• Home
  • »
  • News
  • »
  • astrology
  • »
  • Horoscope Today: রাশিফল ৬ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ৬ জানুয়ারি; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ৬ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ৬ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 6 January 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today)।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনার অপ্রত্যাশিত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই বুঝেশুনে আজ খরচ করতে হবে। সঙ্গী/সঙ্গিনীকে বোঝার চেষ্টা করতে হবে। নচেৎ সম্পর্কে জটিলতা তৈরি হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার ইতিবাচক মনোভাবই জীবনের সব বাধা কাটিয়ে উঠতে সাহায্য করবে। বিনিয়োগ করা টাকায় আজ সুদ পেতে পারেন।

আরও পড়ুন-ডেট করতে আসা মহিলাকে ফেলে পালিয়ে গেলেন প্রেমিক, কারণ জানাজানি হতেই হতবাক সকলে!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নতুন কোনও কাজ শুরু করার শুভ দিন। সম্পর্কের সীমাবদ্ধতা আপনাকে বুঝতে হবে। সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। রোজকার খাদ্যাভাসে নজর দিলে আপনি সুস্থ থাকবেন। আজ আপনার প্রতিভা, সৃজনশীলতা দেখানোর সুযোগ পাবেন। পরিবার এবং পেশার মধ্যে ভারসাম্য করতে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ কোনও অসম্পূর্ণ কাজ শেষ করার অনেক সুযোগ পাবেন। খুব প্রিয় কারও কাছ থেকে ভালো পরামর্শ পাবেন। সম্পর্কে কোনও বিষয় নিয়ে দ্বন্দ্ব তৈরি হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। সম্পর্কের জন্য আজ শুভ দিন৷ সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে সময় কাটানোর সু্যোগ পাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ পেশাগত জীবনে কিছু বৈচিত্র‍্য আনার চেষ্টা করুন৷ সম্ভব হলে সহকর্মীদের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্যের সঙ্গে আপোষ করবেন না৷

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর। নতুন বন্ধু হতে পারে। ভবিষ্যতের জন্য সময় কাটানোর আজই আদর্শ সময়। কর্মস্থলে সাফল্য পেতে এখনও দেরি আছে তাই পেশায় মনোযোগ দিতে হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। পেশায় কঠোর পরিশ্রম করলেও সাফল্য একটুর জন্য হাতছাড়া হয়ে যাচ্ছে। আজ বিনিয়োগের জন্য শুভদিন নয়। তবে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ অন্য শহরে যেতে পারেন। কোনো পুরনো চেনা মানুষের সঙ্গে সময় কাটাতে পারেন৷ মনে রাখবেন সম্পর্কে তর্ক জেতার চেয়ে মন জয় অনেক বড় বিষয়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। এবার আপনাকে শরীরের দিকে নজর দিতে হবে। তুচ্ছ বিষয়ে বেশি মনোযোগ দেবেন না। সম্পর্কে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পুরনো অভিজ্ঞতা এখন জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। পরিবারের সঙ্গে সময় কাটান। কেরিয়ারে বড় সুযোগ আসতে পারে।

Published by:Siddhartha Sarkar
First published: