• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • THE FIXED SIGNS OF THE ZODIAC ARE TAURUS LEO SCORPIO AND AQUARIUS TC RC

Fixed Signs of Zodiac: বৃষ-সিংহ-বৃশ্চিক-কুম্ভ রাশির মানুষেরা এই বিশেষ গুণের অধিকারী, মিলিয়ে দেখে নিন!

বৃষ-সিংহ-বৃশ্চিক-কুম্ভ রাশির মানুষেরা এই বিশেষ গুণের অধিকারী, মিলিয়ে দেখে নিন!

এই চারটি রাশির জাতক জাতিকারা খুব পরিশ্রমী হন এবং নিজের লক্ষ্যে শেষ পর্যন্ত পৌঁছাতে সক্ষম হন (Fixed Signs of Zodiac)।

  • Share this:

স্থায়ী স্বভাবের রাশি গুলি হল বৃষ, সিংহ, বৃশ্চিক এবং কুম্ভ। এই চারটি রাশির জাতক জাতিকারা খুব পরিশ্রমী হন এবং নিজের লক্ষ্যে শেষ পর্যন্ত পৌঁছাতে সক্ষম হন। স্থিতিশীলতা ও নির্ভরযোগ্যতা এঁদের প্রধান গুণ বলে ধরা হয়। এই প্রতিবেদনে এই চারটি রাশির সেই বিশেষ স্বভাব নিয়ে আলোচনা করা হল।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বৃষ রাশির প্রতীক ষাঁড়। এই রাশির মূল উপাদান পৃথিবী তাই এঁদের ফিক্সড আর্থ সাইন (Fixed Earth Sign) ধরা হয়। এই রাশির ব্যক্তিত্বরা ঐতিহ্য, সুরক্ষা ও নির্ভরযোগ্যতা প্রতিষ্ঠার জন্য কঠোর পরিশ্রম করে সমাজে নিজের জায়গা তৈরি করতে পারেন। নিজের এবং কাছের মানুষের সমস্ত চাহিদাগুলি বাস্তবায়িত করার উপায় খুঁজে বার করতে জানেন। তবে জীবনযাত্রায় নমনীয়তা না আনতে পারলে উন্নতির পথে বাধা আসবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এই রাশির প্রতীক সিংহ। এই রাশির মূল উপাদান আগুন তাই এঁদের ফিক্সড ফায়ার সাইন (Fixed Earth Sign) ধরা হয়। এই রাশির ব্যক্তিত্বরা সৃজনশীল, কৌতূকপূর্ণ স্বভাবের হয়ে থাকেন। পরিচিতি পাওয়া জন্য এনারা কঠোর পরিশ্রম করতে পারেন। তবে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার জন্য অবশ্যই সুশৃঙ্খল হতে হবে, তাহলেই সব সমস্যার সমাধান হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। এই রাশির প্রতীক হল কাঁকড়া বিছে। এই রাশির মূল উপাদান জল তাই এঁদের ফিক্সড ওয়াটার সাইন (Fixed Water Sign) ধরা হয়। এই রাশির ব্যক্তিত্বরা কঠোর পরিশ্রমী ও ক্ষমতাশালী হন। চরম পরিস্থিতিতে যখন কেউ ঘনিষ্ঠতা ও সেক্সুয়াল ক্রাইসিসে ভোগেন, সেই সময়ও বৃশ্চিক রাশির মানুষেরা তাঁদের সঙ্গে ঠিক ঠাক আচরণ করতে পারেন। তবে জীবনে উন্নতির জন্য সবকিছুকে হালকা ভাবে নিতে পারলে সমস্যার সমাধান হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কুম্ভ রাশির প্রতীক হল একজন মহিলা একটি কলস থেকে জল ঢালছে। এই রাশির মূল উপাদান বায়ু তাই এঁদের ফিক্সড এয়ার সাইন (Fixed Air Sign) ধরা হয়। এই রাশির ব্যক্তিত্বরা নেতৃত্ব দিতে পারেন। কোনও সম্প্রদায়কে একত্রিত করবার জন্য কঠোর পরিশ্রম করতে পারেন। তবে জীবনে উন্নতির জন্য ধৈর্য রাখা শিখতে পারলেই সমস্যার সমাধান হবে।

Published by:Raima Chakraborty
First published: