Home /News /astrology /
শনিদেবের কুম্ভ রাশিতে গোচরে মহাদশা নাশ! জীবনে সুখ আসবে ৩ রাশির জাতক-জাতিকাদের

শনিদেবের কুম্ভ রাশিতে গোচরে মহাদশা নাশ! জীবনে সুখ আসবে ৩ রাশির জাতক-জাতিকাদের

Shani Gochar 2022: ১৭ জানুয়ারি, ২০২৩ সালে শনিদেব মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন।

  • Share this:

#কলকাতা: ভারতীয় জ্যোতিষশাস্ত্র অনুসারে যে সমস্ত রাশিতে শনির মহাদশা চলে সে সমস্ত রাশির মানুষদের জীবনে সম্পদ ও স্বাস্থ্যের ক্ষতিপ্রাপ্ত হওয়ার সম্ভাবনা থাকে। তাই যাঁদের রাশিতে শনির সাড়ে সাতি ও ঢাইয়া রয়েছে তাঁরা শনিদেবকে খুশি করতে শনিবারে উপবাস শুরু করতে পারেন। শনিদেবকে কঠোর অনুশাসনের মধ্য দিয়ে খুশি করতে হয়। এমনটা বিশ্বাস করা হয় যে, শমী বৃক্ষে জল নিবেদন করলে শনির অশুভ প্রভাব কমে যায়।

প্রসঙ্গত জানিয়ে রাখি যে, এই সময়ে শনি মকর রাশিতে গমন করছেন। আগামী ২৯ এপ্রিল শনি মকর রাশিতে প্রবেশ করবেন। এতে কিছু মানুষ লাভবান হবেন এবং আবার কিছু মানুষের লোকসানও হতে পারে। পরের বছর অর্থাৎ ১৭ জানুয়ারি, ২০২৩ সালে শনিদেব মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। তখন ৩টি রাশির উপর চলমান মহাদশা দূর হবে। এ ছাড়াও শনিদেবের কৃপায় ওই রাশির মানুষদের জীবনে ইতিবাচকতা আসবে।

আরও পড়ুন: চোখা চোখা প্রশ্নের তালিকা তৈরি, অনুব্রতকে এবার ঘিরে ধরবে সিবিআই! টানটান উত্তেজনা

রাশির মহাদশা দূর করার উপায়:

শনিদেব যখন ২৯ জুলাই মকর রাশিতে প্রবেশ করেন, তখন মিথুন, তুলা ও ধনু রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি ও ঢাইয়ার কবলে পড়েন। এই প্রতিক্রিয়া পরের বছর ১৭ জানুয়ারি, ২০২৩-এ শেষ হবে।

শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করলে এঁদের জীবনের সমস্ত নেতিবাচকতার অবসান ঘটবে। এই তিনটি রাশির সমস্ত ঝামেলা দূর হবে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে।

একই সময়ে শনি যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবেন, তখন কর্কট, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের পক্ষে কঠিন সময় শুরু হতে পারে। বছরের শুরুতে মীন রাশির জাতক-জাতিকাদের উপর শনির সাড়ে সাতির মহাদশা শুরু হবে। কর্কট ও বৃশ্চিক রাশিতে ঢাইয়ার প্রকোপ থাকবে।

যাঁদের উপর বর্তমানে শনির মহাদশা চলছে, তাঁদের মহাদশার প্রকোপ কমাতে ‘ওম প্রাং প্রীং প্রৌং সঃ শনিশ্চরায় নমঃ’ মন্ত্রটি জপ করতে হবে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Astrology, Horoscope

পরবর্তী খবর