Home /News /astrology /
Personality: ইংরেজিতে এই ৪ অক্ষর দিয়ে নাম শুরু হলে জীবনে অর্থকষ্ট থাকে না! সন্তানের নামকরণও এভাবেই করবেন না কি?

Personality: ইংরেজিতে এই ৪ অক্ষর দিয়ে নাম শুরু হলে জীবনে অর্থকষ্ট থাকে না! সন্তানের নামকরণও এভাবেই করবেন না কি?

ইংরেজিতে এই ৪ অক্ষর দিয়ে নাম শুরু হলে জীবনে অর্থকষ্ট থাকে না! সন্তানের নামকরণও এভাবেই করবেন না কি?

ইংরেজিতে এই ৪ অক্ষর দিয়ে নাম শুরু হলে জীবনে অর্থকষ্ট থাকে না! সন্তানের নামকরণও এভাবেই করবেন না কি?

ঠিক যে ভাবে আমরা হস্তরেখা শাস্ত্রের মাধ্যমে হাতের রেখা দেখে ভাগ্য জানতে পারি তেমনি নামের প্রথম বর্ণ দেখেও ভবিষ্যতের কথা, জাতক-জাতিকার চরিত্র বলে দেওয়া সম্ভব।

  • Share this:

    #কলকাতা: আমরা সাধারণ ভবিষ্যত জানার জন্য হস্তরেখা বা নিউমেরোলজির আশ্রয় নিই। কিন্তু ঠিক যে ভাবে আমরা হস্তরেখা শাস্ত্রের মাধ্যমে হাতের রেখা দেখে ভাগ্য জানতে পারি তেমনি নামের প্রথম বর্ণ দেখেও ভবিষ্যতের কথা, জাতক-জাতিকার চরিত্র বলে দেওয়া সম্ভব। আমাদের জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির নাম তাঁর জীবনে অপরিসীম প্রভাব ফেলে (Personality)।

    এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্র অনুসারে কোনও ব্যক্তির নামের প্রথম বর্ণের ভিত্তিতে তাঁর ব্যক্তিত্বের গুণাবলী এবং অনেক অজানা তথ্য জানা যায়। আজ আমরা এমন কিছু বর্ণের কথা বলব যাঁরা তাদের জীবনে প্রভূত উন্নতি করে থাকেন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রেই সমৃদ্ধি বয়ে আনেন।

    আরও পড়ুন- ইংরেজিতে S দিয়ে নামের বানান শুরু? বা এমন বন্ধু আছে? তাহলে এই কথাগুলো জানলে ধোঁয়াশা কাটবে

    ‘G’ বর্ণ দিয়ে শুরু হওয়া নাম

    এমনটা বিশ্বাস করা হয় যে যাঁদের নাম ‘G’ বর্ণ দিয়ে শুরু হয় সেই সমস্ত মানুষদের ব্যক্তিত্ব খুব আকর্ষণীয় হয়। তাঁরা তাঁদের ব্যবহারে খুব সহজেই যে কারও মন জয় করে নেন। এই নামের ব্যক্তিরা সহজ এবং শান্ত প্রকৃতির হন। যার কারণে এঁরা তাঁদের লক্ষ্য অর্জন না করা পর্যন্ত চেষ্টা চালিয়ে যান।

    ‘S’ বর্ণ দিয়ে শুরু হওয়া নাম

    ‘S’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের ব্যক্তিদের সম্পর্কে বলা হয় যে এঁরা কর্মজীবনে প্রভূত সাফল্য পান। এর পাশাপাশি এঁরা স্বাচ্ছন্দ্যে ভরপুর এবং বিলাসী জীবনযাপন করেন। তবে এঁদের জীবনের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হয়।

    আরও পড়ুন- স্বল্প উর্ধ্বগতিতে খুলল বাজার! সেনসেক্স চড়ল ২৫০ পয়েন্ট; নিফটি-ও ১৫৮৫০-এর স্তরের উপরে

    ‘D’ বর্ণ দিয়ে শুরু হওয়া নাম

    আমাদের জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যাঁদের নাম ‘D’ বর্ণ দিয়ে শুরু হয় তাঁরা খুবই বুদ্ধিমান। এর পাশাপাশি এঁরা তাদের শক্তি ও সময়কে সঠিকভাবে কাজে লাগিয়ে নিজেদের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা চালিয়ে যান। মা সরস্বতীর আশীর্বাদের এঁরা বিদ্যা-বুদ্ধি ও ধন উপার্জনে সহায়তা লাভ করেন।

    ‘K’ বর্ণ দিয়ে শুরু হওয়া নাম

    ভারতীয় জ্যোতিষশাস্ত্র বলছে ‘K’ বর্ণ দিয়ে শুরু হওয়া নামের মানুষেরা প্রেমের ক্ষেত্রে খুব ভাগ্যবান। এঁরা তাঁদের ভালোবাসা পাওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যেতে পারেন। এমছাড়াও এঁরা প্রকৃতিগত ভাবে খুবই সৎ এবং বন্ধুবৎসল প্রকৃতির মানুষ হন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Personality

    পরবর্তী খবর