নিতে পছন্দ করেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। এঁরা জীবনে বেশ ভালো ভাবে ব্যালান্স করে চলতে পারেন। এঁদের দায়িত্ব বোধ অন্যদের মুগ্ধ করে।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। বুধজাত মিথুনরা সামাজিক ভাবে মেলামেশা করতে বিশেষ পারদর্শী। এঁদের কাছে চট করে নিজের মনের কথা বলে ফেলা যায়।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। কর্কট রাশির জাতক-জাতিকারা পরিণত মনস্ক এবং বুদ্ধিমান। এঁরা সহজেই অন্যের দুঃখ বুঝতে পারেন।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। সিংহ রাশির মানুষেরা যে কোনও শর্তে নিজেদের লক্ষ্যে স্থির থাকেন। এঁদের ধৈর্য ও জেদ প্রশংসনীয়।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। বুধজাত কন্যা রাশির মানুষদের জটিল ও বিশ্লেষণাত্মক চিন্তা-ভাবনা সমস্যা সমাধানে বেশ তৎপর।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। এঁরা যে কোনও জমায়েতেই স্পটলাইটে থাকেন। খোশমেজাজি, আড্ডাপ্রিয় তুলাদের এই কারণে অনেকেই হিংসে করেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এঁদের ক্ষমতাশালী অস্তিত্ব এবং বিশ্লেষণাত্মক দৃষ্টিভঙ্গি অন্যদের প্রবল ভাবে আকর্ষণ করে। এঁদের চোখে ধুলো দেওয়া প্রায় অসম্ভব।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। স্বাধীনতা প্রিয় ধনুদের খোলামেলা মনোভাব ও পজিটিভ এনার্জি সবাইকে চনমনে করে তোলে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। কাজ-পাগল মকর জাতক-জাতিকাদের কেরিয়ার নিয়ে উচ্চাশা ও পরিশ্রমের দক্ষতা অন্যদের উদ্বুদ্ধ করে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। এঁরা অন্যদের থেকে একেবারে আলাদা দৃষ্টিভঙ্গিতে জীবনকে দেখতে অভ্যস্ত। যে কোনও সমস্যায় খুব সহজ সমাধান এঁদের নখদর্পণে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। স্পর্শকাতর স্বভাবের মীন জাতক-জাতিকারা কাল্পনিক স্বভাবের মানুষ। জীবনকে ভিন্ন ভিন্ন দৃষ্টিভঙ্গি থেকে দেখতে এঁদের জুড়ি মেলা ভার।

Published by:Simli Raha
First published: