Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ২৭ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ২৭ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ২৭ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ২৭ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, July 27, Wednesday: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, July 27, Wednesday) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্তৃত্বস্থানীয় মানুষজন আজ আপনার কর্মে বিলম্ব ঘটানোর চেষ্টা করবেন। সঙ্গী সঙ্গে আজ বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। আজ আপনার অতীত কর্মের ফল পেতে চলেছেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। পরিবারের তরফে আজ কিছু বাধা আসতে চলেছে। জীবনের অন্যান্য ক্ষেত্রে অমীমাংসিত সমস্যা আজ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার পরিস্থিতি বিশেষ করে অর্থনৈতিক বিষয়ে আপনাকে বাস্তবসম্মত দৃষ্টি দিতে হবে। পারিবারিক ক্ষেত্রে আর্থিক চাপ আসতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। নিজের জীবনের প্রতি নিয়ন্ত্রণ ফিরিয়ে আনুন। আপনার ডায়েটের প্রতি তাৎক্ষণিক ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে গোপন শত্রুর আগমন হতে চলেছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। কর্মক্ষেত্রে অত্যধিক চাপের কারণে আপনার শারীরিক অবস্থার অবনতি হতে চলেছে। সম্পর্কে নানাবিধ সমস্যা আসতে চলেছে। তবে কর্মক্ষেত্রে দিনটি শুভ।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার সুগার ও ব্লাড প্রেশারের দিকে খানিক মনোযোগ দিন। কাছের কোনও বন্ধু আপনার কাছে তাঁর মনের ভাব প্রকাশ করতে পারেন। আজ ভাল কাজের সুযোগ পেতে চলেছেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ অনেক সুযোগ আসতে চলেছে তবে সুযোগ লাভের আশায় তাড়াহুড়ো করবেন না। আজ আপনাদের প্রেমের সম্পর্ক পুনরায় সক্রিয় হতে চলেছে। আপনি ব্যক্তিগত কাজে ব্যস্ত হয়ে পড়ায় আজ কর্মক্ষেত্রে তেমন সক্রিয় থাকবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনার মানসিক স্বাস্থ্যের দিকে অধিক মনযোগ দিন। আজ কর্মক্ষেত্রে আপনার জন্য দারুন দিন, দারুন সুযোগ আসতে চলেছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মক্ষেত্রে ক্রমাগত মানসিক চাপ আপনার স্বাস্থ্যের ক্ষতি করে দিতে পারে। আপনার পার্টনারের মানসিক সাপোর্টের প্রয়োজন রয়েছে। আপনি কর্মক্ষেত্রে অত্যন্ত সক্রিয় থাকবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি খুবই ব্যস্ততার মধ্যে দিন কাটাবেন। শিক্ষার্থীরা নতুন কেরিয়ারের সুযোগ পেতে চলেছেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনি দাঁত এবং ত্বকের সমস্যায় পড়তে চলেছেন। আপনি সম্পর্ক নিয়ে দোমনা পরিস্থিতিতে থাকলে আজ সিদ্ধান্তে পৌঁছবেন। আজ বড় কোনও খরচ করার সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ অপ্রত্যাশিত কোনও অভিজ্ঞতা হতে চলেছে। সামান্য শারীরিক সমস্যা হতে পারে। নতুন সম্পর্কের সূচনা হতে চলেছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর