Home /News /astrology /
Rashifal 19 March 2022: রাশিফল ১৯ মার্চ: দেখে নিন কেমন কাটতে চলেছে আপনার আজকের দিন!

Rashifal 19 March 2022: রাশিফল ১৯ মার্চ: দেখে নিন কেমন কাটতে চলেছে আপনার আজকের দিন!

Horoscope Today, 19 March 2022

Horoscope Today, 19 March 2022

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- মহাসংযোগ কুম্ভ রাশিতে শুক্রের প্রবেশ! উল্কার গতিতে টাকা পয়সা জীবনে বৃদ্ধি

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নিজে কিছু করার এবং অন্যদের প্রভাবিত করার তাগিদ অনুভূত হবে। সিঙ্গলরা পার্টনার খুঁজে পেতে পারেন। কাজের জায়গায় মেজাজ বিগড়ে থাকতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অজানা বিষয় নিয়ে মন ভারাক্রান্ত থাকবে। আজ কোনও চিটিংবাজের পাল্লায় পড়তে হতে পারে। অতএব সাবধান!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ ঘন ঘন মেজাজ পরিবর্তন হতে পারে। পার্টনারের সঙ্গে নতুন ভাবে বোঝাপড়া হবে। কাজ এবং কেরিয়ারের ক্ষেত্রে দিনটি স্বাভাবিক থাকবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অপ্রত্যাশিত কোনও ঘটনা ঘটতে পারে। আজ প্রেমের ক্ষেত্রে অস্বাভাবিকভাবে আক্রমণাত্মক হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। প্রতিভাবান এবং চিত্তাকর্ষক ব্যক্তিত্বের কারণে আজ শুভাকাঙ্ক্ষী এবং আপনার বিরোধিতাকারীরাও আকৃষ্ট হবেন। বাবা-মায়ের সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি বিশেষভাবে অনুকূল।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ভাল কোনও সারপ্রাইজ মিলতে পারে। কাজের জায়গায় পরিবেশ শান্ত থাকবে এবং সমস্ত কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন হবে।

আরও পড়ুন- এই রাশির জাতিকারা অত্যন্ত দাপুটে-রাশভারী! মেধা-বুদ্ধি-কৌশল দিয়েই পালাবদল শুরু

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। শুভ খবর দিয়ে দিন শুরু হতে পারে। মোটিভেশনাল স্পিকারদের জন্য দারুণ দিন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সৃজনশীল মানুষদের জন্য দারুণ একটি দিন। বেশ কিছু ঘটনা ঘটবে যা প্রেমজীবনকে সম্পূর্ণ নতুন আলোয় উপস্থাপন করবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। মজার কোনও মানুষের সঙ্গে যোগাযোগ হবে। বাইরের কাজের চাপে পার্টনারকে সময় দেওয়া সম্ভব হবে না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ চারপাশের লোকদের কাছ থেকে যথেষ্ট পরিমাণে সমর্থন এবং স্বীকৃতি আশা করা যায়। বিনিয়োগের জন্য বিশেষভাবে অনুকূল একটি দিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নানান কারণে আজকের দিনটিকে রোলার কোস্টার মনে হতে পারে। একটি ভাগ্যবান দিন, যে কোনও মিটিং বা আলোচনার শীর্ষে অবস্থান হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজের কাছে যে পরিকল্পনা এবং প্রতিশ্রুতি নেওয়া হয়েছিল তা এবার সফল করা যেতে পারে। এবারে মুলতুবি থাকা অ্যাসাইনমেন্ট এবং প্রকল্পগুলি সফল হবে।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Horoscope, Horoscope Today, Zodiac Signs

পরবর্তী খবর