হোম /খবর /জ্যোতিষকাহন /
১০ ডিসেম্বর হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জেনে নিন

১০ ডিসেম্বর হাতে টাকা আসবে? না জলের মতো খরচ হবে? নিজের রাশি মিলিয়ে জেনে নিন

জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম

  • Share this:

    আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য; জানাচ্ছেন ভূমিকা কালাম!

    মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

    ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। বেশি পরিশ্রম এবং কম ফলাফলের পরিস্থিতি হতে পারে। কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্কের কারণে আপনি একটি সরকারি দরপত্র বা সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে সম্পর্কিত একটি বড় আদেশ পেতে পারেন।প্রতিকার - অনুগ্রহ করে শিবলিঙ্গে জল অর্পণ করুন।

    বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

    সম্পত্তি সংক্রান্ত কোনও চুক্তি চূড়ান্ত করার সময়, কাগজপত্র পরীক্ষা করুন। মার্কেটিং সংক্রান্ত কাজে আপনার বেশির ভাগ সময় ব্যয় হবে। আটকে থাকা অর্থও প্রাপ্ত হবে। অতিরিক্ত কাজের চাপের কারণে চাকরিজীবীরা মানসিক চাপে থাকবেন।প্রতিকার - অনুগ্রহ করে হলুদ রঙের বস্তু সঙ্গে রাখুন।

    মিথুন: মে ২১ থেকে জুন ২০

    ব্যবসায়িক কর্মকাণ্ডে নজর রাখা জরুরি। কর্মচারীদের মধ্যে পারস্পরিক বিবাদ হতে পারে, যা কাজের ক্ষেত্রকে প্রভাবিত করবে। যে কোনও বড় অর্ডার শুধুমাত্র ফোনেই পাওয়া যাবে। সুতরাং কাজের ক্ষেত্রে নজর দিতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে শনিদেবের পূজা করুন।

    কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

    ব্যবসা সংক্রান্ত কাজের জন্য ফোনে বা মিটিংয়ে কোনও গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে ইতিবাচক আলোচনা হতে পারে। যা উপকারী প্রমাণিত হবে। চাকরিজীবীদের অফিসে গেট টুগেদার সংক্রান্ত কোনও অনুষ্ঠান হবে।প্রতিকার - অনুগ্রহ করে বজরঙ্গবলীর পূজা করুন।

    সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

    মিডিয়া এবং অনলাইন কাজের ব্যবসায় সাফল্য আসবে। একটু পরিশ্রমই আপনাকে অনেক সাফল্য দেবে। এই সময় অনুকূল, এর সঠিক ব্যবহার করুন। চাকরি সংক্রান্ত কাজ করার সময় সতর্ক থাকতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে শনিদেবকে অর্ঘ্য দান করুন।

    কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

    ব্যবসার দিক থেকে সময় খুব একটা অনুকূল নয়। কোনও নতুন কাজ শুরু করার বদলে, শুধুমাত্র বর্তমান কর্মকান্ডের উপর নজর রাখা ভাল হবে। অংশীদারিত্বে একে অপরের প্রতি স্বচ্ছতা বজায় রাখা খুবই জরুরি। তা না হলে কোনও কারণ ছাড়াই বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে।প্রতিকার - অনুগ্রহ করে শনিদেবের পূজা করুন।

    তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

    কর্মক্ষেত্রে উৎপাদন সম্পর্কিত কাজে আরও মনোযোগ দেওয়া দরকার। বিপণন এবং পণ্যের গুণমান বৃদ্ধিত সর্বাধিক সময় ব্যয় করা প্রয়োজন। চিট ফান্ড সম্পর্কিত সংস্থাগুলিতে কোনও ধরনের বিনিয়োগ করা এড়িয়ে চলতে হবে।প্রতিকার - অনুগ্রহ করে নীল জিনিস দান করুন।

    বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

    অনেক সময় গাফিলতির কারণে যে কোনও সরকারি বিষয়ের কাজ আটকে যেতে পারে। অর্থলগ্নি সংক্রান্ত যে কোনও কাজে, অন্যের কথায় না জড়িয়ে পূর্ণাঙ্গ তদন্ত করতে হবে এবং সব কিছু বিশদে জেনে নিতে হবে। চাকরিতে এই সময়ে লক্ষ্য অর্জনের জন্য প্রচুর পরিশ্রমের প্রয়োজন।প্রতিকার - অনুগ্রহ করে নিজের কাছে একটি লাল রঙের বস্তু রাখুন এবং বজরঙ্গবলীর পূজা করুন।

    ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

    কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার আগে, একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে পরামর্শ করতে হবে। এই সময়ে নিজের নেওয়া সিদ্ধান্তগুলিও ভুল হতে পারে। সরকারি চাকরিজীবীরা হঠাৎ কোনও চাকরি সংক্রান্ত ভাল খবর পেতে পারেন।প্রতিকার - অনুগ্রহ করে মা কালীর পূজা করুন।

    মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

    এই সময়ে, ব্যবসার পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। এই সময় ভাল ব্যবহার করুন। ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। মনে রাখবেন চাকরিতে সহকর্মীরা হিংসা ও হিংসার অনুভূতিতে আপনার ক্ষতি করতে পারে।প্রতিকার - অনুগ্রহ করে গণেশের পূজা করনণ এবং সবুজ জিনিসপত্র সঙ্গে রাখুন।

    কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

    ব্যবসায় সম্প্রসারণ বা নতুন কোনও কাজ শুরু করার জন্য আজ সময়টি খুবই অনুকূল। শেয়ার ও দ্রুত মন্দার মতো কাজে ক্ষতি হতে পারে। বেতনভোগী ব্যক্তিরা কিছু সুখবর বা বোনাস পাবেন।প্রতিকার - অনুগ্রহ করে নীল জিনিস দান করুন।

    মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

    ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে গ্রহের অবস্থান খুব একটা অনুকূল নয়। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞদের পরামর্শ ও নির্দেশনা নিতে হবে। সরকারি চাকরিজীবীরা তাঁদের কাজে কোনও ধরনের অবহেলা করবেন না।প্রতিকার - অনুগ্রহ করে বড়দের আশীর্বাদ নিয়ে বাড়ি থেকে বের হন।

    First published:

    Tags: Astrology