Home /News /astrology /
Money Mantra: আজকের দিনটি শুভ ফলদায়ক! তাড়াহুড়োতে ভুল হতে পারে, অতএব সাবধানে থাকুন

Money Mantra: আজকের দিনটি শুভ ফলদায়ক! তাড়াহুড়োতে ভুল হতে পারে, অতএব সাবধানে থাকুন

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

আরও পড়ুন: মোদি সরকারের কর্মীদের জন্য বড়দিন আসছে, DA Hike নিয়ে বিরাট আপডেট

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আজ আপনার পক্ষে খুবই শুভ একটি দিন। আজ আপনি যে কোনও চুক্তিতে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন। সন্ধ্যা নাগাদ কোথাও যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। আজ আপনি বিশেষ সম্মান পেতে চলেছেন। শারীরিক ভাবেও আপনি সুস্থ বোধ করবেন। কোনও মঙ্গলোৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন। সৌভাগ্যের পাশাপাশি আজ আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে। সব মিলিয়ে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

আজ আপনি শুভ ফল পাবেন। আজ আপনার মনোযোগ নতুন পরিকল্পনার দিকে অভিনিবেশ করুন। যে কোনও ভ্রমণে মন স্বস্তি পাবে। আইনি বিবাদে আপনি সাফল্য পাবেন এবং ভাগ্যও আপনার পাশে থাকবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। আপনার সহকর্মীরা আপনার কাজে সহযোগিতা করবে। ফলে আর্থিক ক্ষতির সম্ভাবনা নেই।

আরও পড়ুন: আধার-প্যান লিঙ্ক করাতে গেলেই এবার থেকে গুনতে হবে ১০০০ টাকা

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজকের দিনটি সৃজনশীলতায় পরিপূর্ণ। আজ আপনি কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যে কাজটি সবচেয়ে বেশি পছন্দ করেন তা করার সুযোগ পাবেন। তবে চেষ্টা করুন আজ শারীরিক পরিশ্রম কমিয়ে বিশ্রাম নিতে। নতুন পরিকল্পনাও আজ মাথায় আসবে। তবে কর্মক্ষেত্রে সিনিয়রের সমর্থন পাওয়ার চেষ্টা করুন। অর্থনৈতিক মঙ্গলও তাতেই নিহিত।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আজ খুব ভালো দিন। আপনি নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, ফলাফল একই সময় পাবেন। অসমাপ্ত কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। অফিসে আপনার চিন্তাভাবনার অনুকূলে পরিবেশ তৈরি হবে। আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবেন। রাতে বিবাহ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ তুলনামূলক ব্যস্ত একটি দিন। ধর্ম এবং আধ্যাত্মিকচর্চা ও তীর্থযাত্রার জন্য সময় বের করুন। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেন- তাতে দমে যাবেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ আপনার ধৈর্য পরীক্ষার দিন। আপনার আশে-পাশের সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো। ভাগ্যের উপর বিশ্বাস রাখুন এবং আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করে যান। দিনের শেষ ভাগে পরিস্থিতির আরও উন্নতি হবে। অর্থভাগ্য়ও খুলতে চলেছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজকের দিনটি আপনার জন্য ফলদায়ক হতে চলেছে। আজ আপনি সমস্ত রকমের বিরোধ মেটাতে সক্ষম হবেন। নতুন কোনও প্রকল্পে কিছু কাজও শুরু হতে পারে। সম্পত্তির ক্ষেত্রে, আশেপাশের মানুষরা কিছু ঝামেলা তৈরি করার চেষ্টা করবে।

আরও পড়ুন: ফের লেন্ডিং রেট বাড়াল SBI, ফলে গ্রাহকদের উপর আরও বাড়তে পারে সুদের বোঝা

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আজ আপনার আর্থিক অবস্থা খুবই শক্তিশালী হতে চলেছে। সারাদিন ধরেই লাভের সুযোগ পাবেন। তাই সক্রিয় থাকুন। চাকরি বা ব্যবসায় কিছু নতুনত্ব আনতে পারলে ভবিষ্যতে লাভ হবে। কর্মক্ষেত্রে নতুন সু্যোগ আসতে চলেছে। ভাগ্য আপনাকে সবরকম ভাবে সাহায্য করবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

আজ খানিকটা সতর্কতা অবলম্বন করে চলুন। ব্যবসার ক্ষেত্রে ঝুঁকি নিতে পারলে বড় লাভ আশা করা যায়। দৈনন্দিন কাজের বাইরে নতুন কিছুতে আপনার মনোযোগ লাগাতে পারেন। নিজের জন্য কিছু আর্থিক ব্যবস্থা করে রাখতে পারলে ভালো। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

আজ একটি স্বাভাবিক দিন। পার্টনারশিপের ব্যবসায় প্রচুর লাভ হবে। দৈনন্দিন গৃহস্থালির কাজ আজ মিটিয়ে ফেলতে পারেন। আজ আপনাকে সন্তানের ব্যাপারে বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। সততা বজায় রাখুন এবং নিয়ম মেনে চলুন। একই সঙ্গে অনেক ধরনের কাজ হাতে আসার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে- নিজেকে স্থির রেখে আর্থিক লাভের লক্ষ্যে এগিয়ে যান।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

ব্যবসার দিক থেকে আজকের দিনটি শুভ ফলদায়ক। তাড়াহুড়োতে ভুল হতে পারে, অতএব সাবধানে থাকুন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজকের দিনটি লাভজনক হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার ফল আজ লাভজনক হতে চলেছে। ধৈর্য এবং আপনার বিনয়ী আচরণ দিয়ে সমস্যা সমাধান করতে পারবেন। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি এখনও পর্যন্ত যা যা সু্যোগ হারিয়েছেন তা ফেরত পাবেন।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর