Home /News /astrology /

Horoscope Today: রাশিফল ৭ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৭ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৭ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৭ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, January 7, 2022 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। এবার আপনার আধ্যাত্মিক দিকে মন দেওয়ার সময় এসেছে। জীবনের কোনও বিষয় নিয়ে দুঃখী থাকতে পারেন। সম্পর্কে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নিতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। শরীরচর্চার দিকে মনোযোগ দিতে হবে। ছাত্রছাত্রীরা কোনও বন্ধুর মাধ্যমে কেরিয়ারের বিকল্প পেতে পারেন। পেশাদার মানুষদের নতুন কাজ শুরু করার শুভ দিন।

আরও পড়ুন-করোনার অদ্ভূত লক্ষণ শেয়ার করে জানালেন মডেল, অবিশ্বাস্য উপসর্গের কথা শুনে হতবাক নেটিজেনরা!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ কোনও প্রিয়জনকে ভালো পরামর্শ দিলে সেটি গৃহীত হবে। অতীতের মানুষদের সঙ্গে যোগাযোগের আজ শুভ দিন। অন্য ধরনের চাকরির সুযোগ আসতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। অতীতের কোনও সুসম্পর্কের মানুষের সঙ্গে আজ দেখা হতে পারে। দৈনন্দিন ব্যয়ের দিকে রাশ টানতে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। বাজেটে রাশ টেনে এবার সঞ্চয়ের দিকে মন দিতে হবে। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কাজের চাপে কিছু মানসিক চাপ আসতে পারে। তাই মন ভালো রাখতে মর্নিং ওয়াক করতে পারেন। চাকরিতে নতুন বিভাগে কাজের সুযোগ আসতে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ সরকারি এবং প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত মানুষদের আজ উন্নতির সুযোগ রয়েছে। একই সঙ্গে যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁদের জন্যও আজ শুভদিন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর। স্বাস্থ্যের দিকে এবার আপনাকে নজর দিতে হবে। কোনও ব্যয়ামের ক্লাসে যোগদান করতে পারেন। বাবা-মায়ের সঙ্গে আজ ভালো সময় কাটাবেন। কোনো অপ্রত্যাশিত কেরিয়ারের সুযোগ এলে তা নিতে ভুলবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। দিন-কে-দিন আপনার চোখের সমস্যা বাড়তে পারে। তাই চোখ ভালো রাখার খাবার খেতে হবে। কাজের চাপ যেন আপনার মনে চাপ না ফেলে সেদিকে খেয়াল রাখতে হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ঘাড়ে কিংবা পিঠে ব্যথা হতে পারে। পরিমিত বিশ্রাম ও যোগা লাভ হবে। সঙ্গী/সঙ্গিনীর মন ভালো রাখার প্রয়াস করতে হবে। পেশাগত দিক থেকে আজ বেশ শুভ দিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। খুব নিকট সম্পর্কের কোনও মানুষ আপনার প্রেমিক/প্রেমিকা হতে চাইলেও আপনি হয় তো বন্ধুত্বই রাখতে চান। কিন্তু নিজের সিদ্ধান্তে আরও একবার ভেবে নিন। কাজের জগতে চাপ আসতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সঠিক খাবার না খাওয়ার কারণে পেটের সমস্যা হতে পারে। দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকলেও সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে বোঝাপড়ায় সমস্যা আসতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর