কথা ফাঁস করে দেন সবার কাছে, এই ৫ রাশির জাতক-জাতিকার কাছে মন খোলার আগে সাবধান!

কেন না খুব গোপন কথা হঠাৎ করেই প্রকাশ হয়ে গিয়েছে এই রকম অভিজ্ঞতা আমাদের অনেকেরই হয়েছে।

কেন না খুব গোপন কথা হঠাৎ করেই প্রকাশ হয়ে গিয়েছে এই রকম অভিজ্ঞতা আমাদের অনেকেরই হয়েছে।

  • Share this:

#কলকাতা: আমাদের সবার জীবনে কিছু না কিছু গোপন কথা থাকে। খুব কাছের মানুষ ছাড়া এগুলো বলা যায় না। ফ্যামিলির সমস্যা, কাজের জায়গার সমস্যা বা আরও গোপন কিছু কথা কাছের মানুষের কাছে বলে আমরা মন হালকা করার চেষ্টা করি। এক্ষেত্রে পরিচিতদের মধ্যে কাউকে অন্ধভাবেই বিশ্বাস করা যায়, আবার কাউকে নিয়ে মনের মধ্যে সন্দেহ থাকে। কেন না খুব গোপন কথা হঠাৎ করেই প্রকাশ হয়ে গিয়েছে এই রকম অভিজ্ঞতা আমাদের অনেকেরই হয়েছে। জ্যোতিষ অনুসারে এই পাঁচটি রাশির মধ্যে সিক্রেট না রাখার প্রবণতা আছে। আসুন জেনে নিই পাঁচটি রাশি কী কী!

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। এঁরা সাধারণত গোপন বিষয়কে বা সেই বিষয়ের সঙ্গে যতই আবেগ জড়িয়ে থাক তাকে গুরুত্বই দেন না। স্বভাবে খোলামেলা প্রকৃতির মেষ জাতকেরা সিক্রেট রাখার প্রয়োজন মনে করেন না। তাই যে কোনওঁ মুহূর্তেই একঘর মানুষের সামনে গুরুত্বপূর্ণ গোপন কথা প্রকাশ করে ফেলেন।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। মিথুন রাশির মানুষেরা এমনিই খুব কথা বলতে ভালোবাসেন। নতুন নতুন জায়গায় যেতে, অচেনা মানুষের সঙ্গে বন্ধুত্ব করতে এদের জুড়ি মেলা ভার, আর এতেই বিপদের সম্ভাবনা প্রবল। কথা বলার প্রচন্ড উৎসাহে প্রায়ই এরা গোপন কথা প্রকাশ করে ফেলেন।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। এঁরা সহজেই অন্যের জীবনে প্রবেশ করতে পারেন। অন্যের ব্যাপারে এঁরা সব সময় মনে করেন তাঁরা যা ভাবছেন সেটাই ঠিক। কন্যা রাশির জাতক-জাতিকারা স্পষ্ট দেখিয়ে দিতে চেষ্টা করেন কোনটা ভুল বা ঠিক। অনেক ক্ষেত্রেই নিজের মত প্রতিষ্ঠা করতে গিয়ে অনায়াসে অন্যের গোপন কথা ফাঁস করে দেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। রাশিচক্রে বৃশ্চিককে বলা হয় সবচেয়ে রহস্যময় এবং গোপন স্বভাবের রাশি। এঁরা সব সময় নিজেদের বিষয় গোপন রাখেন। কিন্তু নিজের স্বার্থের প্রয়োজনে সহজেই অন্যের গোপন কথা প্রকাশ করে দিতে পারেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। ধনু রাশির জাতক-জাতিকারা জন্মগতভাবেই সৎ এবং সোজাসাপটা প্রকৃতির মানুষ হন। এঁরা সব সময় সত্যি কথা বলতে ভালোবাসেন। ফলে কাউকে বিপদে ফেলার মানসিকতা না থাকলেও স্বভাবের কারণে অনেক সময়েই গোপন কথা প্রকাশ করে ফেলেন। অবশ্য পরে তার জন্য দুঃখও পান তারা।

Published by:Dolon Chattopadhyay
First published: