Home /News /astrology /

Rashifal, January 08, 2022: রাশিফল ৮ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal, January 08, 2022: রাশিফল ৮ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৮ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৮ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Zodiac Sign 2022|Astrological Prediction 2022|Rashifal 2022|Daily Horoscope 2022|Life Style 2022|Daily Prediction 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন: Panchang|| পঞ্জিকা ৮ জানুয়ারি: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনার সৃজনশীলতা আজ খুব ভালোভাবে প্রদর্শিত হবে। কোনও বিনিয়োগের বিষয়ে ভাবার শুভদিন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। কেরিয়ারে আজ ছোট কিংবা বড় সাফল্য আসতে পারে। বহুপ্রতীক্ষিত প্রোমোশন হওয়ারও সম্ভাবনা রয়েছে। চাকরিহীনরা আজ নতুন চাকরি পেতে পারেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনি হজমের সমস্যায় ভুগতে পারেন। কর্মস্থলে সহকর্মীরা আপনার সঙ্গে কোনও কিছু ভুল করলে আজ আপনি সকলকে ক্ষমা করে দেবেন। ঝুঁকি নিতে হলেও আজ আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে।

আরও পড়ুন:  Numerology : এই তারিখে জন্ম? ২০২২ আপনাকে করবে মালামাল! অপেক্ষা করছে সোনালি সাফল্যের দিন...

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো থাকবে। অতীতের কোনও পুরনো সম্পর্কের সঙ্গে আজ দেখা হতে পারে, যা হতে পারে কোনও নতুন সম্পর্কের সূত্রপাত। তবে নিজের অনুভূতি চেপে না রেখে ব্যক্ত করুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। জীবনে ভালো-খারাপ সময় আসতেই পারে। কিন্তু ইতিবাচক মনোভাব রাখতে হবে। অ্যালার্জির সমস্যায় ভুগতে পারেন। সন্ধ্যের দিকে শরীর ভালো হতে পারে। সম্পর্কে অভিযোগ দূরে রেখে সঙ্গী/সঙ্গিনীকে সাহায্য করতে হবে।

আরও পড়ুন:  Rashifal 2022: খুব সাবধান! এই রাশির জাতক-জাতিকাদের জন্য Diamond মারাত্মক? সমস্ত শুভ সংযোগ নষ্ট করে ভুলেও পরবেন না

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ইঞ্জিনিয়ার এবং সফটওয়্যার ডেভেলপমেন্টের সঙ্গে যুক্ত পেশাদারদের আজ শুভদিন। নতুন চাকরিতে যাওয়ার সুযোগ আসতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ যে কোনও সমস্যা ধৈর্য ধরে সমাধান করতে হবে। পরিবার এবং কেরিয়ারের মধ্যে ভারসাম্য করতে পারবেন। নিকটস্থ কারও থেকে আজ কেরিয়ারের ভালো উপদেশ পেতে পারেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২২। সম্পর্কে সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে সময় কাটাবেন। আপাতভাবে নিজেকে সুস্থ মনে হলেও স্বাস্থ্যের দিকে গুরুত্ব দিতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। জলে কোনও দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গী/সঙ্গিনীর থেকে উপহার পেতে পারেন৷ আপনার অনিয়মিত আচরণ এবং প্রতিক্রিয়া অন্যদের বিভ্রান্ত করতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অনেকদিন ধরে কোনও বন্ধুকে এড়িয়ে গেলেও আজ তার সঙ্গে সময় কাটাবেন। কনস্ট্রাকশন ব্যবসার সঙ্গে যুক্তদের আজ শুভ দিন। নতুন বাড়ি কিংবা সম্পত্তির কেনার জন্যও আজ এগোতে পারেন৷

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কাজের জগতের এবং জীবনের অন্যান্য বিষয়ের প্রভাব আপনার সম্পর্কে পড়তে পারে। তাই আপনাকে সম্পর্কের সঙ্গে কেরিয়ার ব্যালান্স করতে হবে৷

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। রিয়েল-এস্টেটে বিনিয়োগ করতে পারেন৷ ইন্টারভিউ-এর ডাক পেতে পারেন। গণপরিবহনে যাতায়াতের সময় পয়সার ব্যাগ নিয়ে সজাগ থাকবেন।

Published by:Arjun Neogi
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর