Home /News /astrology /
Money Mantra: অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, তা সত্ত্বেও আজ প্রতিটি কাজ সাবধানে করা দরকার

Money Mantra: অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, তা সত্ত্বেও আজ প্রতিটি কাজ সাবধানে করা দরকার

Money Manrea: দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে।

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

আরও পড়ুন: ডলার পিছু টাকার দাম ৮০ টাকা! নিম্নগতি নতুন করে তৈরি করল রেকর্ড

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

উচ্চাকাঙ্ক্ষী ব্যক্তিদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। ব্যক্তিরা কোনও স্থানে বা কাজের জন্য যাত্রা শুরু করলে প্রথম দিনটি ভালো ফলাফল দেবে। দিনের শেষ ভাগে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বিবাদ হলে আইনি দিক নতুন মোড় নিতে পারে। সন্ধ্যার দিকে যে কোনও পরিকল্পনা নিলে তা লাভজনক প্রমাণিত হবে। আজ হঠাৎ অতিথি আগমনের কারণে খরচ বাড়তে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

সম্পত্তি সংক্রান্ত বিবাদে আজ আর্থিক ক্ষতি সহ অন্যান্য দিকেও নানান রকমের ক্ষতি হতে পারে। তবে আজ বিলাসী বস্তুতে আসক্তি বাড়বে। আপনি আপনার মনের কথা দৃঢ়ভাবে মানুষের সামনে তুলে ধরতে পারেন। ভ্রমণ করার সময় সাবধানে থাকুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজ নতুন ব্যবসার জন্য নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আপনার এতদিনের ঋণের পরিমাণ কমতে চলেছে। বস্তুগত সম্পদে ব্যয়ের যোগ রয়েছে। আজ অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলতে চেষ্টা করুন। আজ আপনার আগামী দিনের অর্থ সঞ্চয় সম্পর্কে চিন্তা করা উচিত।

আরও পড়ুন: পিএম কিষাণের কোটি কোটি লভ্যার্থীরা১৫ দিনের মধ্যে এই কাজ না করলেই আটকে যাবে টাকা

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আজ আপনার জন্য বৈষয়িক সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আত্মীয় ও সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় আধ্যাত্মিক, ধর্মীয় কাজে ও শুভ অনুষ্ঠানেও ব্যয় হতে পারে। এতে আপনার খ্যাতি বৃদ্ধি হবে। ভাগ্য আজ আপনার সহায় হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ পুরনো বন্ধুদের সাহায্যে কর্মক্ষেত্রে সামঞ্জস্যতা বজায় থাকবে। বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিলে তা লাভজনক ফল দেবে। আজ আপনার প্রচেষ্টা এবং আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ কিন্তু আপনার কোনও রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ আপনি শত্রুদের থেকে এবং অপ্রয়োজনীয় বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। আপনার নিজস্ব খরচ কমানোর পাশাপাশি আজ আপনার অর্থনৈতিক অবস্থানও বেশ কিছুটা শক্তিশালী হবে। আজ যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত কাজ সঠিক ও সফল ভাবে সম্পন্ন হওয়ার কারণে অনেকেই আপনাকে হিংসা করতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

কুম্ভ রাশিতে অবস্থানকারী চন্দ্র আজ আপনাকে উজ্জীবিত করবে। অর্থ প্রাপ্তির সঙ্গে সঙ্গে আপনার তহবিল বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। আজ চাকরিজীবীদের অধিকার বৃদ্ধি পাবে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা বা রাজনৈতিক প্রতিযোগিতায় অংশ নিলে অবশ্যই বিজয়ী হবেন। কোনও শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

আরও পড়ুন: বদলে গেল এনপিএস-এর নিয়ম! এ বার থেকে বিনিয়োগে ঝুঁকির মাত্রা জানতে পারবেন সহজেই

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আজ আপনার হঠাৎই কোনও বড় অফিসার বা নেতার সঙ্গে দেখা হতে পারে। চমৎকার সব খাবারের আনন্দ নেবেন আজ। তবে খাওয়ার উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখুন, নয় তো পেট খারাপ হতে পারে। সন্ধ্যা পর্যন্ত কাছাকাছি বা দূরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং ভাগ্য আজ আপনাকে সাহায্য করবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

আধ্যাত্মিকচর্চার দ্বারা আজ আপনার সমস্ত বাধা দূর হবে। নতুন ব্যবসার জন্য নতুন পরিকল্পনা করা যেতে পারে, এতে ভবিষ্যতে অর্থ উপার্জন বাড়বে। আজ আপনি ভাই-বোনের সমর্থন পাবেন এবং এতে আত্মবিশ্বাস বাড়বে।

আরও পড়ুন: পোস্ট অফিসের ‘এই’ প্ল্যানে সহজেই হবে টাকা ডবল, স্কিমে সুদ মেলে চক্রবৃদ্ধি হারে

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

যদিও মীন রাশিতে বৃহস্পতির অবস্থান অর্থ ভাগ্য ভালো করবে, তা সত্ত্বেও আজ প্রতিটি কাজ সাবধানে করা দরকার। আপনার দক্ষতা দিয়ে আজ শত্রুর ষড়যন্ত্র নস্যাৎ করার চেষ্টা করুন। লেনদেনে সতর্ক থাকুন। আজ অর্থ সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

খানিকটা ঝামেলা সত্ত্বেও আজ আপনার পুরনো আটকে থাকা কাজ শেষ হবে। আজ শত্রুপক্ষ তার কৃতকর্মের কারণে লজ্জিত হবে। সন্ধ্যায় কোনও ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেলে তার সদ্ব্যবহার করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজ আপনার রাশিচক্রের প্রথম ঘরে চন্দ্রের অবস্থানে আর্থিক সমৃদ্ধি আসবে- অত্যধিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রথম ঘরে বৃহস্পতির অবস্থানে সন্তানের জন্য খুশির খবর পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। ব্যবসার দিক থেকে আজকের দিনটি অনুকূল হবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Mantra

পরবর্তী খবর