Home /News /astrology /
Money Mantra: আজ হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে!

Money Mantra: আজ হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে!

Money Mantra: তাই দেখে নেওয়া যাক, আজ কোন রাশির জাতক-জাতিকার অর্থ ভাগ্য কেমন।

  • Share this:

#কলকাতা: টাকা-পয়সা বা অর্থ সংক্রান্ত বিষয়ে আজ কেমন থাকবে ভাগ্য? এটা বোধহয় অনেকেই জানতে চান। আসলে কোথায় খরচ করলে কিংবা কোথায় বিনিয়োগ করলে ভালো হবে, এই বিষয়ে জানাটা অত্যন্ত জরুরি। আর এই বিষয়গুলি কিন্তু নির্ভর করবে নিজেদের রাশির উপর। তাই দেখে নেওয়া যাক, আজ কোন রাশির জাতক-জাতিকার অর্থ ভাগ্য কেমন।

আরও পড়ুন: LIC-র শেয়ারহোল্ডারদের জন্য সুখবর,১ বছরে বিশাল বৃদ্ধি কোম্পানির এমবেডেড ভ্যালুতে

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সম্প্রতি এই রাশির জাতক-জাতিকা না-চাইলেও কোনও ব্যবসা সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এমনকী এই বিবাদ আইনি নিষ্পত্তির দিকে গড়াতে পারে। যদিও এ-ক্ষেত্রে সিদ্ধান্ত এঁদের পক্ষেই থাকবে, তবে তা খুব শীঘ্রই হবে না। আজকের দিনটা এই রাশির জাতক-জাতিকার জন্য স্বস্তিই বয়ে আনবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পেশাগত দিক থেকে আজকের দিনটা বিশেষ দিন বলে মনে হতে পারে। সেলস-এর ক্ষেত্রে আজ আদর্শ দিন। সমস্ত ক্লান্তি ভুলে নিজের কর্ম ক্ষমতা এবং আর্থিক সুবিধা উপভোগ করতে হবে। আসলে এই রাশির জাতক-জাতিকার মধ্যে কঠোর পরিশ্রমের ক্ষমতা এবং এগিয়ে যাওয়ার বাসনা থাকবে। ফলে তাঁদের আশানুরূপ ভালো আয় হতে চলেছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ এই রাশির জাতক-জাতিকার কোনও ঘনিষ্ঠ কেউ তাঁকে মানসিক বিভ্রান্তির মধ্যে ফেলতে পারেন। এই ধরনের মানুষদের মতলব বুঝে নিয়ে তাঁদের থেকে দূরত্ব বজায় রাখা বাঞ্ছনীয়। শুধু তা-ই নয়, এঁদের মতলব ধরে ফেলে নিজের মতো বুদ্ধি রেখে ঠান্ডা মাথায় কাজ করে যেতে হবে।

আরও পড়ুন: কর্মী নিয়োগে রাশ টানছে Google! তবে বন্ধ হচ্ছে না নিয়োগ প্রক্রিয়া, জানালেন পিচাই

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। এই রাশির জাতক-জাতিকার যদি কারওর থেকে টাকা পাওনা থাকে, তা-হলে তিনি আজ তা ফেরত পেতে পারেন। এখানেই শেষ নয়, নানা ক্ষেত্র থেকে আজ অর্থ সমাগম হওয়ার সম্ভাবনা প্রবল। এমনকী এই রাশির জাতক-জাতিকা যদি আগে কোনও ঋণ নিয়ে থাকেন, তা-হলে সেটা আজ তিনি শোধ করতে পারবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ক্রেডিট কার্ডের মাধ্যমে কোনও কিছু কেনাকাটা করলে নিজের ক্রেডিট কার্ডের নিয়ম এবং শর্তাবলী মাথায় রাখতে হবে। সমস্ত ঋণের বিষয়ের দিকেও নজর দেওয়া বাঞ্ছনীয় এবং সেই ঋণ পরিশোধের একটা ভালো পরিকল্পনা ছকে রাখতে হবে। যদি এই বিষয়গুলো মাথায় রাখা না-হয়, তা-হলে কিন্তু এই রাশির জাতক-জাতিকারা মুশকিলে পড়তে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ পরিবারের কোনও সদস্যকে পাশে পাবেন এই রাশির জাতক-জাতিকা। যা তাঁকে স্বস্তি দেবে। সম্পর্কে থাকা উল্টোদিকের মানুষটার থেকে যদি কোনও টাকা ধার নিয়ে থাকেন, তা-হলে সেটা শোধ করতে অল্প সময় নিতে পারেন। আবার হয়তো প্রেমিক বা প্রেমিকা সেই টাকা আর ফেরত না-ও নিতে পারেন। হয়তো তাঁরা টাকার বিষয়টা ভুলে যেতে বলতে পারেন। তাই সম্পর্কে থাকাকালীন প্রেমিক অথবা প্রেমিকার থেকে সাহায্য পেলে কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে।

আর পড়ুন: কমতে পারে বিশেষ অতিরিক্ত আবগারি শুল্ক, বাড়ছে রিলায়েন্স এবং ওনজিসি-র শেয়ার!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। যদি এই রাশির কোনও জাতক-জাতিকা ব্যবসায়িক অথবা ব্যক্তিগত ঋণের জন্য আবেদন করে থাকেন, তা-হলে আজ তিনি ইতিবাচক খবর পেতে পারেন। আসলে এটার জন্য হয়তো অনেক অপেক্ষা করতে হয়েছে। কিন্তু ধৈর্য্যের ফল সব সময় মিষ্টিই হয়। আর একটা বিষয় মাথায় রাখা জরুরি যে, ততটাই ধার নেওয়া উচিত, যতটা পরিশোধ করার ক্ষমতা আপনার রয়েছে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অর্থনৈতিক পরিকল্পনা শুধরে নেওয়ার আদর্শ দিন আজ। তাই এ-দিন যদি সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়, তা-হলে তা উপযোগীই হবে। তবে চিন্তাভাবনা না-করে অর্থনৈতিক সিদ্ধান্ত নিলে তা ক্ষতির মুখে ফেলবে। এই রাশির জাতক-জাতিকার পদাধিকার এবং পেশাদারিত্বের কারণে সহকর্মীরা সব সময় এঁদের থেকে পিছিয়েই থাকবেন। কিন্তু নিজের প্রভাব বিস্তার করার ক্ষেত্রে কিন্তু সাবধানে পা ফেলতে হবে। আর নিজের প্রভাবের অপব্যবহার করলে ভবিষ্যতে আর্থিক বিষয়ে পার্শ্বপ্রতিক্রিয়া ভোগ করতে হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যদি এই রাশির জাতক-জাতিকা নিজের গাড়ি কিংবা বাড়ি বিক্রি করতে চান, তা-হলে তাঁকে আজ সংবাদ পত্র কিংবা ইন্টারনেটে বিজ্ঞাপন দিতে হবে। কারণ আজকের এই প্রচেষ্টায় অনেক সাহায্য মিলতে পারে। যাঁরা নিজেদের গাড়ি বদলাতে চাইছেন, তাঁরা নিজের পছন্দমতো গাড়ি খুঁজে পেতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। এই রাশির জাতক-জাতিকা যদি বাড়ি অথবা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন, তা-হলে আজ ঋণের জন্য আবেদন করার আদর্শ দিন। আবার আজকের দিনটা গাড়ি কেনার জন্যও আদর্শ। তাই পরিকল্পনা থাকলে সেটা আজই কেনা যেতে পারে। আসলে গ্রহ-নক্ষত্র আজ এই রাশির জাতক-জাতিকার অনুকূলেই থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। এই রাশির জাতক-জাতিকা যদি ভাড়া বাড়িতে থাকেন, তা-হলে আজ নিজের স্বপ্নের বাড়ির সন্ধান শুরু করতে পারেন। কারণ আজ পছন্দমতো বাড়ি খুঁজলে তা সহজেই পেয়ে যেতে পারেন। আবার বাড়ি কেনার জন্য প্রয়োজনীয় পর্যাপ্ত অর্থের ব্যবস্থাও আজ হয়ে যেতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। এই রাশির জাতক-জাতিকা যদি কোনও ভাড়া বাড়িতে থাকেন, তা-হলে আজই বিজ্ঞাপন দেখতে শুরু করতে পারেন। আসলে আজ এমন বাড়ির খোঁজ পেতে পারেন, যা ভবিষ্যতে তাঁর জন্য উপযোগীই হবে। তাই দেরি না-করে খবরের কাগজে বিজ্ঞাপন দেখতে শুরু করে দেওয়া যেতে পারে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Horoscope, Money Mantra

পরবর্তী খবর