Home /News /astrology /
Horoscope| Zodiac Signs|| রাশিফল ১৩ এপ্রিল, রাশি মিলিয়ে দেখে নিন বুধবার কেমন যাবে আপনার দিন...

Horoscope| Zodiac Signs|| রাশিফল ১৩ এপ্রিল, রাশি মিলিয়ে দেখে নিন বুধবার কেমন যাবে আপনার দিন...

রাশিফল ১৩ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৩ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope, Horoscope Today,Rashifal in Bengali: জন্মদিন মিলিয়ে দেখে নিন বুধবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন বুধবার কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সম্পর্কে থাকা মানুষটাকে বিশেষ গুরুত্ব দিন। কাজের জায়গায় কলিগদের সঙ্গে যোগাযোগ আরও দৃঢ় করতে হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। রোম্যান্টিক সম্পর্কের জন্য খুব একটা ভালো সময় নয়। অযাচিত সুযোগ আসতে চলেছে, সেটিকে গ্রহণ করাই ভালো।

আরও পড়ুন: পঞ্জিকা ১৩ এপ্রিল, বুধবারের নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল ও দিনের অন্য লগ্ন একনজরে...

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সম্পর্ক, পরিবার সব ক্ষেত্রেই মনোযোগ দেওয়ার প্রয়োজন রয়েছে। কাজের জায়গায় আজ বেশ শান্ত পরিবেশ থাকবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সম্পর্কে কোনও তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে। কাজের জায়গায় আকাশ-পাতাল পরিবর্তন চোখে পড়বে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কোনও প্রজেক্টে আবার কাজ শুরু হতে পারে। চেহারায় সামান্য কিছু পরিবর্তনের জন্য আজ চুল কাটা বা অন্য কিছু করা যায়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কোনও রকমের রোম্যান্টিক ড্রামায় না জড়িয়ে আজ সবটা এড়িয়ে চলুন। কাজের জায়গায় বেশ একঘেয়েমি থাকবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সম্পর্কের সিরিয়াস পর্দা সরিয়ে কিছুটা মজার সম্পর্ক গড়ে তোলা যায়। আজ সারা দিন এনার্জি তুঙ্গে থাকবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ স্বপ্নের মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। কাজের জায়গায় টিম স্পিরিটের জন্য প্রশংসিত হবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বন্ধু এবং কলিগদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটান। আজ কর্মক্ষেত্রে কেউ তাঁদের কৃতিত্ব নিয়ে গর্ব করতে পারেন। অর্থকড়ির দিক থেকেও দিনটি শুভ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। সম্পর্কে কোনও সমস্যা থাকলে তা সারিয়ে তোলার জন্য অসম্ভব ভালো একটি দিন। স্বল্প সময়ের জন্য হলেও খুব ভালো একটি সুযোগ আসতে চলেছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। সম্পর্ক আরও সুন্দর বানাতে হলে রোজকার কিছু অভ্যাস পরিবর্তন করতে হবে। আজ সব কাজ সময় মতো শেষ হবে, মনও প্রফুল্ল থাকবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পুরনো সম্পর্কেই আজ নতুনত্বের ছোঁওয়া লাগবে। কয়েক সপ্তাহের কাজের ফলাফল আজ প্রকাশ পেতে চলেছে, নিজেকে তৈরি রাখুন!

Published by:Shubhagata Dey
First published:

Tags: Daily Horoscope, Zodiac Sign 2022

পরবর্তী খবর