Home /News /astrology /
Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৩ জুলাই: অপমান নাকি প্রশংসা? রবিবার কী অপেক্ষা করে আছে আপনার জন্য?

Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৩ জুলাই: অপমান নাকি প্রশংসা? রবিবার কী অপেক্ষা করে আছে আপনার জন্য?

Numerology Suggestions 03 July 2022

Numerology Suggestions 03 July 2022

Numerology Predictions 03 July 2022: এবার সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কালকের দিনে কার ভাগ্যে কী রয়েছে!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে সংখ্যাতত্ত্বের উপর ভিত্তি করেও ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব-নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। যেমন ধরে নেওয়া যাক, কারও জন্মতারিখ ১১। এক্ষেত্রে তাঁর জন্মগত সংখ্যা হবে ১+১= ২। ফলে তাঁকে সংখ্যাতত্ত্বের #২-এর গণনা দেখতে হবে। অর্থাৎ নিজের জন্মতারিখের যোগফল হিসেব করে সংখ্যাতত্ত্বের গণনা করা হয়। এবার সংখ্যাতত্ত্ব অনুযায়ী নিজের জন্মদিন মিলিয়ে দেখে নেওয়া যাক কালকের দিনে কার ভাগ্যে কী রয়েছে!

আরও পড়ুন- ফের মন জিতলেন অভিনেতা! সাইকেল উপহার দিয়ে স্কুল ছাত্রীর মুখে হাসি ফোটালেন সোনু সুদ

#সংখ্যা ১ (যাঁদের জন্ম ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে): যদি ঝুঁকি নেওয়ার মতো আত্মবিশ্বাস থাকে, তবে তাতে সাফল্য মিলতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয় কাল এড়িয়ে চলা ভালো।

শুভ রঙ: হলুদ

শুভ দিন: রবিবার

শুভ সংখ্যা: ১

দান: অভাবীদের কলা দান করুন

#সংখ্যা ২ (যাঁদের জন্ম ২, ১১, ২০ এবং ২৯ তারিখে): কাল ঘন-ঘন মেজাজ পরিবর্তন হতে পারে। এমন কারও সঙ্গে আলাপ হবে, যিনি আপনার সম্মানে আঘাত করতে পারে। তাই সাবধান থাকুন।

শুভ রঙ: ক্রিম

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ৬

দান: মন্দিরে দুধ বা তেল দান করুন

#সংখ্যা ৩ (যাঁদের জন্ম ৩, ১২, ২১ এবং ৩০ তারিখে): কাল নিজের প্রতিভা, জ্ঞান, দক্ষতা প্রদর্শনের সেরা দিন। কাজের ভালো সুযোগ পাবেন। যাঁরা সম্পর্কে রয়েছেন, তাঁরা খোলা মনে নিজেদের অনুভূতি বিনিময় করতে পারেন।

শুভ রঙ: কমলা

শুভ দিন: বৃহস্পতিবার

শুভ সংখ্যা: ৩ এবং ১

দান: মহিলা সহকারীকে জাফরান দান করুন

#সংখ্যা ৪ (যাঁদের জন্ম ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে): কাল অ্যাপয়েন্টমেন্টের জন্য ভালো ভাবে প্রস্তুতি নিতে হবে। রাজনীতি এবং বিনোদন শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজের সূত্রে ভ্রমণের সুযোগ মিলবে।

শুভ রঙ: নীল

শুভ দিন: শনিবার

শুভ সংখ্যা: ৯

দান: অভাবীদের কম্বল দান করুন

#সংখ্যা ৫ (যাঁদের জন্ম ৫, ১৪ এবং ২৩ তারিখে): আপনার মনকাড়া চরিত্র আশপাশের মানুষদের মুগ্ধ করবে। কোনও বন্ধু বা আত্মীয় শীঘ্রই আপনার কাছে সাহায্য চাইতে পারে।

শুভ রঙ: সি-গ্রিন

শুভ দিন: বুধবার

শুভ সংখ্যা: ৫

দান: সবুজ শাক-সবজি দান করতে হবে

#সংখ্যা ৬ (যাঁদের জন্ম ৬, ১৫ এবং ২৪ তারিখে): কালকের দিনটি ভ্রমণের জন্য আদর্শ। কাল বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে হবে। যাঁরা নতুন ফ্যাক্টরি বানানোর পরিকল্পনা করছেন, কাল সেই কাজ অনেকটাই এগোবে।

শুভ রঙ: টিল

শুভ দিন: শুক্রবার

শুভ সংখ্যা: ৬

দান: দরিদ্রদের মিষ্টি দান করুন

আরও পড়ুন- মণিপুরে বীভৎস ভূমিধ্বস! ১৮ জন সেনা সহ মৃত ২৪! মাটির নীচে আটকে আরও বহু প্রাণ!

#সংখ্যা ৭ (যাঁদের জন্ম ৭, ১৬ এবং ২৫ তারিখে): কালকের দিনে আপনার নেওয়া সঠিক সিদ্ধান্ত ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে। ব্যক্তিগত জীবনে বেশ বিরক্তির উদ্রেক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ দিন: সোমবার

শুভ সংখ্যা: ৭

দান: গৃহকর্মীকে হলুদ রঙের কাপড়ের টুকরো দান করুন

#সংখ্যা ৮ (যাঁদের জন্ম ৮, ১৭ এবং ২৬ তারিখে): যদি চাকরিতে পদোন্নতি বা বিয়ের প্রস্তাবের জন্য অপেক্ষা করেন, তবে অপেক্ষাই করতে হবে। ব্যবসায় লেনদেন সফল হবে। তবে সব সময় সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবেন।

শুভ রঙ: সমুদ্র নীল

শুভ দিন: শুক্রবার

শুভ সংখ্যা: ৬

দান: গবাদি পশুদের সবুজ শস্য দান করুন

#সংখ্যা ৯ (যাঁদের জন্ম ৯, ১৮ এবং ২৭ তারিখে): কাল আয় বৃদ্ধি হবে। ব্যবসা বা চাকরির ক্ষেত্রে ক্ষমতা লাভের জন্য দুর্দান্ত সুযোগ মিলবে। কাল রাগ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

শুভ রঙ: লাল

শুভ দিন: মঙ্গলবার

শুভ সংখ্যা: ৯, ৬

দান: দরিদ্রদের তরমুজ দান করতে হবে

Published by:Madhurima Dutta
First published:

Tags: Numerology, Numerology Suggestion

পরবর্তী খবর