Home /News /astrology /
Zodiac Sign: রাশিফল ২৮ মে: দেখে নিন কেমন যাবে শনিবার!

Zodiac Sign: রাশিফল ২৮ মে: দেখে নিন কেমন যাবে শনিবার!

রাশিফল ২৮ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৮ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Zodiac Sign: জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন শনিবার দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন: Vastu for Eating Food: স্বামী-স্ত্রী একই থালায় ভোজন করেন? সংসারের জন্য চরম খারাপ সময় আসছে!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সর্দি লেগে সমস্যায় পড়তে পারেন। সম্পর্কের ক্ষেত্রে সাধ্য-সাধনা করার দরকার নেই। আজ আর্থিক ভাবে আপনি ক্ষতিগ্রস্ত হতে পারেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। চেষ্টা করুন খাওয়ার ব্যাপারে সাবধান থাকতে, নয় তো ফুড পয়জনিংয়ের মতো সমস্যা হতে পারে। সম্পর্কে সময় দেওয়া সম্ভব হবে না আজ। কর্মক্ষেত্রে অত্যধিক কাজের চাপ থাকবে।

আরও পড়ুন:  Astro Remedies: ১ টাকার কয়েনের সঙ্গে ময়ূরের পালকের বড় খেলা! বদলে দেবে ভাগ্য, সংসারে টাকা পয়সার বন্যা বইবে

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। অন্যদের দিকে আঙুল তুলে নিজের মানসিক শান্তি বিঘ্নিত করে লাভ নেই। পার্টনারের সঙ্গে কথা বলতে গিয়ে ধৈর্য হারিয়ে ফেললে চলবে না। আজ আপনি বেশ উচ্চাকাঙ্ক্ষী মনোভাব পোষণ করবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অন্যরা আজ আপনাকে ভুল বুঝতে পারেন। পার্টনারকে আজ সারপ্রাইজ দিয়ে চমকে দিতে পারেন। আপনি কর্মক্ষেত্রে একবারে শুরুর দিকে রয়েছেন, তাই চেষ্টা করুন সাবধানতা অবলম্বন করতে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। খাওয়া-দাওয়ার ব্যাপারে অত্যধিক অনিয়ম করলে ফল খারাপ হতে পারে। সম্পর্কে নানা ধরনের সমস্যা মাথাচাড়া দিয়ে উঠতে চলেছে। কর্মক্ষেত্রে অত্যধিক কাজের চাপ থাকবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি বেনিয়ম করে খাওয়ার অভ্যেস করছেন, এতে কিন্তু স্বাস্থ্যের হানি হতে পারে। অনেক মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে সময় নষ্ট করবেন না। কেরিয়ারে আপনার লক্ষ্য পূরণ হতে চলেছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। ভুল ভাবে বসে থাকার অভ্যেস শরীরের নানান স্থানে ব্যথার সৃষ্টি করবে। সম্পর্কে বেশ শুভ সময় চলছে। ব্যবসার কারণে বিদেশ ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি বর্তমানে বেশ ইতিবাচক মনোভাব রেখেছেন, এতে আপনি লাভবান হবেন। পার্টনারকে নতুন ভাবে সারপ্রাইজ দিয়ে খুশি করতে পারেন। কর্মক্ষেত্রে পুরস্কৃত হতে চলেছেন।

আরও পড়ুন: Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ২৭ মে: জন্মতারিখ অনুযায়ী আজ আপনার জন্য কোন রং শুভ ?

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অ্যালার্জির নানা সমস্যা হতে পারে। আজ পুরনো কথা ভেবে নস্ট্যালজিক হওয়ার দিন। আপনার কাজের দক্ষতা বৃদ্ধি পাবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি কাজ-পাগল মানুষ। এতেই আপনি সন্তুষ্টি পান। সম্পর্কে ভুল বোঝাবুঝির সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে একঘেয়েমি ভাব থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাছের কোনও বন্ধু আপনাকে প্রোপোজ করতে পারেন। কর্মক্ষেত্রে আজ দারুন কাজের অফার পেতে চলেছেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনি প্রেমের সম্পর্কে অত্যধিক আগ্রাসী মনোভাব দেখাবেন। শিক্ষক, আইনজীবী ইত্যাদি পেশার সঙ্গে যুক্তদের জন্য শুভ দিন।

Published by:Arjun Neogi
First published:

Tags: Zodiac Sign

পরবর্তী খবর