Home /News /astrology /
রহস্য সমাধানে তুখোড়, এই রাশির জাতক-জাতিকারা যেন জন্মসূত্রেই গোয়েন্দা!

রহস্য সমাধানে তুখোড়, এই রাশির জাতক-জাতিকারা যেন জন্মসূত্রেই গোয়েন্দা!

Representational Image

Representational Image

Zodiac Signs Who Would Be Great Detectives: কয়েকটি রাশির জাতক-জাতিকাদের মধ্যে কিন্তু সেই লক্ষণ আছে যা ইঙ্গিত দেয় যে তাঁরা খুব ভালো গোয়েন্দা হতে পারেন।

  • Share this:

#কলকাতা: আমাদের প্রত্যেকের মনের মধ্যেই একজন করে শার্লক হোমস লুকিয়ে আছে। একটু উৎসাহ পেলেই মনের সেই গোয়েন্দা কোমর বেঁধে কাজে নেমে পড়ে। এমনিতেও গোয়েন্দা কাহিনি পড়তে বা দেখতে অপছন্দ করে এমন মানুষ খুঁজে পাওয়া ভার। জ্যোতিষশাস্ত্র (Astrology) বলে আমাদের ব্যক্তিত্বের কিছুটা নির্ধারণ করে আমাদের রাশি। কয়েকটি রাশির জাতক-জাতিকাদের মধ্যে কিন্তু সেই লক্ষণ আছে যা ইঙ্গিত দেয় যে তাঁরা খুব ভালো গোয়েন্দা হতে পারেন। দেখে নেওয়া যাক সেগুলো কোন রাশি।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

এই রাশির জাতক-জাতিকাদের সব বিষয়ে সূক্ষ্ম বিশ্লেষণাত্মক জ্ঞান থাকে। এঁদের পর্যবেক্ষণ ক্ষমতা এত ভালো হয় যে এঁরা যে কোনও বিষয়ে গবেষণা করতে পারেন। নিজের মনের ভাব ব্যক্ত না করে এঁরা অন্যের মনের কথা বুঝে নেন। ছোট-বড় কোনও ঘটনাই এঁদের চোখকে ফাঁকি দিতে পারে না।

আরও পড়ুন- আপনি কতটা বুদ্ধির অধিকারী? সেটা বলে দেবে আপনার রাশি-ই!

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

এঁরা সব সময় রহস্যের সন্ধান করেন। এটা এই জাতকদের কাছে একটা খেলার মতো। যদিও এঁদের ব্যবহারে সেই উত্তেজনা প্রকাশ পায় না। রহস্য সমাধানের ক্ষেত্রে এঁরা খুব ধৈর্যশীল হন। যে কোনও বিষয়ের প্রতি কৌতূহলই এঁদের রহস্য সমাধানে অনুপ্রাণিত করে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

অর্থলগ্নির ক্ষেত্রে এঁদের অনুমান বেশিরভাগ সময় সঠিক হয়। কারণ এঁরা খুব নিখুঁতভাবে পরিস্থিতির বিশ্লেষণ করেন। লোকের পেট থেকে কথা বের করে আনতে এঁরা সিদ্ধহস্ত।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

দিনকে রাত আর রাতকে দিন করে দিতে বৃশ্চিক রাশির জুড়ি নেই। আর এঁদের উদ্দেশ্য সহজে কেউ বুঝতেও পারেন না। এমনিতে এঁরা অনেক কথা গোপন রাখতে পারেন। কিন্তু যদি ন্যায়বিচারের দরকার হয় তাহলে প্রয়োজনে সেই গোপন কথা এঁরা ফাঁস করে দিতেও পারেন।

আরও পড়ুন- ঠিক কী দেখে প্রেমে পড়ে যাই আমরা? বলে দেবে রাশিচক্র

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০

এঁরা খুব বাস্তববাদী স্বভাবের হন। তাড়াহুড়ো না করে এঁরা একটা একটা করে পা ফেলে যে কোনও রহস্য খুব সহজেই সমাধান করে ফেলেন। এঁরা কঠোর পরিশ্রম করতে পিছ-পা হন না। রহস্যের গন্ধ পেলেই এঁরা নিজে থেকে সচেতন হয়ে যান।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Zodiac Signs

পরবর্তী খবর