Home /News /astrology /
Horoscope 25 June: রাশিফল ২৫ জুন: আজকের দিনটি ঘটনাবহুল হতে চলেছে, খুঁজে পাবেন মনের মানুষকে

Horoscope 25 June: রাশিফল ২৫ জুন: আজকের দিনটি ঘটনাবহুল হতে চলেছে, খুঁজে পাবেন মনের মানুষকে

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা। জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    আরও পড়ুন: Sonar Daam: ফের শুক্রবারের বাজার কাঁপানো খবর, শহরে সোনার দাম আকর্ষণীয় পতন

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি অনেক দিন ধরেই একঘেয়েমিতে জীবন কাটাচ্ছেন, এবার একটু মন ভালো করার মতো কোনও পরিকল্পনা করতে পারেন। বাড়ির বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে দিনটি অন্যদিনের মতোই কাটবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ক্রমাগত পার্টিতে মশলাদার খাবার খেয়ে খেয়ে পেটের অবস্থা খারাপ হতে চলেছে, পেটের যত্ন নিন। পার্টনারের সঙ্গে ইগো সরিয়ে রেখে আলোচনায় বসুন, সময় ভালো রয়েছে। আপনার কঠোর পরিশ্রম কর্মজীবনে সাফল্য আনবে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য দারুন দিন। পার্টনারের সঙ্গেও দিনটি ভালো কাটবে। কর্মক্ষেত্রে অংশীদারদের সঙ্গে বিনয়ী হয়ে কথা বলুন।

    আরও পড়ুন: অল্প ঘুরে দাঁড়াল ভারতীয় মুদ্রা বা রুপি! মার্কিন ডলারের সাপেক্ষে বাড়ল ১২ পয়সা

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। বেশ কিছু ঘটনার মারফত আপনি জীবনকে নতুন ভাবে দেখবেন। আপনার কাজের ধরন আজ উচ্চপদস্থ কর্মকর্তাদের আকর্ষণ করবে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। চেষ্টা করুন ইতিবাচক মনোভাব বজায় রাখতে। আজ পার্টনারকে স্বার্থহীন ভালোবাসা ও সহায়তা করুন। আপনার উচ্চাকাঙ্ক্ষার কারণে আপনি বরাবর মনোযোগ দিয়ে যত্ন নিয়ে কাজ করেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সামান্য শারীরিক অসুস্থতা হতে পারে। তা সত্ত্বেও আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনার পার্টনারকে তাঁর মতো করে বুঝতে চেষ্টা করুন, অন্যদের সঙ্গে তুলনা করবেন না।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনি এবং আপনার পার্টনার উভয়েই খুব ব্যস্ত থাকবেন। চেষ্টা করুন যতটা সম্ভব সময় দেওয়া যায় পরস্পরকে। আশে-পাশে যতই সমস্যা হোক নিজের মাথা ঠান্ডা রাখা চেষ্টা করুন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনি আপনার পার্টনারের কাছে মনের কথা খুলে বলতে পারেন। আর্থিক দিক থেকে খুবই সৌভাগ্যময় দিন। শরীরচর্চার জন্য মজার মজার এক্সারসাইজ খুঁজে পাবেন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি অনেকদিন ধরেই দেখছেন আপনার ওজনের সমস্যা হচ্ছে, এখন থেকেই যত্ন নিন। আজ আপনার পার্টনার এমন কিছু করবেন যাতে আপনার আত্মবিশ্বাস বেড়ে যাবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজকের দিনটি ঘটনাবহুল হতে চলেছে। পার্টনার খোঁজার জন্য অনেকের সঙ্গে সময় নষ্ট করে লাভ নেই। সময় হলে ঠিকই আপনার মনের মানুষকে খুঁজে পাবেন।

    আরও পড়ুন: আয় কম হলেও দাখিল করতে হবে ইনকাম ট্যাক্স রিটার্ন! কারা থাকছেন এই নিয়মের আওতায়?

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অপ্রত্যাশিত কোনও অভিজ্ঞতা লাভ হতে পারে। ডায়েট নিয়ে কিছু পরিকল্পনা করা যেতে পারে। সম্পর্কে বোঝাপড়ার জন্য নতুন দিন শুরু হতে চলেছে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনি মানসিক ভাবে নাটকীয় ব্যবহারের জন্য প্রস্তুত। পার্টনারের সঙ্গে বেশ রোম্যান্টিক সময় কাটবে। কর্মক্ষেত্রে আশানুরূপ সাফল্য না পেলে হতাশ হবেন না।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Horoscope, Zodiac Signs

    পরবর্তী খবর