Home /News /astrology /
Daily Horoscope Prediction: রাশিফল ৯ জুলাই: আপনার প্রেমভাগ্য এখন তুঙ্গে রয়েছে, পছন্দের মানুষকে আজ মনের কথা জানাতে পারেন!

Daily Horoscope Prediction: রাশিফল ৯ জুলাই: আপনার প্রেমভাগ্য এখন তুঙ্গে রয়েছে, পছন্দের মানুষকে আজ মনের কথা জানাতে পারেন!

Daily Horoscope Prediction: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা৷ জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    আরও পড়ুন: কীভাবে টিকিট কাটলে জয় নিশ্চিত জানেন? দেখুন ডিয়ার বঙ্গভূমি অজয় লটারির আজকের ফল!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। চেষ্টা করুন শারীরিক কসরত চালিয়ে যেতে। আপনি বেশ কয়েকদিন ধরেই কঠোর পরিশ্রম করে যাচ্ছেন এবং আজ তার উপযুক্ত ফলাফলও পাবেন। সম্পর্কে আজ সামান্য বিভ্রান্তি তৈরি হতে পারে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বন্ধুদের সঙ্গে বিনীত ভাবে কথা বলুন। যে কোনও কাজ বা সিদ্ধান্ত নেওয়ার আগে মানসিক শান্তি বজায় রাখুন। আপনি শেষ কয়েকদিন ধরেই বিভিন্ন দিকে মনোনিবেশ করছেন, তবে আজ আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনার কঠোর পরিশ্রমের সাফল্য পেতে চলেছেন। আপনার এবং আপনার পার্টনারের সম্পর্ক একদম পারফেক্ট ভাবে চলছে। আজ আপনি আপনার ব্যক্তিগত কাজে বেশি ব্যস্ত থাকবেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার পরিচিত কেউ আপনার পরিকল্পনা নকল করার চেষ্টা করবেন। পছন্দের মানুষকে আজ মনের কথা জানাতে পারেন। তবে কর্মক্ষেত্রে আপনার পরিকল্পনামাফিক কাজ না-ও হতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ আপনি ইতিবাচক মনোভাব বজায় রাখবেন। আপনার প্রেমভাগ্য এখন তুঙ্গে রয়েছে। তবে শারীরিক ভাবে আপনি অসুস্থ থাকার ফলে অনেক কাজই সঠিক ভাবে করতে পারবেন না।

    আরও পড়ুন: মুদ্রাস্ফীতি ও ক্রমবর্ধমান দামের মধ্যে কীভাবে সঞ্চয় করবেন? জেনে নিন এক ঝলকে!

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনি অত্যন্ত জেদি মনোভাব পোষণ করবেন। পছন্দের মানুষ খোঁজার কাজ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে পজিটিভ মনোভাব বজায় রাখার চেষ্টা করুন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ লটারি বা অপ্রত্যাশিত উৎস থেকে আয় করবেন। কর্মক্ষেত্রে অত্যন্ত কাজের চাপ থাকার কারণে পার্টনারকে সময় দিতে পারবেন না। যাঁরা ট্রাভেলিংয়ের ব্যবসায় যুক্ত তাঁরা সাফল্য পাবেন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনি অত্যধিক উচ্চাশা পোষণ করবেন এবং তা পাওয়ার জন্য কঠোর থেকে কঠোরতর পরিশ্রম করবেন। আজ আপনার এনার্জিও তুঙ্গে থাকবে। পার্টনারের সঙ্গে সামান্য মতপার্থক্য হতে পারে।

    আরও পড়ুন: কী কারণে আসতে পারে আয়করের নোটিশ, কী কী তথ্য জানাতে হবে ITR ফর্মে

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ সব দিক থেকেই পরিবর্তনের নির্দেশ মিলছে। আপনার পুরনো পার্টনারই আপনার দৃষ্টিতে নতুন হয়ে ধরা দেবে। কর্মক্ষেত্রে নানান অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি প্রায় সবেতেই সাফল্য পাবেন। সম্পর্কে উত্তেজনা কাজ করবে। কর্মক্ষেত্রে আপনার যোগাযোগ ক্ষমতার কারণেও আপনি প্রশংসিত হবেন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ চারদিকেই আপনি কেবল বিভ্রান্তি ও অশান্তি দেখতে পারবেন। সম্পর্ক নিয়ে হতাশায় ভুগতে হতে পারে। আপনি উচ্চাকাঙ্ক্ষী ব্যক্তি এবং সেই অনুযায়ী কাজও করবেন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। চেষ্টা করুন নতুন নতুন প্যাশন ফলো করতে। কর্মক্ষেত্রে বসের কথা অনুযায়ী চলার চেষ্টা করুন, আপাতত এটাই আপনার পক্ষে ভালো হবে।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Daily Horoscope, Zodiac Signs

    পরবর্তী খবর