• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ১২ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১২ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১২ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১২ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, January 12, 2022 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার ভুল করবেন না। কর্মস্থলে টার্গেট পূরণ করতে প্রতিকূলতার মুখোমুখি হবেন। নতুন অফিস বা নতুন কাজে যোগ দেওয়ার সঠিক সময়।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বন্ধু বা বিশেষ কারও সঙ্গে আজ দিনটি উপভোগ করবেন। শারীরিক দিক থেকে ফিট থাকবে। সঙ্গী/সঙ্গিনীর বিষয়ে নতুন তথ্য জানতে পারবেন যা সম্পর্কের নতুন দিক নিয়ে আসবে। সম্প্রতি ইন্টারভিউ দিলে সুখবর আসতে পারে।

আরও পড়ুন-1176 Hare Krishna: সোশ্যাল মিডিয়ায় এখন দারুণভাবে ভাইরাল ‘১১৭৬ হরে কৃষ্ণ’ ! কী এই কথার অর্থ ?

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। অপ্রত্যাশিত ঘটনায় আপনার ইতিবাচক মনোভাব সব বাধা দূর করে দেবে। নতুন সম্পর্কে যাওয়ার শুভ সময়। দামী মালপত্রের সঙ্গে যুক্ত পেশাদারদের আজ লাভ হতে পারে৷

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন। তাই কাজের চাপে মাইগ্রেন বা হাইপারটেনশনেত মতো সমস্যায় ভুগতে পারেন। দিনের শুরুতে যোগা, মেডিটেশন অথবা যে কোনও এক্সারসাইজ করতে পারেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনার জীবনে পরিবর্তন নিয়ে আসবেন। তবে সেই পরিবর্তন আপনার জন্য ভালো কি না তা আপনাকেই সিদ্ধান্ত নিতে হবে। কিছু বিতর্কের কারণে মানসিক চাপ হতে পারে। আপনার স্বপ্নের কোনও মানুষের সঙ্গে আজ সাক্ষাৎ হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনার ইতিবাচক মনোভাবই বিভিন্ন পরিস্থিতিতে ইতিবাচক ফল নিয়ে আসবে। অ্যালার্জি কিংবা ভাইরাল সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী দিনে খরচায় রাশ না ধরলে পকেটে টান পড়তে পারে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। পরিবারের কোনও সদস্য অসুস্থতায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে একঘেয়েমি আসতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২২। বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন মতামত এবং সুযোগে আপনি কিছুটা দ্বিধাগ্রস্ত থাকবেন। যদি সম্পর্কে খুশি না থাকেন তাহলে এগিয়ে যাওয়ার সময় এসেছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার এবার সময় এসেছে। সঙ্গী/সঙ্গিনীকে এতটাই অবিশ্বাস করতে পারেন যে তা সম্পর্ক ভেঙে দেওয়ার দিকেও এগোতে পারে। কাজে সন্তুষ্টি না থাকলে আজ অবশেষে চাকরি ছেড়ে দিতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ত্বকের সংক্রমণ হতে পারে। সন্তানের সঙ্গে আজ ভালো সময় কাটাবেন। পেশাগত ও ব্যক্তিগত জীবনে আপনার অনেক দায়িত্ব রয়েছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। খরচ বাড়তে পারে তাই কোনও কিছু কেনা কিংবা বিনিয়োগের ক্ষেত্রে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে সময় কাটালে অনেক সমস্যার সমাধানসূত্র খুঁজে পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজের ক্ষমতা অনুযায়ী লক্ষ্য ঠিক করুন নাহলে অসফল হলে হতাশা আসবে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে৷ কোনও তৃতীয় ব্যক্তি আপনার সম্পর্কে সমস্যা তৈরি করতে পারে।

First published: