ভালবাসাকে দীর্ঘমেয়াদী বানাতে কী ভাবে কন্ট্রোল করবেন নিজেকে? বলে দেবে আপনার রাশি!

সম্পর্ককে দীর্ঘমেয়াদী বানাতে ঠিক কী ভাবে নিজেদের প্রকাশ করব আমরা? জন্ম তারিখ অনুযায়ী রাশি বলে দেবে আমাদের চরিত্রের বয়ান।

সম্পর্ককে দীর্ঘমেয়াদী বানাতে ঠিক কী ভাবে নিজেদের প্রকাশ করব আমরা? জন্ম তারিখ অনুযায়ী রাশি বলে দেবে আমাদের চরিত্রের বয়ান।

  • Share this:

সম্পর্ককে দীর্ঘমেয়াদী বানাতে ঠিক কী ভাবে নিজেদের প্রকাশ করব আমরা? জন্ম তারিখ অনুযায়ী রাশি বলে দেবে আমাদের চরিত্রের বয়ান।

মেষ (Aries): মার্চ ২১- এপ্রিল ১৯। ভালোবাসার ক্ষেত্রে এঁদের জেদি মনোভাব অনেক সময়ই বিপদ ডেকে আনতে পারে। মিথুন, তুলা এবং কুম্ভ রাশি এঁদের জন্য শুভ।

বৃষ (Taurus): এপ্রিল ২০- মে ২০। ভালোবাসার ক্ষেত্রে বৃষ রাশির অধিপতি শুক্র। এঁদের ঠান্ডা মাথায় সম্পর্ক নিয়ন্ত্রণ করে চলা উচিত। মকর এবং কন্যা জাতক-জাতিকারা এঁদের জন্য উপযুক্ত।

মিথুন (Gemini): মে ২১- জুন ২০। বুধজাত মিথুনদের অধৈর্য হলে চলবে না। নিজের স্বার্থের জন্য সম্পর্ক নষ্ট না করে জীবনে ব্যালেন্স করে চলতে পারলে ভালো। এঁদের জন্য মেষ, সিংহ, তুলা এবং কুম্ভ রাশি শুভ।

কর্কট (Cancer): জুন ২১- জুলাই ২২। কর্কট রাশির জাতক-জাতিকাদের মনকে শান্ত রেখে সম্পর্ককে ধরে রাখতে হবে। সাধারণত বৃষ, বৃশ্চিক এবং কন্যা রাশির মানুষদের সঙ্গে এঁদের সম্পর্ক মজবুত হয়ে থাকে।

সিংহ (Leo): জুলাই ২৩- অগস্ট ২২। অহঙ্কারকে দমন করে চলতে পারলে সিংহ জাতক-জাতিকারা নিঃসন্দেহে ভালো পার্টনার হতে পারেন। মেষ, মিথুন, তুলা এবং ধনু রাশির সঙ্গে এঁদের সম্পর্ক ভালো হয়।

কন্যা (Virgo): অগস্ট ২৩- সেপ্টেম্বর ২২। বুধজাত কন্যা রাশিরা সম্পর্কে ছোটখাটো ব্যাপার নিয়ে খুঁতখুঁত করার অভ্যেস দমন করে চলতে পারলে ভালো। বৃষ, কর্কট, বৃশ্চিক এবং মকর জাতক-জাতিকারা এঁদের জন্য উপযুক্ত।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২। এঁরা সম্পর্কে ঝামেলা পছন্দ করেন না। তাই মিথুন, ধনু এবং মেষ রাশির মানুষেরা এঁদের সঙ্গে সম্পর্কে যেতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩- নভেম্বর ২১। এঁরা সম্পর্ককে নিজেদের অধিকারে রাখতে চান। এই অভ্যেস দমন করে চলতে পারলে কর্কট, কন্যা এবং মীন জাতক-জাতিকাদের সঙ্গে এঁদের সম্পর্ক অনেকদূর যেতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২- ডিসেম্বর ২১। রেগে গেলে এঁদের সামলানো মুশকিল। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে হলে মাথা ঠান্ডা রাখা উচিত। সিংহ, তুলা জাতক-জাতিকারা এঁদের জন্য উপযুক্ত।

মকর (Capricorn): ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯। সম্পর্কে অতিরিক্ত অধিকার প্রবণতা বিপদ ডেকে আনতে পারে। কন্যা, বৃশ্চিক ও মীন রাশির সঙ্গে এঁদের মনের মিল পাওয়া যায়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮। স্বাধীনতাপ্রিয় কুম্ভ জাতক-জাতিকারা সম্পর্কের বাঁধনে আবদ্ধ থাকতে চান না। মকর ও তুলা রাশি এঁদের জন্য বেস্ট।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০। অতিরিক্ত স্পর্শকাতরতা সম্পর্কে নানা রকম জটিলতা তৈরি করে। কর্কট, বৃশ্চিক রাশি এঁদের জন্য উপযুক্ত।

First published: