Home /News /astrology /
মোবাইল নম্বরে সংখ্যা ২ রয়েছে? কত বার? এর প্রভাব জীবনে কী পড়ে জানুন

মোবাইল নম্বরে সংখ্যা ২ রয়েছে? কত বার? এর প্রভাব জীবনে কী পড়ে জানুন

মোবাইল নম্বরে সংখ্যা ২ রয়েছে?

মোবাইল নম্বরে সংখ্যা ২ রয়েছে?

দেখে নেওয়া যাক, মোবাইল নম্বরে সংখ্যা ২ কত বার উপস্থিত থাকলে তার কেমন প্রভাব পড়ে।

  • Share this:

#কলকাতা: সংখ্যাতত্ত্ব অনুযায়ী, সংখ্যা ২ চন্দ্রের প্রতিনিধিত্ব করে। আর মোবাইল নম্বরের সিরিজে এই সংখ্যার উপস্থিতি ভালোবাসা এবং বোঝাপড়ার পরিচায়ক। এই সংখ্যার মানুষেরা সাধারণত কিছু কিছু সময়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠেন, তো আবার কখনও কখনও অন্যদের উপর পুরোপুরি ভাবে নির্ভরশীল হয়ে পড়েন। কিন্তু এঁরা সাধারণত সকলকে সাহায্য করার চেষ্টা করে থাকেন। তাই প্রতিটি মোবাইল নম্বরের সিরিজে সংখ্যা ২ থাকাটা অত্যন্ত জরুরি। কারণ এতে বিশেষ করে ব্যবসার ক্ষেত্রে অংশীদার এবং গ্রাহকদের সঙ্গে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়। এবার দেখে নেওয়া যাক, মোবাইল নম্বরে সংখ্যা ২ কত বার উপস্থিত থাকলে তার কেমন প্রভাব পড়ে।

মোবাইল নম্বরে সংখ্যা ২ যদি এক বারই উপস্থিত থাকে:এমনটা হলে এই ধরনের মোবাইল নম্বরধারী ব্যক্তি প্রখর বুদ্ধির অধিকারী হন। সেই সঙ্গে এঁরা স্বভাব এবং আচরণের দিক থেকেও বেশ সংবেদনশীল হন। এই ধরনের নম্বরধারীরা সাধারণত সক্রিয় এবং কর্মযোগী থাকতে সক্ষম হন। এ-ছাড়া এঁরা সব দিক থেকে আশাবাদী এবং প্রেমের ক্ষেত্রেও এঁরা সেটা প্রকাশ করতে পারেন।

আরও পড়ুন: শুরু হচ্ছে ডিএলএড পরীক্ষা, জানুন বিস্তারিত নিয়মকানুন

মোবাইল নম্বরে সংখ্যা ২ যদি দুই বার উপস্থিত থাকে:

এই ধরনের মোবাইল নম্বরধারীরা সাধারণ ভাবে বুদ্ধিমত্তার অধিকারী হন। এঁরা সাধারণত সময়ের থেকে অনেকটাই এগিয়ে ভাবেন এবং সেই বুঝে ভবিষ্যতের জন্য কাজও করে রাখেন। তবে নানা রকম বিভ্রান্তি থেকে বেরিয়ে এসে সিদ্ধান্ত নিতে এঁরা দেরি করে ফেলেন।

মোবাইল নম্বরে সংখ্যা ২ যদি তিন বার উপস্থিত থাকে:যাঁদের মোবাইল নম্বরে সংখ্যা ২ তিন বার উপস্থিত থাকে, তাঁরা সাধারণত অন্যদের কাছ থেকে অবাস্তব আশা করে থাকেন। ফলে সমাজে তেমন মেলামেশা করে উঠতে পারেন না এঁরা। এই ধরনের মোবাইল নম্বরধারীরা নিতে পছন্দ করেন, তবে দিতে নয়। ফলে এঁরা সাধারণত অসুখীই হন।

আরও পড়ুন: চা বাগানের ভিতর বসেছিল চিতাবাঘ, পাতা তুলতে যেতেই ভয়াবহ আক্রমণ!

মোবাইল নম্বরে সংখ্যা ২ যদি চার বার অথবা বেশি বার উপস্থিত থাকে:এই ধরনের মোবাইল নম্বর যাঁদের রয়েছে, অন্যদের প্রতি কিংবা কোনও পরিস্থিতিতে তাঁদের সহ্য ক্ষমতা তেমন ভাবে দেখা যায় না। অনেক সমস্যা তৈরি করতে পারে এই ধরনের মোবাইল নম্বরের সিরিজ। তাই এই নম্বরগুলো এড়িয়ে চলাই ভাল।

মোবাইল নম্বরে সংখ্যা ২ যদি এক বারও উপস্থিত না-থাকে:মোবাইল নম্বরে সংখ্যা ২ না-থাকলে তা এই মোবাইল নম্বরধারীর সম্পর্ক তিক্ত হয়ে ওঠে। ফলে বাড়ি এবং কাজের জায়গায় নানা সমস্যার মুখে পড়তে হয়। এঁরা সাধারণত নিজের দুনিয়াতেই থাকতে পছন্দ করেন এবং দুর্বলতাগুলোকে আড়াল করে থাকেন। সর্বোপরি এঁরা সাধারণত জীবনে নিজের সঙ্গেই লড়াই করে যান।

মোবাইল নম্বরের যোগফল যদি ২ হয়:যাঁদের এই ধরনের মোবাইল নম্বর থাকে, তাঁরা সাধারণত বুদ্ধিমত্তার অধিকারী, সহযোগী হয়ে থাকেন। এ-ছাড়া এঁরা বেশ বোধবুদ্ধিসম্পন্নই হন এবং নিজের মনের ভাব প্রকাশ করে থাকেন। আর পেশাগত এবং ব্যক্তিগত সম্পর্কও সুন্দর ভাবে বজায় রাখতে পারেন এঁরা। এমনকী এই ধরনের মোবাইল নম্বরধারীরা বড় মনের মানুষ হন এবং সাফল্যের অধিকারী হন।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Daily Horoscope, Horoscope