Home /News /astrology /

M On Palm: আপনার হাতের রেখা কি এমন 'M' চিহ্ন তৈরি করে? বলে দেবে আপনার ব্যক্তিত্বের গোপন রহস্য...

M On Palm: আপনার হাতের রেখা কি এমন 'M' চিহ্ন তৈরি করে? বলে দেবে আপনার ব্যক্তিত্বের গোপন রহস্য...

হাতের রেখেই বলে দেবে আপনার চরিত্র

হাতের রেখেই বলে দেবে আপনার চরিত্র

M On Palm: রেখা নিয়ে শোনা যায় নানান ব্যাখ্যা। কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে ইংরেজি ‘এম’ (M) চিহ্ন আছে কি না?

  • Share this:

    #কলকাতা: জ্যোতিষশাস্ত্র (Zodiacs) অনুযায়ী আপনি মানুষটা কেমন, তা আপনার হাত দেখেই বলে দেওয়া যায়। পামিস্টদের ব্যাখ্যা বলছে, হাতের রেখা দিয়ে মানুষ চেনা যায়। হৃদয়রেখা, আয়ুরেখা, শীর্ষরেখা-সহ অনেক রেখাই হাতে চিহ্নিত করেছেন তাঁরা। রেখা নিয়ে শোনা যায় নানান ব্যাখ্যা। কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে ইংরেজি ‘এম’ (M) চিহ্ন (M On Palm) আছে কি না? যদি থাকে, নিশ্চিত ভাবেই আপনি ‘অসাধারণ’। এমনটাই বলছে জ্যোতিষশাস্ত্র। এই রেখার উপস্থিতি জানিয়ে দেবে আপনার চরিত্রের অনেক অজানা তথ্য।

    আরও পড়ুন: কখনও টাকার অভাব হবে না! এই গাছ বাড়িতে থাকলে সংসারে উপচে পড়বে সুখ-সমৃদ্ধি...

    মূলত এই ‘এম’ চিহ্নটি হৃদয়রেখা, মস্তিষ্করেখা আর জীবনরেখার (Zodiacs)  সমন্বয়ে তৈরি হয়ে থাকে। সকলের হাতে এই চিহ্ন দেখা যায় না। আবার সবারটা সমান স্পষ্ট হয় না। এই ‘এম’ চিহ্ন  (M On Palm)  থাকা ব্যক্তিরা বেশ তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন ও বিবেবকবান হন। বলা হয়, যে ব্যক্তির হাতে এই চিহ্ন থাকে, তিনি বেশ ভাগ্যবান।

    হাতের রেখেই বলে দেবে আপনার পরিচয়! হাতের রেখেই বলে দেবে আপনার পরিচয়!

    যদি কোনও পুরুষের হাতে এই চিহ্ন (Zodiacs)  থাকে, তা হলে তিনি জীবনে অনেক সম্মান ও যশের অধিকারী হন বলেও মনে করেন জ্যোতিষশাস্ত্রের বিশেষজ্ঞরা। ধনী ও প্রভাবশালী ব্যক্তি হিসেবে সমাজে জায়গা করে নেন এমন মানুষেরা। জীবনসঙ্গীকে যেমন সম্মানের শ্রেষ্ঠ জায়গায় বসান, তেমনই জীবনসঙ্গীর কাছ থেকেও অনেক ভালবাসা পেয়ে থাকেন।

    আবার কোনও নারীর হাতে যদি এই চিহ্ন  (M On Palm)  থাকে, তা হলে পুরুষের তুলনায় তিনি আরও বেশি ভাগ্যবতী হয়ে থাকেন। এঁরা খুবই চালাক, সরলমনা এবং কাজে দক্ষ হয়ে থাকেন। এঁরা আদর্শ মা হতে পারেন। তবে এ সবই বলছে জ্যোতিষশাস্ত্র।

    ডিসক্লেইমার : এটি জ্যোতিষ সংক্রান্ত মতামত নিউজ 18 বাংলা মানতে অনুরোধ করে না বা কোনও কুসংস্কারকে প্রশ্রয় দেয়না, মানুন নিজের বিচার বুদ্ধি দিয়ে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Astrology, Zodiacs

    পরবর্তী খবর