Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৫ ফেব্রুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৫ ফেব্রুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, February 15, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, February 15, 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। নিজের উপর আত্মবিশ্বাস থাকা ভালো। কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাস বিপদ নিয়ে আসতে পারে। কর্মক্ষেত্রে আনন্দ খুঁজে পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। ডায়েটে ভিটামিন সি ও ই-এর অভাবে ত্বক শুষ্ক হয়ে যেতে পারে। সম্পর্ক নিয়ে অতিরিক্ত চিন্তা করার প্রয়োজন নেই। আর্থিক উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে ৷

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বিশেষ কিছু পরিকল্পনা করে আপনি আপনার সঙ্গী/সঙ্গিনীকে অবাক করে দিতে পারেন৷ কেরিয়ারে বাধা তৈরি হলেও আপনার সাফল্য কেউ আটকাতে পারবে না।

আরও পড়ুন-আসানসোলে ৩১ নম্বর ওয়ার্ডে ‘টাই’, টসে জিতে বাজিমাত তৃণমূল প্রার্থীর !

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কোনও সমস্যায় থাকলে নিকট কোনও বন্ধু কিংবা আত্মীয়র সঙ্গে খুলে কথা বলুন। খুব নিকট কারও কাছ থেকে অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। সহকর্মীরা সাহায্য করবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। অপ্রত্যাশিত খরচ হতে পারে। আর্থিক অবস্থা ঠিক থাকবে এবং বিনিয়োগ করা অর্থ থেকে আপনি সুদ পেতে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। আপনার সঙ্গী/সঙ্গিনী চিন্তায় থাকলে তাঁকে বোঝার চেষ্টা করুন। টাকা লেনদেনের ক্ষেত্রে কাউকে বিশ্বাস না করাই শ্রেয়।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। প্রিয়জনকে কোনও দামি উপহার দিলে প্রশংসিত হবেন। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটাতে পারেন। শিক্ষক, রাজনৈতিক নেতা, আইনজীবীদের জন্য আজ শুভ দিন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। দলগতভাবে কাজ করলে সাফল্য আসবে। সঙ্গী/সঙ্গিনীর থেকে ভালো খবর শুনতে পারেন। আজ সম্পত্তিতে বিনিয়োগের শুভদিন। তবে চুক্তিবদ্ধ হওয়ার আগে ভালো করে নথিপত্র পড়ে নিতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অপরিকল্পিত কোনও রোমাঞ্চর ট্রিপে যেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিলে শরীরের উন্নতি দেখতে পাবেন। নতুন বাড়ির মালিক হতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ভালোবাসার জন্য নিজেকে পরিবর্তন করতে হতে পারে। কাজের জন্য নতুন এনার্জি পাবেন এবং সহকর্মীদের থেকে নতুন দায়িত্ব পূরণের সহযোগিতা পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। মনে রাখবেন অভিজ্ঞতাই সবচেয়ে ভালো শিক্ষক। তাই পূর্বের কোনও অভিজ্ঞতাই ভবিষ্যতে আপনাকে কোনও পরিস্থিতিতে বাঁচাতে পারে। পূর্বের ও বর্তমানের সম্পর্কে ভারসাম্য রাখা আপনার জন্য চ্যালেঞ্জিং হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। প্রিয়জনের সঙ্গে বিতর্কে জড়াতে পারেন। কোনও অপ্রীতিকর পরিস্থিতিতে মেজাজ হারানোর সম্ভাবনা রয়েছে৷ অফিসের রোম্যান্স আপনাকে আকর্ষণ করবে। তবে কাজে মন না দিলে চলবে না।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর