Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ১৯ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ১৯ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৯ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ১৯ অগাস্ট; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, August 19, 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, August 19, 2022) ৷

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি গত কয়েকদিন ধরেই নানা বিষয় নিয়ে বিভ্রান্ত রয়েছেন, সঠিক দিক নির্ণয় করতে পারছেন না। আপনি চরিত্রগত দিক থেকে খুবই রসিক, এই বৈশিষ্ট্যকে কাজে লাগান।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। চেষ্টা করুন নিজে থেকে উদ্যোগ নেওয়ার, এতে প্রথম কৃতিত্বও আপনিই পাবেন। যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা সম্পর্কে স্থায়ী হতে চলেছেন। কর্মক্ষেত্রে নতুন উদ্যোগ অনুভব করবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। অন্যের বিশ্বাসকে গুরুত্ব দিন। সম্পর্কের মধ্যে একগুঁয়েমি তৈরি হতে দেবেন না। চাকরি সংক্রান্ত উদ্যোগের জন্য আজকের দিনটি বেশ অনুকূল।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার কাছে আজ নতুন নতুন সুযোগের দ্বার উন্মুক্ত হতে চলেছে। আজ আপনার প্রফেশনাল দক্ষতা আরও মজবুত হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বাড়তে পারে।

আরও পড়ুন- শুনেছেন না কি? ২০৩০ সালের মধ্যে দেশের ১ শতাংশ জনতাই হবেন কোটি টাকার মালিক! বলছে সমীক্ষা

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। অনেক দিনের আটকে থাকা বিজনেস মিটিং এবার অনুকূলে যেতে পারে। আপনি দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন মানেই আপনাকে সম্পর্কে টিকে থাকতে হবে এমন কোনও কথা নেই। জীবনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রে কাজের চাপে আপনি মানসিক ভাবে বিপর্যস্ত হতে চলেছেন। সিঙ্গলরা যাঁরা মনের মতো মানুষ খুঁজছেন তাঁদের জন্য দিনটি ভাল। আজ কর্মক্ষেত্রে সমস্ত লক্ষ্য পূরণে সমর্থ হবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ যোগাযোগই আপনার একমাত্র লক্ষ্য হওয়া উচিত। সম্পর্কে থাকুন বা না-ই থাকুন, মনে রাখবেন কারও অধিকার নেই আপনাকে অসম্মান করার।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি বর্তমানে আর্থিক ভাবে যথেষ্ট শক্তিশালী। তাই কাউকে ইমপ্রেস করার হলে এটাই সেরা সুযোগ। অন্যের কথা মেনে চললেও তাদের হাতের পুতুল হয়ে থাকবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনার জীবনে অপ্রত্যাশিত কোনও ঘটনা ঘটতে চলেছে। আপনার পার্টনার এই মুহূর্তে অত্যন্ত চাপের মধ্যে রয়েছেন, তাঁকে সাহায্য করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দারুন সুযোগ আসতে চলেছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি সৃজনশীল প্রতিভা দেখাতে সক্ষম হবেন। আপনি কাজের চাপে বেশ কয়েকদিন সম্পর্কে মনোনিবেশ করতে পারেননি। এবার আপনার প্রিয়জনদের সময় দিন। কর্মকর্তা হিসেবে আপনার উচিত অন্যদের সম্মান করা।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি সঙ্গীর তুলনায় আপনার কাজে বেশি মনোযোগ দিচ্ছেন। এবারে আপনাকে সম্পর্কেও মনোযোগ দিতে হবে। আপনার বিদেশে বসবাসের ইচ্ছে থাকলে এবারে তা পূরণ হতে পারে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনি আত্মসমালোচনায় অধিক মনোযোগ দেবেন। আজ আপনি নিজের পছন্দ অনুযায়ী সঙ্গী খুঁজে পেতে পারেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Daily Horoscope, Horoscope Today

পরবর্তী খবর