Zodiac: লিপস্টিকের শেড বাছতে গিয়ে দ্বিধায় পড়েছেন? রাশি অনুযায়ী দেখে নিন, মিলবে ফলাফলও

ব্যক্তিত্ব, চরিত্রের নানান বৈশিষ্ট্য অনুযায়ী লিপস্টিকের শেড বাছাই করা যেতে পারে।

ব্যক্তিত্ব, চরিত্রের নানান বৈশিষ্ট্য অনুযায়ী লিপস্টিকের শেড বাছাই করা যেতে পারে।

  • Share this:

আমাদের লিপস্টিকের রঙ কিন্তু শুধুমাত্র বাহ্যিক ভাবেই দেখা যায় না। আমাদের ব্যক্তিত্ব, চরিত্রের নানান বৈশিষ্ট্য অনুযায়ী লিপস্টিকের শেড বাছাইয় করাউচিত। আসুন দেখে নেওয়া যাক রাশি অনুযায়ী লিপস্টিকের কালার ঠিক কেমন হবে।

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। এই রাশির জাতিকারা সাহসী এবং জেদি স্বভাবের হয়ে থাকেন। তাই লাল শেডের লিপস্টিক এঁদের ভালো মানাবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। বৃষ রাশির মানুষেরা মাটির কাছাকাছি থাকতে ভালোবাসেন। কোকো রঙের লিপস্টিক এঁদের চরিত্রের সঙ্গে মানানসই হবে।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। এঁরা সব সময় নতুন কিছু ট্রাই করতে চান। সে ক্ষেত্রে পিচ এবং লাল রঙ এঁদের জন্য আদর্শ।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। আশাবাদী এবং স্পর্শকাতর স্বভাবের কর্কট জাতিকারা লিপস্টিকের জন্য পিঙ্ক রঙ ব্যবহার করা যেতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। এঁদের অদমনীয় এবং সাহসী স্বভাবের কারণে গোল্ডেন কালার এঁদের জন্য আদর্শ।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। কন্যা রাশির নারীরা সৎ এবং স্পর্শকাতর। কমলা বা অরেঞ্জ রঙের লিপস্টিকের ওপর এঁরা ভরসা করা যাবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। তুলা জাতিকারা নতুনত্ব পছন্দ করেন না। স্বভাবে নরম প্রকৃতির তুলা জাতিকারা লিপস্টিকের শেড বাছাইয়ের সময় কোরাল কালার ট্রাই করা যেতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এঁরা মনোযোগ আকর্ষণ বা অ্যাডভেঞ্চারে বিশ্বাসী তাই পার্পল বা বেগুনি রঙ এঁদের চরিত্রের সঙ্গে মানানাসই।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। ধনু জাতিকাদের জন্য পাম কালার একেবারে পারফেক্ট।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। এঁরা ক্লাসিক ফ্যাশন স্টাইল বেশি পছন্দ করেন তাই ব্রাউন বা বাদামী রঙের লিপস্টিকে এঁদের ভালো মানাবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। কুম্ভ রাশির জাতিকারা বিচিত্র রকমের ফ্যাশনে উৎসাহী। তাই সাহসী জাতিকারা নীল বা ব্লু রঙ ব্যবহার করা যেতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। মীন রাশির অধিকারীরা জন্মগতভাবেই সংবেদনশীল প্রকৃতির। উজ্জ্বল শেডের গোলাপি রঙ এঁদের জন্য একদম পারফেক্ট।

Published by:Swaralipi Dasgupta
First published: