Home /News /astrology /
Horoscopes: রাশিফল ২৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আগামিকাল !

Horoscopes: রাশিফল ২৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আগামিকাল !

রাশিফল ২৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ২৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscopes: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন:  Oracle Speaks: ওরাকল স্পিকস ২৮ ফেব্রুয়ারি; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামিকাল চিন্তা-ভাবনা স্বচ্ছ থাকবে। ভালবাসার সন্ধানে অনেকদূর যেতে হতে পারে। চেষ্টা করতে হবে এমন কোনও দল খুঁজতে যারা প্রকৃত তথ্য দিতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বর্তমান সমস্যা নিয়ে সমস্ত রকম চেষ্টা চালিয়ে যেতে হবে। বেশ একটু খুঁতখুঁতে মেজাজ হতে পারে।  অর্থকড়ির দিক থেকে ক্ষয়ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল  বেশ সারপ্রাইজের মধ্যে কেটে যাবে। পার্টনারের সঙ্গে বেশ ভালো সময় কাটবে। মার্কেটিং বা কেনাকাটির জন্য বেশ ভালো।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আগামিকাল  অনেকের থেকেই অ্যাটেনশন মিলবে। ঠিক কী ধরনের পার্টনার পছন্দ সেটা বোঝা যাবে। বকেয়া কাজ মিটিয়ে ফেলার আদর্শ সময়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। দিনটি কিছুটা উদ্ভট ভাবে শুরু হতে পারে। সম্পর্কে প্র্যাকটিক্যাল চিন্তা-ভাবনা থাকা প্রয়োজন। ইতিবাচক শক্তিতে পূর্ণ সময় কাটবে। কতটা ভাল ভাবে কাজ পরিচালনা করছেন তা দেখলে অনেকেরই অবাক হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: পঞ্জিকা ২৮ ফেব্রুয়ারি: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এবার সময় এসেছে পুরনো চিন্তাভাবনা বদলে নতুন ভাবে কিছু শুরু করার। কিছু সময়ের জন্য হতাশা গ্রাস করতে পারে। সরকারি কর্মচারীদের জন্য দিনটি বেশ ফলদায়ক।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আগামিকাল  অন্যদের আকর্ষিত করার সুযোগ মিলবে। শারীরিক দিক থেকে দিনটি চমৎকার যাবে। কেরিয়ারের দিক থেকেও দিনটি ভালো কাটবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। ইমোশনাল এবং প্র্যাকটিক্যাল এই দুই জাঁতাকলের মধ্যে দিয়ে দিনটি কাটবে। সম্পর্কে বড় ধরনের কোনও পরিবর্তন আসতে পারে। অর্থকড়ির দিক থেকে সমস্যার সমাধান মিলবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আগামিকাল  বেশ মনোরম কাটবে। পছন্দের সম্পর্ক আজ কিন্তু ক্লান্তিকর লাগতে পারে। নতুন ব্যবসার জন্য দিনটি অত্যন্ত শুভ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বন্ধুদের সঙ্গে আরও বিনয়ী হতে হবে। সুস্থ সম্পর্ক তৈরিতে আরও মনোযোগী হতে হবে। দিনের কাজ  মিটিয়ে ফেলতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বকেয়া থাকা কোনও মিটিংয়ে আজ ভালো ফল লাভ হতে পারে। পারিবারিক বিষয়ে আরও মনোযোগী হতে হবে। বসকে সেটাই বলা ভালো যা তিনি শুনতে চান।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আগামিকাল  কিন্তু মুডকে একটু অ্যাডজাস্ট করে নিতে হবে। অন্যের জীবনের রোম্যান্টিক ড্রামা নিয়ে নাজেহাল হতে হবে। অনেক বিষয়ে বন্ধুদের সাহায্যের প্রয়োজন হতে পারে।

Published by:Arjun Neogi
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর