Home /News /astrology /
Money Mantra: উন্নতির অনেক নতুন পথ খুলে যাবে, তবে গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন

Money Mantra: উন্নতির অনেক নতুন পথ খুলে যাবে, তবে গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আজ সমস্যা থেকে মুক্তি পেতে অনেক কাঠখড় পোড়াতে হবে। ধীরে ধীরে আপনার ভাগ্য আপনাকে সহায়তা করবে। আজ আপনি আর্থিক ঝামেলা থেকে মুক্তি পেতে চলেছেন। আজ আপনার দূরবর্তী স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজ আপনার ছোটখাটো পার্ট টাইম ব্যবসার জন্যও সময় বের করা উচিত।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

আজ নতুন কোনও কাজ নিয়ে আলোচনা করার জন্য শুভ দিন। আপনার জীবনযাত্রার মান উন্নত করতে টেকসই ব্যবহারযোগ্য আইটেম কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।

আরও পড়ুন: প্রথম ত্রৈমাসিকেই লাভের মুখ দেখল বন্ধন ব্যাঙ্ক, মোট গ্রাহক সংখ্যা ২.৬৯ কোটি

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

মিথুন রাশির জাতক-জাতিকাদের এই কয়েকদিন দ্রুত সময় অতিবাহিত হবে। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। এই গতির ধারা অব্যাহত রাখতে কঠোর পরিশ্রম করতে হবে, অন্যথায় আপনার খ্যাতি পরবর্তীতে ক্রমশ নিম্নগামী হয়ে পড়বে। মূল্য বাড়ানোর নিরর্থক নিজের ইচ্ছার বিরুদ্ধে কাজ করার কোনও মানে হয় না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আজ কর্কট রাশির মানুষদের বোন এবং ভাইয়ের জন্য উদ্বেগ তৈরি হতে পারে। আপনি সবসময় আপনার পরিবারের মঙ্গল নিয়ে চিন্তা করেন, তাই আজও তাদের নিয়ে কিছুটা উৎকন্ঠিত থাকবেন। যদিপ পরিবারের সবাই একমত হন তাহলে বসবাসের জায়গা পরিবর্তন করতে পারেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ ব্যবসায়িক নানান চাপ নিয়ে উৎকন্ঠায় থাকবেন। সিংহ রাশির জাতকদের আজ নানান সমস্যায় পড়তে হতে পারে। গত কয়েকদিন ধরে ব্যবসায় তেমন খুব একটা লাভ হচ্ছে না, যে কারণে আপনি অস্থিরতায় ভুগছেন। আপনি আজও এই নিয়ে চিন্তিত হতে পারেন। যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং স্বাচ্ছন্দ্য ত্যাগ করতে হবে। নিজের কাজে মনোনিবেশ করুন।

আরও পড়ুন: বাম্পার রিটার্ন দেওয়া এই স্টকে এবার অংশীদারিত্ব বাড়িয়েছেন অভিজ্ঞ বিনিয়োগকারী

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

কন্যা রাশির জাতকদের আজ সাফল্য পেতে অনেক দৌড়ঝাঁপ করতে হবে। তবে শেষে এতে আপনি উপকারীই পাবেন। আপাতত আপনি পূর্ণ উদ্যমে নিজের কাজ শেষ করুন। পরবর্তীতে আপনি কিছু ভালো ব্যবসায়িক চুক্তি সাক্ষর করতে পারবেন যা আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি সমস্যা জর্জরিত। আজ আপনি আপনার কর্তৃত্বপূর্ণ চিন্তা-ভাবনার কারণে নিজেই নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড়ে আপনি নাজেহাল হতে চলেছেন। তবে আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে আজ এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। নেতিবাচক চিন্তা-ভাবনা আজ আপনার মনে প্রবেশ করতে দেবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ কিছু সুখকর খবর পাবেন। মনে রাখবেন, কাজ এবং ব্যবসার চাপকে আপনার ওপরে পড়তে না দেওয়াই ভালো। যতই প্রতিকূল পরিস্থিতি থাক, আজ যে কোনও পরিবেশেই নতুন পরিকল্পনা সফল হবে। আজ আপনি পুরানো বিবাদ থেকে মুক্তি পাবেন। অফিসের কর্মকর্তারা আজ প্রশংসা করবে। হতাশাজনক চিন্তা আপনার মনে আসতে দেবেন না। বর্তমান সময় আপনার জন্য খুব অনুকূল।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

ধনু রাশির জাতক-জাতিকারা আজ নতুন যোগাযোগের কারণে লাভবান হবেন। আজ আটক থাকা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। দৈনন্দিন কাজে কোনও ধরনের অসাবধানতা এড়িয়ে চলুন। আজ ব্যবসায়িক উন্নতিতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। রাতে শুভ কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

এই রাশির মানুষরা সামাজিক, ধর্মীয় কাজে অংশ নেওয়ার কারণে আজ বিশেষ সম্মানিত হবেন। আজ গ্রহের গতিবিধির কারণে আপনার ভাগ্যের উন্নতি হবে। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় লাভ হবে। আজ আপনি দিনভর সুখবর পেতে থাকবেন। বন্ধুদের মধ্যেও সুখের আদান-প্রদান হবে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণের সুযোগ পেতে চলেছেন। আজ আপনি মায়ের দিক থেকে সমর্থন পাবেন।

আরও পড়ুন: এবার লাগবে বিদ্যুতের ‘শক’, বিপুল বাড়তে চলেছে আপনার ইলেকট্রিক বিল

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের থেকে প্রভূত সুযোগ-সুবিধে পাবেন। আজ আমদানি-রফতানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও নিতে পারেন। আজ আধ্যাত্মিকতা এবং ধর্মের প্রতি আপনার আগ্রহ বাড়বে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজকের দিনটি ভালো যাবে। আপনার জন্য উন্নতির অনেক নতুন পথ খুলে যাবে। পড়াশোনা ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন। টাকা ধার না করাই ভালো।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর