Home /News /astrology /
Numerology Suggestions: নিউমেরোলজি সাজেশনস: সংখ্যাতত্ত্বে ২৫ মার্চ; দেখে নিন কেমন যাবে আগামিকাল

Numerology Suggestions: নিউমেরোলজি সাজেশনস: সংখ্যাতত্ত্বে ২৫ মার্চ; দেখে নিন কেমন যাবে আগামিকাল

Numerology

Numerology

Numerology Suggestions: সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কার ভাগ্যে কী রয়েছে!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে সংখ্যাতত্ত্বের উপর ভিত্তি করেও ভাগ্যফল নির্ধারণ করা হয়। আর সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেবনিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্য গণনা করা হয়ে থাকে। যেমন ধরে নেওয়া যাক, কারোর জন্মতারিখ ১১। আর ১+১= ২। ফলে তাঁকে সংখ্যাতত্ত্বের #২-এর গণনা দেখতে হবে। অর্থাৎ নিজের জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়। এবার সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কার ভাগ্যে কী রয়েছে!(Numerology Suggestions)

# সংখ্যা ১ ( যাঁদের জন্ম ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে): আজ ভয় অথবা প্রতারণার আবহ তৈরি হতে পারে। টেনশন কাটাতে মেডিটেশনই একমাত্র পথ। লাকি রঙ: হলুদ লাকি দিন: রবিবার লাকি সংখ্যা: ৩ দান: ভগবান সূর্যের মন্দিরে শস্য দান করুন।

# সংখ্যা ২ ( যাঁদের জন্ম ২, ১১, ২০ এবং ২৯ তারিখে): আজ আপনারই দিন। যা-ই করুন না-কেন, সাফল্য আপনার কাছেই আসবে। লাকি রঙ: পিচ লাকি দিন: সোমবার লাকি সংখ্যা: ২ দান: ভিক্ষুককে চাল দান করুন।

আরও পড়ুন : ‘‘পরিপাটি জীবনের কোথাও হয়তো একটু অভিমানও জমানো ছিল’’

# সংখ্যা ৩ ( যাঁদের জন্ম ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে): আজকের দিনটা আমোদবিলাসে কাটতে চলেছে। এই দিনে আপনি নিজের লোকের থেকে যে শ্রদ্ধা-সম্মান পাবেন, তা অবাক করে দেবে। লাকি রঙ: গোলাপি লাকি দিন: বৃহস্পতিবার লাকি সংখ্যা: ৯ দান: কোনও মন্দিরে চন্দন দান করুন।

# সংখ্যা ৪ ( যাঁদের জন্ম ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে): আজ কোনও পুরনো বন্ধু জীবনে ফিরে আসতে পারে, যিনি আপনার পাশে থাকবেন। ফলে আজকের দিনটা দারুণ আনন্দেই কাটবে। লাকি রঙ: কমলা লাকি দিন: মঙ্গলবার লাকি সংখ্যা: ৯ দান: গবাদি পশুদের জন্য সবুজ শস্য দান করুন।

আরও পড়ুন :  ‘‘বাবু, তোর লাগেনি তো?’’ চড় মারার পর ভাস্বরকে জিজ্ঞাসা করেছিলেন অভিষেক

# সংখ্যা ৫ ( যাঁদের জন্ম ৫, ১৪ এবং ২৩ তারিখে): আজ নিজের স্নেহপ্রবণ আচরণ দিয়ে কোনও কার্যসাধন হবে। নিজের সুন্দর ব্যক্তিত্বের জোরে অন্যদের মন জয় করে নিতে পারবেন। লাকি রঙ: সি-গ্রিন লাকি দিন: বুধবার লাকি সংখ্যা: ৫ দান: গবাদি পশুদের জন্য জল দান করুন।

# সংখ্যা ৬ ( যাঁদের জন্ম ৬, ১৫ এবং ২৪ তারিখে): আজ নিজের ভালবাসার সম্পর্ক বাস্তবায়িত করার অথবা এগিয়ে নিয়ে যাওয়ার দিন। বিশ্বস্ত মানুষদের সঙ্গে আজ ব্যবসায়িক সম্পর্কও তৈরি হতে পারে। লাকি রঙ: টিল গ্রিন লাকি দিন: শুক্রবার লাকি সংখ্যা: ৯

# সংখ্যা ৭ ( যাঁদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে): আজ নিজের ভালবাসার কথা জনসমক্ষে আনার দিন। আর আজ ব্যবসায় বিনিয়োগ করতে হবে, না-হলে সাফল্য আসবে না। লাকি রঙ: হলুদ লাকি দিন: সোমবার লাকি সংখ্যা: ৭ দান: হলুদ ভাত দান করুন।

আরও পড়ুন : সুচারু হাতে মাখছিলেন সিন্নি, অভিষেকের শেয়ার করা পোস্টে উজ্জ্বল সরস্বতীপুজোর স্মৃতি, দেখুন ভিডিও

# সংখ্যা ৮ ( যাঁদের জন্ম ৮, ১৭ এবং ২৬ তারিখে): আজ আপনার প্রতিদ্বন্দ্বীরা সমস্যা তৈরি করতে পারে। বুদ্ধি করে মাথা ঠান্ডা রেখে তাঁদের সঙ্গে বিনয়ী ব্যবহারের মাধ্যমে নিজের কার্যসিদ্ধি করতে হবে। গবাদি প্রাণিদের জন্য দান করতে হবে। লাকি রঙ: নীল লাকি দিন: শুক্রবার লাকি সংখ্যা: ৬ দান: সবুজ শাক-সবজি দান করুন।

# সংখ্যা ৯ ( যাঁদের জন্ম ৯, ১৮ এবং ২৭ তারিখে): আজ ব্যবসার উন্নতি এবং ব্যক্তিগত জীবনের জন্য অর্থের জোরের প্রয়োজন। লাল শাক-সবজি দান করলে ভালো ফল মিলবে। লাকি রঙ: কমলা লাকি দিন: মঙ্গলবার লাকি সংখ্যা: ৩ দান: আশ্রমে সাইট্রাস ফল বা টকজাতীয় ফল দান করুন।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Numerology

পরবর্তী খবর