Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১ মার্চ: মহাশিবরাত্রির পুণ্য লগ্নে কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন রাশিফল

Horoscope Today: রাশিফল ১ মার্চ: মহাশিবরাত্রির পুণ্য লগ্নে কেমন যাবে আপনার দিনটি, দেখে নিন রাশিফল

রাশিফল ১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। অন্যরা বুঝতে না চাইলে তাদের নিয়ে সময় নষ্ট করার কোনও মানে নেই। আজ সম্পর্কে পরিবর্তন আসতে পারে। ক্ষমতাশালী কর্তৃপক্ষের মনোযোগ আকৃষ্ট হবে।

আরও পড়ুন : ওরাকল স্পিকস ১ মার্চ; দেখে নিন আপনার আজকের ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ বেশ ইমোশনাল মুড থাকবে। আজ পছন্দের মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। কাজে ধৈর্য্য থাকলে সাফল্য মিলবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ দারুণ পার্সোনালিটির কারণে সকলের থেকে প্রশংসা মিলবে। ব্যস্ততার জন্য সম্পর্কের ক্ষেত্রে সময় দেওয়া মুশকিল হবে। আজ মানসিক শান্তি বজায় থাকবে।

আরও পড়ুন : পঞ্জিকা ১ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। নিজের মতামত গলা না তুলেও বলা যায়। আজ পছন্দের মানুষের সঙ্গে সম্পর্ক বেশ ভাল থাকবে। কাজের ক্ষেত্রে সমস্যা হতে পারে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। বলিষ্ঠ পদক্ষেপ নেওয়ার এটিই সেরা সময়। আজ পার্টনারের সঙ্গে নতুন কোনও স্থানে থাকার প্ল্যান হতে পারে। আজ কাজের জায়গায় প্রতিভাশালী মানুষের সাহায্যের প্রয়োজন হতে পারে।

আরও পড়ুন : শিবরাত্রির দীর্ঘ উপবাস ভঙ্গ করতে কেন সাবুমাখা খাবেন? জানুন সাবুর অশেষ গুণ

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। নিজের মতাদর্শ নিয়ে নতুন করে চিন্তা-ভাবনা করা যেতে পারে। আজ অনেকদিনের পুরনো কোনও ক্রাশের সাক্ষাৎ মিলবে। কেরিয়ারে কিছু বিভ্রান্তিমূলক অবস্থার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাজ এবং পারিবারিক দু’টো দিকই সামলাতে হতে পারে। প্রচুর ব্যস্ততার মধ্যে সময় কাটবে তবে তাতে ভালো ফল মিলবে। কেরিয়ার প্ল্যান ঠিক মতো নাও চলতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কাজের দায় এড়াতে অভিযোগ ছেড়ে কাজে মন দিতে হবে। নতুন বা পুরাতন সম্পর্কে খুব একটা যোগাযোগ রাখা সম্ভব হবে না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটি বেশ বিভ্রান্তি ছড়াতে পারে। পারিবারিক সম্পর্কে আরও মনোযোগী হতে হবে। কাজের জায়গায় এনার্জি বেশ তুঙ্গে থাকবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ পরিবারের সঙ্গে সময় কাটানোর দিন। দিনের শুরুতে পার্টনারের সঙ্গে সামান্য মতবিরোধ হলেও পরে তা মিটে যাবে। অযাচিত ভাবেই কেরিয়ারে নতুন সুযোগ মিলবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ নিজেকে বেশ সৃজনশীল মনে হবে। সম্পর্কের ক্ষেত্রে বেশ নতুন কোনও মানুষ ভালোবাসা বোঝাতে সাহায্য করবে। কাজের জায়গায় নানান সমস্যার মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নিজের বিশ্বাসের ওপর আরও মনোযোগী হয়ে কাজ করতে হবে। বাড়ির বড়দের শরীরের যত্ন নিতে হবে। কয়েক মাসের কঠোর পরিশ্রমের ফল মিলবে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর