Home /News /astrology /
Horoscope Today: রাশিফল ২৪ মার্চ; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today: রাশিফল ২৪ মার্চ; দেখে নিন কেমন যাবে আজকের দিন

Horoscope Today, 24 March 2022

Horoscope Today, 24 March 2022

Horoscope Today, 24 March 2022: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা (Horoscope Today।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য (Horoscope Today, 24 March 2022) ৷

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। জীবনে বেশ নতুন এক্সপোজার মিলবে। আজ কর্মক্ষেত্রে নিজেকে খুব বেশি আত্মবিশ্বাসী মনে না হলেও নিজের অনিশ্চয়তাকে লুকিয়ে রাখাই বুদ্ধিমানের কাজ।

    আরও পড়ুন-পরোক্ষে ধূমপানেও নজিরবিহীন অসুস্থতা; দেশের অর্থনৈতিক বোঝার সমীক্ষা আতঙ্ক জাগাবে!

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। একটি নির্দিষ্ট পরিস্থিতি থেকে নিজেকে বের করে আনার চেষ্টা করলেও ফল খুব একটা ভাল হবে না। কর্মক্ষেত্রে সমস্যা এবং এর সম্ভাব্য জটিলতা এড়াতে পূর্ব অভিজ্ঞতা কাজে লাগানো যেতে পারে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হলে দুর্দান্ত দিনটি উপভোগ করা যাবে। যাঁরা গভীর সম্পর্কে রয়েছেন তাঁরা তাঁদের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যেতে পারেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। প্রেমজীবন আজ বেশ সক্রিয় হয়ে উঠতে পারে। দ্বিগুণ উৎসাহের সঙ্গে পারফর্ম করার জন্য নিম্নাধীন কর্মীদের প্রশংসার প্রয়োজন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আজ নিজেকে অপরাজেয় শক্তির মতো মনে হবে। রোম্যান্টিক সম্পর্কের ক্ষেত্রে এখন জটিলতা দেখা দিতে পারে। নতুন প্রকল্পে যোগদান করলে অন্যদের জন্য সময় খুব কম মিলবে।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের দিনটি বিশৃঙ্খলা এবং বিভ্রান্তি সহকারে শুরু হতে পারে। অফিসে অমীমাংসিত কাজ আজ আলাদা করে করতে হতে পারে।

    আরও পড়ুন-দুই শালিক নমস্কার! আর এক শালিক মানে দিনটাই মাটি! এই ধারণা এল কোথা থেকে?

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ একটি নতুন দিকের সন্ধান মিলতে পারে। প্রেম এবং রোম্যান্টিক বিষয়ে সিরিয়াস হওয়ার জন্য সময়টি উপযুক্ত। কর্মজীবনে পরিবর্তনের দিন আসতে চলেছে।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। চাহিদাপূর্ণ একটি দিন। চোখের বিশেষ যত্ন নিতে হবে, বিশেষ করে যদি কাজের জন্য চোখের ওপর চাপ বেশি পড়ে। অন্যদের প্রশংসায় অহঙ্কার আজ সম্পূর্ণরূপে পরিতৃপ্ত হবে।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।আজ বেশ বিশ্বস্ত এবং আত্মবিশ্বাসী মেজাজ থাকবে। সম্পর্কে তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ ঘটতে পারে। কর্মজীবনে আজ অনেক বড় এবং ছোট সাফল্যের পূর্বাভাস মিলতে পারে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। গ্রহের আপেক্ষিক অবস্থানের কারণে দিনটি কিছুটা বিভ্রান্তিকর হতে পারে। সঙ্গীর সঙ্গে ছোটখাটো ঝগড়া হতে পারে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অলসতার জন্য দিন নষ্ট করে লাভ নেই। কোনও বিনিয়োগের বিষয়ে দোমনা থাকলে তা মিটিয়ে ফেলার সেরা সময়।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। একটি আনন্দদায়ক দিন। দিনটি রোম্যান্সের জন্য উপযুক্ত। নতুন কোনও ব্যবসায় উদ্যোগ গ্রহণের জন্য দিনটি সেরা।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Daily Horoscope, Horoscope Today

    পরবর্তী খবর