হোম /খবর /জ্যোতিষকাহন /
কাল হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? রাশি মিলিয়ে জানুন

Money Horoscope: কাল হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? রাশি মিলিয়ে জানুন

কাল হাতে টাকা আসবে?

কাল হাতে টাকা আসবে?

Money Horoscope: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!

  • Share this:

কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।ব্যবসায় বদলের আগে বয়স্কদের পরামর্শ নিতে ভুললে চলবে না।প্রতিকার - অনুগ্রহ করে ময়দায় চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ান।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০।

ব্যবসা হোক বা কর্মক্ষেত্র- উপার্জন বৃদ্ধির সুযোগ হাতছাড়া করলে ঠকতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে মাছেদের খাবার খাওয়ান।

আরও পড়ুন: ১১ মিনিট ব্রিস্ক ওয়াকেই হতে পারে কেল্লাফতে, ওইটুকু হাঁটার লাভ জানলে চমকে যাবেন!

মিথুন: মে ২১ থেকে জুন ২০।কম সময়ে বিনিয়োগের মোহে ভুল জায়গায় বিনিয়োগ থেকে বিরত থাকতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে পিতা-মাতার আশীর্বাদ নিন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২।কারও উপরে অতিরিক্ত বিশ্বাস আর্থিক ক্ষতির মুখে ফেলতে পারে।প্রতিকার - অনুগ্রহ করে গোমাতাকে সবুজ ঘাস খাওয়ান।

আরও পড়ুন: রক্তের গ্রুপই বলে দেবে আপনার চরিত্র কেমন, ভাল না খারাপ? চমকে যাওয়া সব তথ্য

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।খরচে রাশ টানতে হবে, উপার্জন বৃদ্ধির বিকল্প পথ খুঁজতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে মাতা লক্ষ্মীর পূজা করুন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, হাতে জমা কাজ সহজেই শেষ হবে।প্রতিকার - অনুগ্রহ করে হনুমান চালিসা পাঠ করুন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।ধার নেওয়া টাকা ফেরত আসবে, কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূলে থাকবে।প্রতিকার - অনুগ্রহ করে গুরু বা গুরুজনদের আশীর্বাদ নিন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।ব্যবসায় সতর্ক হয়ে পদক্ষেপ কাম্য, আর্থিক পরিস্থিতি উন্নত হবে।প্রতিকার - অনুগ্রহ করে ভগবান গণেশকে লাড্ডু নিবেদন করুন।

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।ব্যবসায়িক ক্ষেত্রে মুনাফা বৃদ্ধি পাবে, কর্মক্ষেত্রে পদোন্নতির সূত্রে অর্থযোগ রয়েছে।প্রতিকার - অনুগ্রহ করে শিব চালিসা পাঠ করুন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।কোনও মাননীয় ব্যক্তির পরামর্শে উপার্জনের পথ সুগম হবে।প্রতিকার - অনুগ্রহ করে যে কোনও সাদা জিনিস দান করুন।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।অন্যের প্ররোচণায় পদক্ষেপে আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে।প্রতিকার - অনুগ্রহ করে ভগবান গণেশকে মোদক নিবেদন করুন।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।জীবনযাত্রার উন্নতির লক্ষ্যে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।প্রতিকার - অনুগ্রহ করে শিব চালিসা পাঠ করুন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope 2023