হোম /খবর /জ্যোতিষকাহন /
আপনার মোবাইল নম্বরে এই সংখ্যাটা রয়েছে তো ? তাহলেই জীবনে আসবে সুখ এবং সমৃদ্ধি

আপনার মোবাইল নম্বরে এই সংখ্যাটা রয়েছে তো ? তাহলেই জীবনে আসবে সুখ এবং সমৃদ্ধি

যাঁদের মোবাইল নম্বরে #সংখ্যা ৪ দুই বার উপস্থিত, তাঁদের যে কাজ দেওয়া হয়, সেই কাজই নিষ্ঠা ভরে শেষ করেন তাঁরা।

  • Share this:

#কলকাতা: সংখ্যাতত্ত্ব অনুযায়ী, সংখ্যা ৪ আসলে স্বস্তিকের চারটি দিকের প্রতিনিধিত্ব করে। যা জীবনে আনে শৃঙ্খলা, বুদ্ধি ও জ্ঞান, টাকা-পয়সা এবং ধন-সম্পদ। যদি কোনও ব্যক্তির মোবাইল নম্বরের সিরিজে এই সংখ্যা থাকে, তাহলে তাঁর বুদ্ধি সঠিক দিশাতে থাকে। আর এঁরা কঠোর পরিশ্রমী হন এবং নিয়মকানুন মেনে চলেন। ফলে তাঁদের জীবন মসৃণ ভাবে চালিত হয় এবং অন্যদের জন্য এঁরা উপকারী হিসেবেও প্রমাণিত হন।

জীবনের প্রতিটি পদক্ষেপেই সাফল্যের অধিকারি হন এই ধরনের মানুষ। এ-তো না-হয় গেল, সমস্ত ভাল দিকগুলি। তবে মুদ্রার অন্য পিঠও তো রয়েছে। যেমন - এঁরা স্বাধীন ভাবে কাজ করলেও অন্যরা যদি এঁদের অধীনে কাজ করেন, তাঁদের উপরে এঁরা বিশ্বাস রাখতে পারেন না। এঁরা মূলত কঠোর ভাবে বাস্তববাদী হন। এবার দেখে নেওয়া যাক, মোবাইল নম্বরের সিরিজে ৪-এর উপস্থিতি আর কী বোঝায়।

আরও পড়ুন: PNB-র বিশাল পরিবর্তন! ১২ ডিসেম্বর থেকে বড় বদল, এই কাজ না করলেই লেনদেন বন্ধ

মোবাইল নম্বরে সংখ্যা ৪ যদি এক বারই উপস্থিত থাকে:

এই ধরনের মোবাইল নম্বরধারীরা সাধারণত কাজে আনন্দ খুঁজে নেন। আর সব ক্ষেত্রেই এঁদের ইতিবাচক মনোভাব থাকে। নিজেদের ভাবনা এবং পরিকল্পনাকে উপভোগ করেন এঁরা। এমনকী সুপরিকল্পিত ভাবে নিজেদের কাজ শুরু এবং শেষ করেন। আর এটাই এই ধরনের মোবাইল নম্বরধারীদের জীবনের সব থেকে ভাল বিষয়। এঁরা চান যেন সব সময় এঁদের চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন থাকে। আর সঙ্গীত এবং হাতের কাজের বিষয়ে এঁদের আগ্রহও থাকে তুঙ্গে। আর কঠিন কাজ হাতে নেন এবং তা শেষ করেন এই ধরনের মোবাইল নম্বরধারীরা।

আরও পড়ুন: PNB-র গ্রাহকদের জন্য বড় খবর! ব্যাঙ্ক দিচ্ছে ১ লক্ষ টাকার বিশাল সুবিধা!

মোবাইল নম্বরে সংখ্যা ৪ যদি দুই বার উপস্থিত থাকে:

যাঁদের মোবাইল নম্বরে #সংখ্যা ৪ দুই বার উপস্থিত, তাঁদের যে কাজ দেওয়া হয়, সেই কাজই নিষ্ঠা ভরে শেষ করেন তাঁরা। এমনকী নিজেদের টাকা-পয়সা দিয়েও এঁরা কাজ সম্পন্ন করেন। যে কোনও কাজ হাতে নিতে এঁরা পিছপা পর্যন্ত হন না। আর কাজ থেকে বিশ্রাম নেওয়া এঁদের ধাঁতে নেই। ফলে মাঝ পথে কাজ বন্ধ করার স্বভাবও এঁদের থাকে না। সম্পূর্ণ উৎসাহ এবং আগ্রহ নিয়েই কাজ করেন এই ধরনের মোবাইল নম্বরধারীরা। এমনকী এঁদের কাজ অন্যদেরও প্রভাবিত করতে পারে। সব শেষে বলা যায় যে, এই ধরনের মোবাইল নম্বরধারীদের কাজই কথা বলে এবং এঁদের প্রতিভাও সুনিশ্চিত ভাবে স্বীকৃতি পায়।

মোবাইল নম্বরে সংখ্যা ৪ যদি তিন বার উপস্থিত থাকে:

এই ধরনের মোবাইল নম্বরধারীরা সাধারণত পরিকল্পনায় তুখোড় হন এবং সময়ানুবর্তিতা বজায় রাখেন। তবে অনেক সময় নিজেদের জ্ঞান এবং ক্ষমতার সঠিক ব্যবহার এঁরা করে উঠতে পারেন না। যা খুবই ক্ষতিকর হয়ে দাঁড়ায়। আর এই ধরনের মোবাইল নম্বরধারীরা কৃপণ প্রকৃতির হয়, ফলে খরচের আগে বহু বার ভাবেন।

মোবাইল নম্বরে সংখ্যা ৪ যদি চার বার অথবা তার বেশি বার উপস্থিত থাকে:যাঁদের মোবাইল নম্বরের সিরিজে সংখ্যা ৪ চার বার অথবা চার বারেরও বেশি বার থাকে, তাঁরা সাধারণত কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারেন না। ফলে কাজ হাতে এলেও এঁদের অনেকটা দেরি হয়ে যায়। ফলে নানা ক্ষেত্রে ভাল সুযোগ হারিয়ে যায় এঁদের। যে কাজে পরিশ্রম এবং প্রয়াস লাগে, সেই সব কাজে এঁরা অত্যন্ত ভাল হন। তবে সময়ের হিসেব থাকে না, ফলে কাজ শেষ করতেও অনেকটা দেরি হয়ে যায়। ফলে প্রত্যাশিত পুরষ্কারও লাভ করতে পারেন না এই ধরনের মোবাইল নম্বরধারীরা। আর এই কারণে বেশ অসুখীই হন এঁরা।

মোবাইল নম্বরে সংখ্যা ৪ যদি এক বারও উপস্থিত না-থাকে:

এই ধরনের মোবাইল নম্বরধারীরা সাধারণত অলস প্রকৃতির হয়ে থাকেন। ঘুম থেকে উঠতেও দেরি হয়। এমনকী এঁরা অগোছালো প্রকৃতির এবং উদ্বেগহীন হন। যে কাজে শ্রম বেশি, সেই কাজ থেকে এঁরা নিজেদের দূরে রাখতেই পছন্দ করেন। সুপরিকল্পিত ভাবে আর্থিক দিকটা সামলে উঠতে পারেন না। কাজ শেষ করার ক্ষেত্রেও এঁদের দেরি হয়ে যায়।

যদি মোবাইল নম্বরের সিরিজের সব কটি সংখ্যার যোগফল সংখ্যা ৪ হয়:

এর অর্থ হল এই ধরনের মোবাইল নম্বরধারীরা সাধারণত নিয়ম-কানুন মেনে চলতে পছন্দ করেন। এঁরা খ্যাতিও অর্জন করেন। আসলে সব কিছু পেলেও তা পেতে অনেক দেরি হয়। তার আগে বাধা-বিপত্তিরও মুখে পড়তে হয়। আবার সংখ্যা ৪ নানা রকম সমস্যা এবং বিরোধিতাও নিয়ে আসে। কারণ কোনও সিদ্ধান্ত নিতে অনেকটাই দেরি হয়ে যাওয়ার কারণে নানা রকম সমস্যা সৃষ্টি হয়।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Astrology, Numerology Suggestions, Zodiac Signs