Home /News /astrology /
Money Mantra: ৪ অগাস্ট হাতে টাকা আসবে? না জলের মত খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে!

Money Mantra: ৪ অগাস্ট হাতে টাকা আসবে? না জলের মত খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জানুন বিশদে!

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

  • Share this:

#নয়াদিল্লি: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম (Bhoomika Kalam)!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

ব্যবসায় আজ আপনার ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ যে কোনও রকমের বিনিয়োগে সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় খরচ আপনাকে আপনার আর্থিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন করে তুলতে পারে। আজ কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। না হলে সেই টাকা ফেরত আসবে না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০

আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হবে। আজ আপনি ব্যবসায় অর্থনৈতিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন। ব্যবসায় আজ লাভজনক পুঁজির বন্দোবস্ত করতেও সক্ষম হবেন আপনি। আজ পৈতৃক সম্পত্তির অপব্যবহার করলে ক্ষতি হতে পারে, এটা ভুলবেন না। তবে পারিবারিক খরচ স্থিতিশীল থাকবে।

আরও পড়ুন:  Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৪ অগাস্ট; আজ নরম গলায় কথা বলুন, সময় থাকবে হাতের মুঠোয়!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

আজ আপনি ব্যবসায় আর্থিক উন্নতি করতে সক্ষম হবেন। পার্টনারশিপে ব্যবসা করলে আজ ক্ষতির সম্মুখীন হওয়ার সুযোগ রয়েছে। কর্মক্ষেত্রেও আজ আপনার উন্নতি হবে। পরিবারের একজন সদস্য আজ আপনাকে নানা ভাবে লাভ করার সুযোগ করে দেবে, এখান থেকে অর্থনৈতিক উন্নতির যোগ রয়েছে। আজ আপনি ব্যবসায় বিনিয়োগ করা অর্থ ফিরে পেতে সক্ষম হবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২

আজ যে কোনও সূত্র মারফত মূল্যবান সম্পত্তি আপনার কাছে আসবে। আজ কারও সহযোগিতায় বা কারোর সঙ্গে পার্টনারশিপে অংশ নিলে ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত ব্যবসায় আজ ভালো লাভ হবে। কাছের কেউ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে- অতএব টাকাপয়সার ব্যাপারে কাউকেই বিশ্বাস করবেন না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

আজ দৈনিক আয় কমে যাবে। আয়ের উৎস বাধাগ্রস্ত হবে। তবে চাকরি থেকে আপনার আয় বাড়বে, অন্য দিকে সংসারের খরচও বাড়তে চলেছে। ব্যবসায় বন্ধুর ক্ষতি হতে পারে। আজ দৈনিক ব্যয় বৃদ্ধি পেতে পারে এবং আপনাকে তা সমস্যায় ফেলবে। তাই খরচ সামলে চলুন।

আরও পড়ুন: Horoscope Today: রাশিফল ৪ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

আপনি আজ আপনার কর্মক্ষেত্রে অতিরিক্ত অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় পুঁজি বিনিয়োগ করলে তা আপনার জন্য ভাল লাভের সম্ভাবনা বয়ে আনতে চলেছে। আজ আপনাকে কাছের কোনও বন্ধুকে টাকা ধার দিতে হতে পারে। আপনি আজ নতুন গাড়ি কেনার কথাও ভাববেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে বিনিয়োগ করলে তা লাভজনক হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

আর্থিক দিক থেকে আজকের দিনটি খুবই শুভ প্রমাণিত হতে চলেছে। আজ আপনি কোম্পানি থেকে আর্থিক সহায়তা পেতে চলেছেন। আজ ভ্রমণের কারণে খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ পৈতৃক সম্পত্তি মারফত আপনি লাভবান হতে চলেছেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

আজ আপনার আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে ব্যবসায় আজ উন্নতি হবে। কারও সঙ্গে পার্টনারশিপ করলে বা কারও সহযোগিতা নিলে ক্ষতি হতে পারে। পরিবারের একজন সদস্য আপনাকে আর্থিকভাবে সাহায্য করবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

আপনি আজ অপ্রত্যাশিত পরিস্থিতিতে ভালো অর্থ উপার্জন করবেন। কোনও সরকারি প্রকল্প আপনার জন্য লাভজনক প্রমাণিত হতে চলেছে। বিনিয়োগের ক্ষেত্রে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অন্য দিকে, আজ আপনাকে বাড়ি মেরামতের জন্যও ব্যয় করতে হবে। সব মিলিয়ে খরচ বাড়তে চলেছে, তাই কোন খাতে কতটুকু ব্যয় করা দরকার, তার একটা ফর্দ করে নিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

আপনি আজ জমি ও স্থাবর সম্পত্তিতে অর্থ ব্যয় করবেন। অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয় হতে পারে। আপনি আপনার পরিবারকে আর্থিকভাবে সাহায্য করার সুযোগ। আজ থেকে দৈনন্দিন আর্থিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

আজ আপনি রিয়েল এস্টেটে বিনিয়োগ করলে তা থেকে লাভবান হবেন। মায়ের তরফের কেউ আপনাকে অর্থকড়ি দিয়ে পরিচালিত করবে। ছোটখাটো কোনও ঋণ নিলে তা শোধ করতে সক্ষম হবেন। আজ ব্যবসায় আর্থিক সমস্যার সমাধান হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

আজ পারিবারিক খরচ বাড়তে চলেছে। এমন কোনও ঋণের বোঝা যা আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করছে শীঘ্রই তা শোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আজ তেমন খুব একটা ভালো আয় হবে না। আজ অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলা উচিত।

Published by:Arjun Neogi
First published:

Tags: Money Mantra

পরবর্তী খবর