Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ৩১ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৩১ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৩১ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৩১ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, May 31, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, May 31, 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সঠিক ভাবে ডায়েট মেনে চলতে শুরু করুন। আপনার পুরনো পার্টনারের মধ্যেই নতুনত্ব খুঁজে পাবেন। আপনার আকর্ষণীয় ক্ষমতা লক্ষ্য পূরণে সহায়ক হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বাড়তে পারে। আপনার ফ্লার্টিং ক্ষমতা অসাধারণ। কর্মক্ষেত্রে দারুন দারুন সুযোগ আসতে চলেছে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে। চেষ্টা করুন পারিবারিক বিষয়ে মনোযোগী হতে। কর্মক্ষেত্রে অন্যদের থেকে আজ বেশ সহযোগিতা পাবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ভাল থাকলেই আপনার শরীর ভালো থাকবে, এটা মাথায় রেখে দিন শুরু করুন। আজকের দিনটি রোম্যান্টিক সম্পর্কের জন্য উপযুক্ত। পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে বিরোধ বাঁধতে পারে।

আরও পড়ুন- নজরে পঞ্চায়েত ভোট, আজ পুরুলিয়ায় বুথ স্তরীয় সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কিন্তু আপনি সৌন্দর্যের সাধক। চেষ্টা করুন বাড়ির বাইরে বেরোতে এবং কোনও অ্যাডভেঞ্চারাস কাজ করুন। আপনার সমমনস্ক মানুষদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে আপনার ব্যবসায় বৃদ্ধি হবে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ শারীরিক এবং মানসিক স্বাস্থ্য দুই তুঙ্গে থাকবে। আপনার পার্টনারের কারণে আপনার মনোবল বৃদ্ধি পাবে। চেষ্টা করুন আপনার বসের কথা মতো চলতে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আবহাওয়ার পরিবর্তনে আপনার স্বাস্থ্যেরও পরিবর্তন হতে পারে, সচেতন থাকুন। আপনার পছন্দের মানুষ আপনার সামনেই আছে, সময় নিয়ে খুঁজুন। আপনার ধৈর্য আজ সুফল দেবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। নিজের মানসিক স্বাস্থ্যের দিকে নজর দিন। সম্পর্ক আগের তুলনায় আরও শক্তিশালী হবে। আজ অপ্রত্যাশিত ভাবে কিছু হারানো সম্পদ ফিরে পাবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মক্ষেত্রে পরিবর্তনের কারণে জীবনেও বেশ কিছু পরিবর্তন আসতে চলেছে। শরীরের দিকে নজর দিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ শ্বাসকষ্ট জনিত সমস্যা হতে পারে। আপনার লক্ষ্য অর্জনের জন্য পার্টনারের সহযোগিতা বিশেষ দরকার। দামি কোনও জিনিস কেনার প্ল্যান হতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বাগান করা বা হাঁটাহাঁটির অভ্যেস করতে পারেন। আজ বাড়িতে পার্টির প্ল্যান হতে পারে। তবে কর্মক্ষেত্রে লক্ষ্যে পৌঁছতে অনেক বাধা-বিঘ্ন আসবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সামান্য স্বাস্থ্যজনিত সমস্যা তৈরি হতে পারে। আপনার সম্পর্ক যদি আপনার মুখে হাসি ধরে রাখতে সক্ষম হয় তবে তা আপনার দিনটিকে সুন্দর করে তুলবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর