রাশিচক্রের গোপন অঙ্গুলিহেলনেই নির্ধারিত হয় কার কোথায় বেড়াতে ভালো লাগবে

Taurus, Virgo, Scorpio,Capricorn likes to visit mountains- Photo- Collected

এই চার রাশির জাতক-জাতিকাদের পাহাড় আকর্ষণ করে চুম্বকের মতো, দেখে নিন লক্ষণ মিলিয়ে!

  • Share this:

#কলকাতা: বেড়াতে যাওয়ার প্রসঙ্গ উঠলেই ভ্রমণপিপাসুরা দুই দলে ভাগ হয়ে যান। একদলের ভালো লাগে সমুদ্র। সমুদ্রসৈকতে অলস ভাবে শুয়ে ঢেউ গুনতে ভালো লাগে তাঁদের। আবার কারও ভালো লাগে শান্ত কিন্তু বিপদসঙ্কুল পাহাড়।

সৈকতের সোনালি উজ্জ্বল বালি কেউ কেউ খুব পছন্দ করেন। সেখানে গা এলিয়ে পছন্দের পানীয়তে চুমুক দিয়ে তাঁরা বেড়ানোর আনন্দ উপভোগ করেন। আবার কারও এই উষ্ণতা একদম পছন্দ হয় না। তাঁদের ভালো লাগে পাহাড়ের হাড়কাঁপানো ঠাণ্ডা। এরা যে কোনও সময়ে যে কোনও হিল স্টেশনে যেতে রাজি থাকেন।

যাঁরা পাহাড় ভালোবাসেন, তাঁদের পাহাড়ের শান্ত সমাহিত রূপ আকর্ষণ করে। ধীর লয়ে এগিয়ে চলা পাহাড়ি জীবন এঁদের ভালো লাগে। বিশাল আকারের পাহাড়ের দিকে তাকিয়ে এঁরা ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দিতে পারেন। জ্যোতিষশাস্ত্র বলছে চার রাশির জাতক-জাতিকাদের কথা। পাহাড় যাঁদের চুম্বকের মতো আকর্ষণ করে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০

বৃষ রাশির ব্যক্তিরা বিলাসিতা ও শৌখিনতা পছন্দ করেন। কিন্তু এঁরা সব চেয়ে বেশি আনন্দ পায় পাহাড়ে বেড়াতে গিয়ে। এঁরা অ্যাডভেঞ্চার ভালোবাসেন, তাই পার্বত্য প্রকৃতি এঁদের আকর্ষণ করে। পাহাড়ে গিয়ে এঁরা অন্তরের শান্তি উপলব্ধি করতে পারেন।

কন্যা (Virgo) অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

কন্যা রাশির জাতক-জাতিকারা জানেন কী ভাবে পাহাড়ের সৌন্দর্যকে অনুভব করতে হয়। এঁরা খুব কৌতূহলী স্বভাবের হন এবং অজানাকে জানার ইচ্ছে এঁদের প্রবল হয়। পাহাড়ে থাকলে এঁরা সেখানে নানা রকমের অ্যাডভেঞ্চারে মেতে ওঠেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

যেহেতু পাহাড়ে অনেক রহস্য আছে তাই বৃশ্চিক রাশির ব্যক্তিরা পাহাড় খুব পছন্দ করেন। কারণ তাঁরা রহস্য ভালোবাসেন। পাহাড় এঁদের হাতছানি দেয় এবং এঁরা পাহাড়ে গিয়ে চুপ করে বসে থাকতে ভালোবাসেন। সুন্দর কেবিনে ফায়ার প্লেসের উষ্ণতায় এঁরা পাহাড়কে নিজেদের মতো অনুভব করেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

ঠাণ্ডা আবহাওয়া এবং কনকনে ঠাণ্ডা হাওয়া মকর রাশির ভীষণ পছন্দের। কন্যা রাশির জাতক-জাতিকাদের মতো এঁরা অ্যাডভেঞ্চার ভালোবাসেন। পাহাড়ে চড়া এবং আশেপাশের অঞ্চলকে ভালো করে ঘুরে দেখতে এঁরা পছন্দ করেন।

Published by:Debalina Datta
First published: