Home /News /astrology /
Rashifal 17 March 2022: রাশিফল ১৭ মার্চ: জন্মদিন মিলিয়ে দেখে নিন কেমন যাবে কালকের দিন!

Rashifal 17 March 2022: রাশিফল ১৭ মার্চ: জন্মদিন মিলিয়ে দেখে নিন কেমন যাবে কালকের দিন!

Horoscope16 March: Rashifal of 16 March 2022 check astrological prediction for all zodiac signs

Horoscope16 March: Rashifal of 16 March 2022 check astrological prediction for all zodiac signs

17 March 2022 Daily Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল (Rashifal 17 March 2022গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির (Rashifal 17 March 2022জাতক বা জাতিকা।

আরও পড়ুন- ৩ দিন পরেই অস্তে বুধ! এই ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে বাম্পার লাভ

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল (Rashifal 17 March 2022) কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। এমন কারও সংস্পর্শে আসার সম্ভাবনা রয়েছে যাঁরা জীবনে আর্থিক বিপ্লব ঘটাতে পারেন। পার্টনারকে সারপ্রাইজ দেওয়া যেতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অত্যধিক যুক্তিগত চিন্তার কারণে বিপদে পড়তে হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে আরও যুক্তি সহকারে ভাবনা-চিন্তা করা উচিত। কাজের জায়গায় বেশ ভালো দিন কাটবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাজ সংক্রান্ত সমস্যা মিটবে।কাল রোম্যান্টিক হতে গেলে সমস্যা আছে। সমস্ত কাজ ঠিক মতো উতরে যাবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। একটু বেশি আত্মসমালোচনায় ভুগতে হতে পারে আগামিকাল। সফল ভাবে এগিয়ে গেলেও অগ্রগতি থমকে যেতে পারে।

আরও পড়ুন- ওরাকল স্পিকস ১৬ মার্চ, দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আগামিকাল দিনটি শুভ। অন্যরা আকৃষ্ট হতে পারে। ভ্রমণ সূত্রে কিছু আয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। উর্ধ্বতন কর্মকর্তারা ব্যক্তিগত ক্ষোভ দূর করতে কাজে বিলম্ব ঘটাতে পারে। কাজের জন্য সম্পর্কে মন দেওয়ার সময় মিলবে না। নতুন ব্যবসায় লাভ হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। যোগাযোগ ক্ষমতা বাড়ানোর জন্য কালকের দিনটি খুব গুরুত্বপূর্ণ। অসাধারণ কোনও সুযোগ আসতে চলেছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বৈষয়িক স্বাচ্ছন্দ্যের দিকে মনোযোগ দেওয়ার জন্য আদর্শ সময়। কেরিয়ারের পরিবর্তনের জন্য উপযুক্ত সময়।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আগামিকাল বেশ উচ্ছ্বসিত মেজাজ থাকবে। প্রেমের ক্ষেত্রে বেশ কৌতূহলজনক পরিস্থিতি তৈরি হবে। কোনও অফিসিয়াল হস্তক্ষেপ ছাড়াই ভ্রমণের সুযোগ মিলবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অনেক দিকে মনোযোগ আকর্ষণের কারণে সঠিক দিশা খুঁজে পেতে সমস্যা হবে। কোনও কাজে তাড়াহুড়ো করার আগে ভালো করে ভেবে নিতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল আত্মবিশ্বাসী এবং খোশ মেজাজ অনুভূত হবে। সম্পর্কে বেশ হালকা ফুরফুরে মেজাজ থাকবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আগামিকাল আসবাবপত্র, জামাকাপড় এবং প্রসাধন এই সবেই দিন অতিবাহিত হবে। মার্কেটিং শাখায় রয়েছেন যাঁরা তাঁদের জন্য শুভ দিন।

First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর