• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ৯ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৯ ডিসেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৯ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৯ ডিসেম্বর: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 9 December 2021 (Ajker Rashifal): জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কাজ ঠিকমতো শেষ করার আনন্দে প্রিয়জনদের পার্টি দিতে পারেন৷ তবে আয় ও ব্যয়ের মধ্যে সামঞ্জস্য রক্ষা করতে হবে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ কাজের জায়গায় বড় সমস্যার সমাধান পেতে পারেন। বাইরে খাওয়ায় এবার একটু রাশ টানতে হবে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ দিনের শুরু ভালো হলেও শেষের দিকে একটু পরিশ্রমের হবে। সহকর্মী অথবা বন্ধুদের থেকে আপনি আজ আনন্দ পাবেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে ধৈর্য্যের সঙ্গে আচরণ করতে হবে। আপনার শান্ত ব্যবহারই সম্পর্কে শান্তি আনবে।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ স্বাস্থ্যকর ডায়েট, যোগা, মেডিটেশন করলে স্বাস্থ্য ঠিক থাকবে। অতীতের কোনও বিনিয়োগ থেকে অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন৷

    আরও পড়ুন-ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার হজমের সমস্যা হতে পারে। পরিবারিক আর্থিক চাহিদার প্রতিশ্রতি মেটাতে হতে পারে ।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনি খুব আবেগপ্রবণ থাকবেন। ভালোবাসা, সম্পর্ক, পরিবারে আজ আপনার মন থাকবে। বিশেষ কারোর সঙ্গে সুস্বাদু খাবার উপভোগ করতে পারেন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর।আজ স্বাস্থ্যের দিকে বিশেষ গুরুত্ব দিতে হবে। কাজের জগতে জটিলতা তৈরি হতে পারে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ বাড়িতে অথবা কর্মক্ষেত্রে শান্তি বিঘ্নিত হতে পারে। সহকর্মীর সঙ্গে রোম্যান্টিক সম্পর্ক জটিলতা তৈরি করতে পারে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ আপনি ধার্মিক কাজে যুক্ত থাকতে পারেন। আপনার ইতিবাচক মনোভাব যে কোনও বাধা কাটাতে সাহায্য করবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ বেশ দুশ্চিন্তা থাকতে পারে। তবে মনে রাখবেন জেতা কিংবা হারা কারও হাতে থাকে না৷ কিন্তু আপনি কতটা চেষ্টা করেছেন দিনের শেষে সেটাই আসল।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। উৎসবের মরসুমে টানা খাওয়াদাওয়ার পর এবার আপনার ডিটক্সিফিকেশনের প্রয়োজন রয়েছে। সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। কর্মক্ষেত্রে সতর্কভাবে পদক্ষেপ ফেলতে হবে।

    Published by:Siddhartha Sarkar
    First published: