Home /News /astrology /
Money Mantra: আজ হাতে প্রচুর অর্থ আসতে পারে, তবে সন্ধ্যায় কারও সঙ্গে টাকার লেনদেন করা উচিত নয়

Money Mantra: আজ হাতে প্রচুর অর্থ আসতে পারে, তবে সন্ধ্যায় কারও সঙ্গে টাকার লেনদেন করা উচিত নয়

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আপনি আজ খুশ মেজাজে থাকবেন। বিলাসবহুল বস্তুর ওপর ব্যয় করবেন এবং তা উপভোগ করবেন। হাতে প্রচুর অর্থ আসতে চলেছে এবং তা সন্তুষ্টি আনবে। আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। সন্ধ্যায় পরিবার এবং বন্ধুদের সঙ্গে দারুন সময় কাটাবেন। রাতে কোনও কারণে পরিবারের সদস্যদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

আরও পড়ুন: ২১ জুলাই পথ চলা শুরু করছে JIO ইন্সটিটিউট! পড়ানো হবে AI, ডেটা সায়েন্স!

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

আজ শারীরিক অবস্থার অবনতি হতে পারে। অস্বাস্থ্যকর খাবার একেবারেই পরিহার করুন এবং হালকা খাবার গ্রহণ করুন। আজ অলসতার কারণে অফিসের কাজ করতে ভালো লাগবে না। মনে রাখবেন যে কোনও কাজের জন্য অতিরিক্ত শক্তি ব্যয় হলে ক্ষতি হতে পারে। আজ সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কোনও বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে এবং সেই কারণে আপনার খরচও হবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজ আপনি গুরুত্বপূর্ণ কোনও প্রকল্প শুরু করার কথা ভাববেন। এটি সফলভাবে সম্পন্ন হতে এক বছরের মতো সময় লাগতে পারে। আজ বেশ ভালো আর্থিক লাভের আশা রয়েছে। স্বাস্থ্য ও আর্থিক বিষয়ে অবহেলা করবেন না। বর্তমানে রিয়েল এস্টেটের ক্ষেত্রে বিনিয়োগ না করলেই ভালো।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আরও পড়ুন- কেন্দ্র সরকারের চাকরিতে ১০ লক্ষ শূন্যপদ! ১৮ মাসে ব্যাপক নিয়োগের আশ্বাস মোদির!

আজ আপনার জন্য দারুন শুভ একটি দিন। আপনি জীবনের সকল ক্ষেত্রে অগ্রগতির দিকে এগিয়ে যাবেন এবং সুফল পাবেন। ভাগ্য আজ আপনার সহায় হবে। যে কোনও স্কিম সম্পর্কিত প্রজেক্টে অনুমোদন পাবেন এবং আর্থিক সাহায্যও পাবেন। ব্যবসায়িক কাজে উপযুক্ত মানুষ এবং ভালো সুযোগ পেতে পারেন। এদের সঙ্গে আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজ অন্যান্যদের সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। আপনি অফিসেও সবার ও সব ধরনের সমর্থন পাবেন। তবে বিশেষ কোনও কারণে আপনাকে আজ ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধ্যায় স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। সন্ধ্যায় কারও সঙ্গে টাকার লেনদেন করা উচিত নয়। রাতে প্রিয়জনের থেকে উপহার বা সারপ্রাইজ পেতে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ আপনি অফিসের সকলের কাছে থেকে সব ধরনের সহযোগিতা পাবেন। আজ যে কোনও প্রকল্প সম্পূর্ণ করতে সফল হবেন। কোনও প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে পারিবারিক বিবাদের সমাধান হতে পারে। আজ আর্থিক বিষয়ে ভাগ্য আপনাকে সাহায্য করবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজ আপনাকে ব্যবসার ক্ষেত্রে পার্টনারশিপ বজায় রাখতে হবে। রাগ নিয়ন্ত্রণে রেখে যে কোনও কাজে সিদ্ধান্ত নেওয়া উচিত। আজ প্রতিটি দায়িত্ব ভালো ভাবে সম্পন্ন কররা চেষ্টা করুন। সাফল্য আজ আপনার পায়ে এসে ধরা দেবে এবং ভাগ্যও আপনাকে সঙ্গ দেবে। সন্ধ্যার সময়টা বিনোদনে কাটবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফল দিতে চলেছে। শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হওয়া সত্ত্বেও আপনি আপনার কর্মক্ষেত্রে সঠিক ভাবে কাজ করে যাবেন। আজ সাহসের সঙ্গে যে কাজই করুন না কেন তাতেই সফলতা পাবেন। কর্মক্ষেত্রে এবং পরিবারে নানান অসুবিধে হতে পারে। আপনি সাহসের সঙ্গে সেগুলির মোকাবিলা করার চেষ্টা করুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

স্বাস্থ্য এবং আর্থিক মনোযোগ প্রয়োজন। ভাগ্য আপনাকে আজ সাহায্য করবে। কারোর জন্য শক্তির অপচয় করবেন না। আজ সমাজে আপনার গুরুত্ব বাড়বে তবে আবেগ নিয়ন্ত্রণ করা গুরুত্বপূর্ণ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

আজ আপনার জীবনে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটতে পারে। চিন্তা নেই, সেগুলি থেকে উপকৃত হবেন। আজ কঠিন সময়ের মধ্য দিয়ে গেলেও ধৈর্য ধরুন- সফলতা পাবেন। আজ ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনি মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে আপনি সমস্ত সমস্যা কাটিয়ে উঠবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

কুম্ভ রাশির অধিপতি শনিদেবের আশীর্বাদ আজ আপনার ওপর বর্ষিত হবে। আর্থিক লাভ হবে। পরিবারে সুখের পরিবেশ বজায় থাকবে। ব্যক্তিগত সম্পর্কের উপর প্রাধান্য দিন। যে কোনও কাজ করার আগে আপনাকে অবশ্যই একবার ভেবে নিন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজ ভাগ্য আপনার সহায় হবে এবং আপনার ঘরে সুখ আসবে। প্রত্যাশা পূরণ না হলে আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কে কিছু বিষয়ে নিয়ে বিবাদ দেখা দিতে পারে। আপনার বন্ধুরা আজ আপনাকে সমর্থন করবেন।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর