Home /News /astrology /
Horoscope May 19, 2022 | রাশিফল ১৯ মে: দেখে নিন কেমন যাবে আগামিকাল

Horoscope May 19, 2022 | রাশিফল ১৯ মে: দেখে নিন কেমন যাবে আগামিকাল

রাশিফল ১৯ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৯ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope May 19, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    Horoscope May 19, 2022 : ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন কালকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামিকাল বিশ্রাম করার এবং মানসিক শান্তিতে থাকার দিন। সিঙ্গলরা নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। কাল নিজেকে বেশ কেয়ার-ফ্রি মনে হবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক এবং পেশাদারি উভয় ক্ষেত্রেই উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। আপনারা সম্পর্কেও বেশ হাসিখুশি থাকবেন। অনেকেই আপনার মতামতের দাম দেবেন।

    আরও পড়ুন - তুখোড় যৌন আবেদন, সৌন্দর্যও নজরকাড়া! নিজের রাশি অনুযায়ি লিপস্টিকের শেড বাছলেই হবে কামাল

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আগামিকাল এনার্জি তুঙ্গে থাকবে এবং সে অনুযায়ীই কাজও ভালো ভাবে এগোবে। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটান। আর্থিক বিষয়ে উন্নতি করবেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আগামিকাল মানসিক অশান্তি বা চাপ কমাতে মেডিটেশন করুন। কর্মক্ষেত্রে কোনও রকম বাধাবিঘ্ন আসবে না। সম্পর্কে কিছু জটিলতা তৈরি হতে পারে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। ব্লাড প্রেশার সংক্রান্ত সমস্যা হতে পারে। কাজ এবং পরিবারের মধ্যে ব্যালেন্স করে চলুন। আগামিকাল আত্মবিশ্বাসী থাকায় আপনি লক্ষ্য পূরণে সমর্থ হবেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আগামিকাল মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সম্পর্কেও নানান বিভ্রান্তি তৈরি হতে পারে। কোনও কাজে হাত দেওয়ার আগে কাল বিশ্লেষণ করে নিতে হবে।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আগামিকাল সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। সমস্ত কাজ সুষ্টু ভাবে সম্পন্ন করে সকলের প্রশংসা কুড়োবেন। পার্টনারের সঙ্গেও সম্পর্ক মজবুত হবে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আগামিকাল নিজের যত্ন নিন। সম্পর্কের ক্ষেত্রে খানিকটা নিরাশ হতে পারেন, সম্প্রতি অনেকের সঙ্গে সম্পর্কে থাকলেও আপনি যথাযথ পার্টনার খুঁজে পাচ্ছেন না।

    আরও পড়ুন - নতুন বিবাহিত জুটির বিছানার চাদরের রং কী হবে? ভুল জায়গায় ভুলভাল রং জীবন দুর্বিসহ করে তুলবে, বাড়ি প্রবেশ দ্বার থেকে ডাইনিং রুম

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সম্পর্ক বা পার্টনারের থেকে ঠিক কী চান তা আগামিকাল আপনি যথাযথ ভাবে বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে আপনি কাল কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌছবেন।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আগামিকাল অ্যালার্জির সমস্যা হতে পারে। খুব কাছের মানুষের থেকে অপ্রত্যাশিত কোনও উপহার পেতে পারেন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আগামিকাল ঘন ঘন মুড সুইং হতে পারে। আপনার পার্টনার সমস্যায় রয়েছেন, তাঁকে সাহায্য করুন। অফিসে কলিগদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আগামিকাল পজিটিভ মনোভাব থাকবে। আপনি কালকে পার্টনারের মুড ঠিক করতে চাইলেও আশানুরূপ ফল পাবেন না। আপনার ব্যয় আগামিকাল আয়কে ছাড়িয়ে যাবে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Horoscope, Zodiac Signs

    পরবর্তী খবর