Home /News /astrology /
Money Mantra: পৈতৃক সম্পত্তির কারণে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে

Money Mantra: পৈতৃক সম্পত্তির কারণে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনাকে সতর্ক থাকতে হবে। ব্যবসায় অংশীদারিত্ব করলে আজ ক্ষতির মুখে পড়তে হতে পারে। দৈনন্দিন আয়ের মতো আর্থিক বিষয়ের ক্ষেত্রে আজকের দিনটি খুবই শুভ হবে।

আরও পড়ুন: NPS: ন্যাশন্যাল পেনশন ধারকদের জন্য বাম্পার খবর! বিরাট খবরের বিশাল সম্ভাবনা

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

এই রাশির জাতক-জাতিকারা আজ বিনিয়োগের জন্য ভালো সুযোগ পাবেন। আজ পারিবারিক খরচের কোনও সীমা থাকবে না, আর্থিক দিক থেকে আজকের দিনে বেশ ব্যয় হয়ে যাবে। আজ এই রাশির জাতক-জাতিকা নিজের ব্যবসায়িক লক্ষ্য অর্জন করতে এবং ব্যবসায় ভালো অগ্রগতি করতে সক্ষম হবেন। বিশেষ বন্ধুকে ধার দেওয়া টাকা আজ ফেরত পাওয়ার সম্ভাবনা প্রবল।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজ এই রাশির জাতক-জাতিকা দায়িত্ব বৃদ্ধির কারণে পারিবারিক ব্যয়ও বাড়বে। আজ শিক্ষা সংক্রান্ত খাতের জন্য অর্থ ব্যয় হবে। ব্যবসায় আর্থিক অবস্থার উন্নতি হবে। আজ আপনি চাকরিতে বেতন বৃদ্ধির আশা করতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

গৃহস্থালির খরচ অনেকাংশে সীমিত হতে পারে। অর্থ সংক্রান্ত কোনও ভুল সিদ্ধান্ত খুবই ক্ষতিকর প্রমাণিত হতে পারে। আজ চেষ্টা করুন পারিবারিক খরচের হিসাব করে রাখতে।

আরও পড়ুন: উৎসবের মরশুমের আগে বাম্পার খবরের সম্ভাবনা! ভোজ্য তেলের দাম কমার সম্ভাবনা

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আপনার সন্তানদের শিক্ষার জন্য আপনাকে অর্থ ধার করতে হতে পারে। ব্যবসায় আজ ভালো লাভজনক অবস্থা দেখতে পাবেন। এই রাশির জাতক-জাতিকারা আজ আর্থিক উন্নতির সুযোগ পাবেন। এই সুযোগগুলি ব্যবহার করার জন্য আপনাকে খুব সাবধানে বিবেচনা করে কাজ করতে হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

পৈতৃক সম্পত্তির কারণে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির জাতক-জাতিকার দৈনিক আয়ে প্রায় ১০ শতাংশ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বের ক্ষেত্রে আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সিদ্ধান্তগুলি দীর্ঘমেয়াদী বিনিয়োগে লাভজনক প্রমাণিত হবে।

আরও পড়ুন: পিএম কিষাণের লভ্যার্থীদের জন্য বাম্পার খবর! বড় বিষয়ে প্রধানমন্ত্রীর Tweet

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজ এই রাশির জাতক-জাতিকার পারিবারিক ব্যয় যথেষ্ট বেশি হবে। পারিবারিক কোনও অনুষ্ঠানে খরচ করতে হতে পারে। আপনি আপনার ছোট ভাই-বোনেদের আর্থিক ভাবে সাহায্য করতে পারেন। এমনকী অপরিচিত ব্যক্তিকেও আজ সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আগের তুলনায় আজ আপনার আয় প্রশংসনীয় হবে। এখন থেকেই সঞ্চয়ের জন্য পরিকল্পনা ছকে রাখা উচিত। ব্যবসায়িক ক্ষেত্রে কাউকে টাকা ধার দিতে হতে পারে। এটি আপনার আর্থিক পরিস্থিতিকে ভারসাম্যহীন করে তুলবে। আবার স্ত্রী-র স্বাস্থ্যের জন্যও ব্যয় করতে হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

এই রাশির জাতক-জাতিকারা নিজেদের অর্থ বিনিয়োগের অনেক সুযোগ পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যবসা খুব ভালো যাবে। আপনার ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। মায়ের দিকের পরিবারের তরফ থেকে আর্থিক সুখ এবং সুবিধা আসতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

পড়ুয়াদের জন্য খুবই ভালো সময়। এমনকী যাঁরা চাকরিবাকরি করছেন, তাঁদের জন্যও দিনটা ভালো যাবে। আবার কর্মক্ষেত্রেও এই রাশির জাতক-জাতিকা সাফল্য এবং স্বীকৃতি পাবেন। তবে এই রাশির জাতক-জাতিকা যদি কোনও বিনিয়োগ করে থাকেন, তা-হলে ক্ষতির মুখ দেখতে হতে পারে। তাই আজ বিনিয়োগের পরিকল্পনা থাকলে তা বাতিল করতে হবে। বিনিয়োগ করতে হলে অন্য দিন করা যেতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

আয় এবং ব্যয় আজ খুব ভারসাম্যপূর্ণ হবে। কোনও একটি অপ্রত্যাশিত উৎস থেকে এই রাশির জাতক-জাতিকারা ভালো লাভ পেয়ে যেতে পারেন। বেসরকারি সংস্থার কর্মচারীদের সম্ভবত বেতন বৃদ্ধি পেতে চলেছে। গৃহস্থালির খরচ কিছুটা হলেও কমবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

এই রাশির জাতক-জাতিকার আয় আজ ভালো হবে। আপনি কোনও ঘনিষ্ঠ বন্ধুকে আর্থিক ভাবে সাহায্য করতে পারেন। পারিবারিক বিষয়ে বড়সড় খরচের সম্ভাবনা তৈরি হতে পারে। আপনাকে আজ ব্যবসায়িক সফরে যেতে হতে পারে। ব্যবসা সংক্রান্ত এই সফর আপনার জন্য খুবই ফলপ্রসূ এবং লাভজনক হবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর