Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ৩০ জুন: দেখে নিন কেমন যাবে আগামিকাল!

Daily Horoscope: রাশিফল ৩০ জুন: দেখে নিন কেমন যাবে আগামিকাল!

Daily Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ক্রমাগত কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি আপনার পারিবারিক জীবনের ওপর প্রভাব ফেলবে। সম্পর্কের দিক থেকে দিনটি শুভ হবে। কর্মক্ষেত্রে আপনি কাজের প্রশংসা পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। সামান্য অসুস্থতার লক্ষণ দেখা দিতে পারে। কেউ কেউ আপনার কাছে সাহায্য চাইতে পারে। যাঁরা কনস্ট্রাকশন ব্যবসায় রয়েছেন তাঁরা লাভের মুখ দেখবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল খাবার নিয়ে একটু সতর্ক থাকুন। হজমের সমস্যা হতে পারে। পার্টনারের থেকে ভালো কোনও সারপ্রাইজ পেতে পারেন।

আরও পড়ুন: রাশিফল ২৯ জুন; দেখে নিন কেমন যাবে আজকের দিন

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আগামিকাল বাইরের কাজকর্ম এবং এক্সারসাইজের জন্য দিনটি ভালো। কাল পছন্দের মানুষের সঙ্গে দেখা হতে পারে। এখনই সময় আপনার কঠোর পরিশ্রম দ্বারা ভালো ফল পাওয়ার।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি গত কয়েকদিন ধরে প্রচুর পরিশ্রম করছেন। কাল একটু বিশ্রাম নিতে পারেন। কর্মক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়ার এটাই সময়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ডায়েটের মূল্য বুঝতে চেষ্টা করুন। আগামিকাল আপনি নতুন বন্ধু বা সম্পর্ক পাতাতে পারেন। কয়েকদিন বেশ বিশ্রাম নেওয়ার পর আপনি আবার কাজ করার জন্য প্রস্তুত।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বর্তমানে আপনার অধিপতি গ্রহের কারণে আপনি প্রভূত ক্ষমতার অধিকারী হবেন। পার্টনারের প্রতি মনোযোগী হন। আর্থিক বিষয়ে সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি কয়েকদিন ধরে আপনার ডায়েটে যে পরিবর্তন আনার কথা ভাবছেন, তা এখনই করতে পারেন। আপনি বেশ ইতিবাচক মনোভাবের মধ্যে রয়েছেন, এমনই থাকুন, এতেই সাফল্য আসবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আগামিকাল আপনি পার্টনারের থেকে ভালোবাসা পাওয়ার জন্য উন্মুখ হবেন। যাঁরা বিনিয়োগের ব্যবসায়ে রয়েছেন তাঁদের জন্য দিনটি ভালো।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অধিপতি গ্রহের কারণে আপনি পার্টনারের প্রতি যথেষ্ট টান অনুভব করবেন। কর্মক্ষেত্রে সামান্য কিছু পরিবর্তন আসতে পারে। যাঁরা সিঙ্গল রয়েছেন, তাঁরা আগামিকাল মনের মানুষের দেখা পেতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাল আপনি নানা কাজে ব্যস্ত থাকার কারণে মানসিক সমস্যায় ভুগবেন। প্রাক্তনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে যা জীবনে নতুন কোনও অধ্যায়ের সূচনা করবে। যারা আপনার সঙ্গে এতদিন খারাপ কিছু করেছে তাদের আগামিকাল আপনি ক্ষমা করে দেবেন।

আরও পড়ুন: ওরাকল স্পিকস ২৯ জুন; নতুন চ্যালেঞ্জের জন্য তৈরি থাকতে হবে, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আগামিকাল চেষ্টা করুন নিজের যত্ন নিতে। আপনি ইদানীং আপনার সমস্ত কাজকে বিশ্লেষণ করতে চাইছেন, এতে অবশ্য আপনার কাজেরই উন্নতি হবে।

Published by:Teesta Barman
First published:

Tags: Daily Horoscope, Prediction

পরবর্তী খবর