Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১২ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১২ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১২ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১২ জুলাই; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, July 12, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, July 12, 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি সবার মনোযোগ আকর্ষণ করতে চলেছেন। শত্রুদের কাছে গোপন কথা বলার আগে সতর্ক থাকুন। আপনার দক্ষতা আজ আরও পরিপূর্ণরূপে প্রকাশ পাবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বেশ অনেকদিন বাদে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। আপনি এতদিন ধরে যে মনের মানুষের অপেক্ষা করছেন, তিনি আসতে চলছেন।

আরও পড়ুন- ঘণ্টা দুয়েকের ব্যবধানে আজ উত্তরবঙ্গ জুড়ে দুই হেভিওয়েটের সভা

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যে পূর্ণ। আজ পুরনো কথা মনে করে নস্টালজিক হতে পারেন। কর্মক্ষেত্রে সমস্ত লক্ষ্য পূরণ হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ গুরুত্বপূর্ণ যোগাযোগ হতে পারে। আপনি আজ আশাবাদী এবং সম্ভাবনায় পূর্ণ থাকবেন। ব্যবসায় লাভের জন্য উপযুক্ত সময়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। চোখ নিয়ে আরও সতর্ক হন, নয় তো পরে সমস্যা হতে পারে। আপনি সম্পর্কের দিকে যাত্রা করার জন্য সম্পূর্ণ তৈরি। বর্তমানে আপনার কর্মজীবনের পরিকল্পনা বারে বারে বিপর্যস্ত হচ্ছে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। মনে রাখবেন প্রত্যেকেই আলাদা, তাই নিজের পার্টনারকে কোথাও বেঁধে রাখতে চেষ্টা করবেন না। এনার্জি সারাদিনই তুঙ্গে থাকবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ সারাদিনে অনেকবার মন বদল হতে পারে। পারিবারিক কাজ নিয়ে ব্যস্ত থাকার চেষ্টা করুন। আপনার মধ্যে ক্ষমতা রয়েছে, আপনি যা চান তাই করতে পারবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। যাঁরা আপনার কাছে গুরুত্বপূর্ণ তাঁদের সঙ্গে মন খুলে কথা বলুন। অনেকদিন ধরেই বন্ধুদের এড়িয়ে যাচ্ছেন, এবারে খানিকটা তাঁদের সঙ্গে সময় কাটাতে পারেন। কোনও আর্থিক প্রতারণার লোভে পা দেবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ডায়েটে মন দিন। পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পারেন। শিক্ষার্থীরা ভালো কেরিয়ারের সুযোগ পাবেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনি যুক্তিবাদী হলেও আজ কর্মক্ষেত্রে নানান অযৌক্তিক কাজে জড়িয়ে পড়বেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অধ্যাত্মচর্চা করতে পারেন। আপনি হয় তো আজ সঙ্গীর প্রতি যথেষ্ট ভালোবাসা প্রদর্শন করবেন কিন্তু তাতেও সঙ্গী মন গলবে না। কর্মক্ষেত্রে নানান কাজের চাপে জেরবার হতে পারেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মসংক্রান্ত নানা জটিল সমস্যা আজ মিটে যাবে। শারীরিক ভাবেও সুস্থ থাকবেন। ধার দেওয়া অর্থ আজ ফিরে পেতে পারেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর