Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৫ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৫ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৫ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৫ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, July 15, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today, July 15, 2022)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সিঙ্গলরা মনের মতো সঙ্গী খুঁজে পেতে পারেন। অফিসের নিম্নপদস্থ কর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করুন। ডায়েট ঠিক রাখতে ফল এবং সবজির ওপর ভরসা করুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক সমৃদ্ধি আপনার এবং আপনার প্রিয়জনদের আনন্দ দেবে। ত্বকে শুস্কতা এবং জ্বালার সমস্যা হতে পারে। আজ হালকা ঠাট্টা-মজার মধ্য দিয়ে দিনটি অতিবাহিত করুন। কর্মক্ষেত্রে অনেকে আপনার উন্নতি রুখে দেওয়ার চেষ্টা করবেন।

আরও পড়ুন- যাত্রা শুরুর দিনে শিয়ালদহ মেট্রোয় যাত্রী ১২ হাজারের কাছাকাছি, টিকিট থেকে আয় ৩ লাখের বেশি

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার ষষ্ঠ ইন্দ্রিয় আজ আপনাকে নানা ভাবে ইঙ্গিত দেওয়ার চেষ্টা করবে, এর ওপর ভরসা করুন। আজ পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখুন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনি আপনার সুপরিকল্পিত ফিটনেস রুটিন একদমই ফলো করছেন না। যদি কোনও সম্পর্কে জোট বাধতে চান তার জন্য আজকের দিনটি আদর্শ।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। হাসি-খুশি থাকাই আপনার সুস্থ থাকার অন্যতম চাবিকাঠি। আজ আপনি খুবই জাজমেন্টাল মুডে রয়েছেন, এমনকী আপনার পার্টনারও আপনার হাত থেকে রেহাই পাবেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটি খুবই ব্যস্ততার মধ্যে কাটবে। আজ পার্টনারশিপের প্রচেষ্টা থাকলে ঘরে বাইরে সমান সাফল্য পাবেন। তবে কর্মক্ষেত্রে আপনার সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনি খুবই ইমোশনাল মুডে থাকবেন। অপ্রত্যাশিত ভাবে আজ আর্থিক ক্ষতি হতে পারে। তবে আজ ভাল মনের সঙ্গী বা বন্ধু খুঁজে পাবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। দিনটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। আজ প্রফেশনাল ব্যক্তিত্বদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনি সারাদিন ইতিবাচক মনোভাবের অধিকারী হবেন। পরিবারের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া সময়। কর্মক্ষেত্রে বড়সড় পরিবর্তন আসতে চলেছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি নানা ব্যাপারে নিজের জেদ বজায় রাখার চেষ্টা করবেন আজ। পার্টনারের সঙ্গে নানা বিষয় নিয়ে মত পার্থক্য হতে পারে। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে আজ সাফল্য পেতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ মানসিক শান্তি নিয়ে আপনি উদ্বিগ্ন হতে পারেন। পার্টনার এবং আপনার কেরিয়ার আজ দুটোর মধ্যে যে কোনও একটাকে বেছে নিতে হবে। কর্মক্ষেত্রে কিছু বিভ্রান্তির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। শারীরিক সমস্যা কেটে গেলেও আপনি নানা মানসিক সমস্যা জর্জরিত হতে পারেন। পার্টনারের সঙ্গে একত্রে থাকার প্ল্যান হতে পারে।

First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর